একজন ভারতের ক্রিকেট দলের অধিনায়ক, আর একজন ফুটবল দলের। ক্রীড়াজগতের আইকন তো বটেই , তাঁরা একে অপরের ভালো বন্ধুও। সম্প্রতি সুনীল ছেত্রীর বাড়িতে ডিনারে গিয়েছিলেন বিরাট কোহলি ও অনুষ্কা শর্মা। 

সুনীল ছেত্রী ও সোনমের সঙ্গে ডিনার করলেন বিরুষ্কা। খাওয়াদাওয়া তো হলই, জমিয়ে গল্পও করলেন চারজনে। ইনস্টাগ্রামে  সেই ছবি শেয়ার করেছেন সুনীল পত্নী সোনম। ক্যাপশনে লিখেছেন, 'কোনও ফোন নেই ( যে মুহূর্ত পর্যন্ত ছবিটা তোলা হয়েছে ), ঘড়ির দিকে তাকানো নেই। শুধু চারজন বসে সবকিছু নিয়ে গল্প। তোমাদের দু’জনকে ডিনারে আমন্ত্রণ করতে পেরে খুব ভাল লাগছে। তোমরা সবদিক দিয়েই খুব সুন্দর।' সেই ছবি ভাইরাল হতেও সময় লাগেনি।  

 

 

সোশ্যাল মিডিয়ায় সোনমের পোস্ট করা ছবির নিচে কমেন্টও করেছেন অনুষ্কা শর্মা।  বিরাটপত্নী লিখেছেন, 'তোমাদের সঙ্গে আমরা খুবই ভাল একটা সন্ধে কাটালাম। যদি পরেরবার বিনা নিমন্ত্রণেই তোমাদের বাড়ি চলে যাই, অবাক হোয়ো না।'

 


বিরাট কোহলি ও সুনীল ছেত্রী দু'জনেই দিল্লির ছেলে। তাঁদের বন্ধুত্ব দীর্ঘদিনের, মাঝেমধ্যেই দেখাসাক্ষাতও হয় দুই অধিনায়কের। আইপিএল-র সময়ে বিরাটের আমন্ত্রণে বেঙ্গালুরু রয়্যাল চ্যালেঞ্জার্স-র অনুশীলনেও হাজির হয়েছিলেন সুনীল। ক্রিকেটারদের সঙ্গে ফিজিক্যাল ট্রেনিং করতে দেখা যায় ভারতীয় ফুটবল দলের অধিনায়ককে। বস্তুত, বিরাট কোহলি ও অনুষ্কা শর্মা যখন বিয়ে করেন, তখন তাঁদের রিসেপশনেও সস্ত্রীক আমন্ত্রিত ছিলেন সুনীল ছেত্রী। সেই ছবিও ভাইরাল হয়ে গিয়েছিল সোশ্যাল মিডিয়ায়। ফের একফ্রেমে দেখা গেল দুই অধিনায়ককে।