দিল্লিতে সোমবার অনুষ্ঠিত হচ্ছিল নেহেরু কাপ হকি টুর্নামেন্টের ফাইনাল। কিন্তু সেই হকি ম্যাচ বদলে গেল কুস্তি ম্যাচে। যে ছবি দেখে আতকে উঠছেন সবাই। খেলা চলছিল পাঞ্জাব পুলিশ ও পাঞ্জাব ন্যাশনাল ব্যাঙ্কের মধ্যে। খেলার মাঝেই দুই দলের খেলোয়াড়দের মধ্যে চোরাগোপ্তা মারামারি চলছিল। কিন্তু সেটা একটা সময় দুই গুন্ডা দলের মারামারির রূপ নিল। মাঠে উপস্থিত দর্শকরা এমন মারামারি দেখে অবাক হয়ে গেলেন। ক্যামেরা বন্দিও করে রাখলেন সেই ছবি। 

 

 

আরও পড়ুন - সাইনার পর নাম তুললেন শ্রীকান্থ, জৌলুস হারাচ্ছে প্রিমিয়ার ব্যাডমিন্টন লিগ

এই ঘটনার খবর কিছুক্ষণের মধ্যেই পৌছে যায় হকি ইন্ডিয়ার কানে। ভারতীয় হকির নিয়াম সংস্থার সিইও এলেন নোরমান জানিয়েছেন, ‘আমরা টুর্নামেন্টের কর্তাদের থেকে অফিশিয়াল রিপোর্ট চেয়ে পাঠিয়েছি। সেই রিপোর্ট জমা পরার পরই ব্যবস্থা নেওয়া হবে।’ হকি ইন্ডিয়ার সিইও জানিয়েছেন যারা এই ঘটনার সঙ্গে যুক্ত তাদের কোনও ভাবেই ছাড়া হবে না। 

আরও পড়ুন - এশিয়ান আর্চারি চ্যাম্পিয়নশিপে ব্রোঞ্জ দীপিকা ও অতনুর, ফাইনালে অভিষেক ও জ্যোতি

গত কয়েক বছর ধরে ভারতীয় হকি নিজেদের হারানো গৌরব ফিরিয়ে আনার লড়াই চালাচ্ছে। এই কিছুদিন আগে ওড়িশার ভুবনেশ্বরে ভারতীয় পুরুষ ও মহিলা হকি দল এক সঙ্গে অলিম্পিক খেলার টিকিট আদায় করেছে। আরও একটা হকি বিশ্বকাপে ভআরেত আয়োজনের অনুমতিও দিয়েছে বিশ্ব হকি সংস্থা।  দেশের হকি যখন এমন একটা ফিল গুড পরিবেশের মধ্যে দিয়ে যাচ্ছে তখন এমন ছবি, ভারতীয় হকির ক্ষেত্রে খুবই খারাপর বিজ্ঞাপন। কোনও ভাই এই ঘটনাকে ছোট করে দেখছে না হকি ইন্ডিয়া। 

আরও পড়ুন - সংবিধান সংশোধনের পথে বোর্ড, সভাপতি পদে সৌরভের মেয়াদ বাড়ার পথ প্রশস্ত