ফোনে রিচার্জ প্ল্যান করার সময় আমরা বেশিরভাগ সময় সস্তার প্ল্যান সন্ধান করি। গ্রাহকেরা এমন প্ল্যান পেতে চায়, যার দাম কম হবে এবং সুবিধাও বেশি থাকবে। সংস্থাগুলি একে অপরের সঙ্গে প্রতিযোগিতা করার জন্য একাধিক সস্তা প্ল্যান আনছে বাজারে বিভিন্ন টেলিকম সংস্থা। জেনে অবাক হবেন, রিচার্জের তালিকায় সংস্থাগুলি ১৯ টাকার মতো একটি সস্তার প্রিপেইড প্ল্যান নিজেও হাজির হয়েছে, যা গ্রাহকরা তাদের সুবিধার্থে রিচার্জ করতে পারবেন। 

আরও পড়ুন- লঞ্চের আগেই ফাঁস ফিচার, ৭০০০ mAh-এর ব্যাটারি সহ বাজেট স্মার্টফোন আনছে Samsung

সেরকমই এয়ারটেল তার গ্রাহকদের জন্য এনেছে খুব সস্তার একটি প্ল্যান। যা কম দামে কলিংয় এবং ডেটার ব্যবহারের মতো এই সুবিধাগুলি দেবে। এয়ারটেল তার গ্রাহকদের যে ১৯ টাকার যে প্ল্যান এনেছে, তাতে মিলবে অনেক সুবিধা। জেনে নেওয়া যাক এয়ারটেলের ১৯ টাকার বাজেটের প্ল্যানর সঙ্গে কি কি সুবিধা রয়েছে। এয়ারটেলের ১৯ টাকার প্ল্যানে। 

আরও পড়ুন- মাত্র ৯ টাকায় ৩০ জিবি অবধি ডেটা, বিএসএনএল-এর WiFi হটস্পটে পাবেন এই বাম্পার অফার

এয়ারটেল এই প্ল্যানটিকে 'Truly Unlimited' বিভাগে রেখেছে। এই প্ল্যানে গ্রাহকরা পাবে আনলিমিটেড কলিং-এর সুবিধা। এছাড়া এই প্ল্যানর বিশেষত্ব হল, এর ফ্রি কলিং। কারণ এত কম দামে আনলিমিটেড কলের মতো সুবিধা যা গ্রাহকদের জন্য বেশ উপকারী। তবে গ্রাহকদের জেনে রাখা দরকার এই প্ল্যানর বৈধতা মাত্র ২ দিন। এয়ারটেল গ্রাহকরা ১৯ টাকার রিচার্জ করে দুদিনের জন্য আনলিমিটেড কথা বলতে পারবেন। অন্যদিকে, ইন্টারনেট ডেটা নিয়ে কথা বলার সময় গ্রাহকদের এতে ২০০ এমবি ডেটা পাবেন। এই ২ দিনের মধ্যে এই ডেটা শেষ করতে হবে। তবে এই প্ল্যানে কোনও এসএমএস সুবিধা নেই।