Samsung লঞ্চ করতে চলেছে নতুন একটি স্মার্টফোন। এই ফোনে থাকবে শক্তিশালী ৭০০০ mAh- এর ব্যাটারি। আরও জানা গিয়েছে যে এই ফোনের নাম হবে Galaxy M12, যা ২০২১ সালের প্রথম দিকে লঞ্চ হতে পারে। আনুষ্ঠানিক ভাবে প্রকাশের আগে, জানা গিয়েছে আসন্ন ফোনের কিছু সম্ভাব্য বৈশিষ্ট্য প্রকাশ হয়েছে। রেন্ডারদের মতে Samsung Galaxy M12 দেখতে সম্প্রতি লঞ্চ হওয়া Galaxy A42 5G এর মতো দেখতে হবে। এই নতুন স্মার্টফোনটির পিছনে প্লাস্টিকের ইউনিবিডি ব্যাক প্যানেল, ফ্ল্যাট ফ্রন্ট এবং স্কোয়ার ক্যামেরা মডিউল থাকতে পারে। এই মডিউলটিতে ৪ টি সেন্সর থাকবে এবং মডিউলটির নীচে ফ্ল্যাশও থাকবে।

আরও পড়ুন- মাত্র ৯ টাকায় ৩০ জিবি অবধি ডেটা, বিএসএনএল-এর WiFi হটস্পটে পাবেন এই বাম্পার অফার

এটি ছাড়াও রেন্ডার থেকে এটিও প্রকাশিত হয়েছে যে ফোনের পিছনে একটি দ্বি-স্বরের টেক্সচার থাকবে। আসন্ন M12 এর ফিঙ্গারপ্রিন্ট সেন্সরটি পাওয়ার বোতামে উপস্থিত থাকবে। দাম সম্পর্কে কথা বলে জানা গেছে, আসন্ন M12 Galaxy A42 এর চেয়ে কম দামে লঞ্চ করা হবে Samsung Galaxy M12।  এই ফোনের সামনের দিকে ইনফিনিটি-ভি নচ ডিসপ্লে দেখতে পাবেন। রেন্ডারদের মতে ফোনে একটি ৬.৫ ইঞ্চি ফ্ল্যাট ডিসপ্লে দেওয়া হবে।

আরও পড়ুন- অবিশ্বাস্য, মাত্র ৬৯৯৯ টাকায় মিলছে দুর্দান্ত ফিচারের এই স্মার্টফোন

ফাঁস হওয়া ফিচার অনুযায়ী এই ফোনে  এক্সিনস ৯৬১১ অক্টা-কোর প্রসেসর থাকতে পারে, যা ৪ GB Ram থাকতে পারে। ক্যামেরা হিসাবে ফোনের পিছনে একটি ৪৮-মেগাপিক্সেল, ৮-মেগাপিক্সেল এবং ৫-মেগাপিক্সেল ক্যামেরা থাকতে পারে। একই সঙ্গে, সেলফির জন্য এই ফোনে থাকতে পারে একটি ১৬-মেগাপিক্সেল-এর ক্যামেরা। মনে করা হচ্ছে Samsung Galaxy M1 ফোনের দাম ১৩০০০ টাকার কাছাকাছি হতে পারে।