Asianet News BanglaAsianet News Bangla

Moto G200- ১০৮ মেগাপিক্সেলের দুর্দান্ত ক্যামেরা-সহ লঞ্চ হতে পারে এই স্মার্টফোন

Siberia, Romania, Netherlands থেকে শুরু করে আরও বেশ কিছু দেশে এই সংস্থার তরফ থেকে স্যোশাল মিডিয়ার মাধ্যমে এই নতুন স্মার্টফোনের টিজারটি লঞ্চ করা হয়েছে। 

Moto G200 smartphone teaser released with Incredible Photography Experience BDD
Author
Kolkata, First Published Nov 18, 2021, 2:18 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

Motorola-এর স্মার্টফোনগুলি এখন পর্যন্ত আপনার বাজেট স্মার্টফোনেও দেখা যাবে, কিন্তু এখন সংস্থার তরফ থেকে সিদ্ধান্ত নেওয়া হয়েছে যে তার প্রিমিয়াম ডিভাইসটিও বাজারে লঞ্চ করা হয়েছে। সংস্থা খুব তাড়াতাড়ি Motorola দামী স্মার্টফোন লঞ্চ করবে। Lenovo (Lenovo) এর মালিকানাধীন এই Motorola নেভিগেশন সোশ্যাল মিডিয়ায় এই বিষয় সম্পর্কে জানিয়েছে।
Siberia, Romania, Netherlands থেকে শুরু করে আরও বেশ কিছু দেশে এই সংস্থার তরফ থেকে স্যোশাল মিডিয়ার মাধ্যমে এই নতুন স্মার্টফোনের টিজারটি লঞ্চ করা হয়েছে। এই ভিডিও টিজারটিতে দেখা যাচ্ছে যে সংস্থার প্রিমিয়াম স্মার্টফোনটি Qualcomm Snapdragon 888 Plus চিপসেটের উপর ভিত্তি করে লঞ্চ হবে। সংস্থা তার টিজার-এ এই ইঙ্গিতও দিয়েছে যে এই স্মার্টফোনের ক্যামেরা হতে চলেছে অসাধারণ। এর ট্যাগলাইন হল- Incredible Photography Experience. যদিও Motorola এই স্মার্টফোনটি কবে লঞ্চ হবে তা জানায়নি, তবে টিজার আসার পর বিশেষজ্ঞরা বুঝতে পারছেন যে এটি লঞ্চ হতে বেশি সময় লাগবে না।
আমরা যদি স্মার্টফোনের আগের ফাঁস হওয়া তথ্যগুলি দেখি, তাহলে এই স্মার্টফোনটি Moto G200 হতে পারে। কিছু বিশেষজ্ঞ এটিকে Motorola Edge 30 Ultra বা Moto Edge X বলে দাবি করছেন। তবে Edge X এর জন্য বলা হচ্ছে যে, স্মার্টফোনটি স্ন্যাপড্রাগন ফ্ল্যাগশিপ SoC সহ লঞ্চ করা হবে। অতএব, এটা বলা যেতে পারে যে টিজারে দেখা ফোনটি শুধুমাত্র Moto G 200 হতে পারে।
Moto G200 এর স্পেসিফিকেশন
Moto G200-এর জন্য আশা করা হচ্ছে যে আপনি এই স্মার্টফোনে ফুল HD প্লাস স্ক্রিন রেজিউলেশন পাবেন, যার ফলে রিফ্রেশ 144Hz হতে পারে। স্ন্যাপড্র্যাগন 888+ SoC প্রথম কিফর্ম হয় এবং এর সঙ্গে 8 GB RAM হতে পারে। ব্যাখ্যা করা হচ্ছে যে স্মার্টফোন অ্যান্ড্রয়েড 11 কম্পিউটার সিস্টেমে কাজ করে।
ক্যামেরার কথা বললে, প্রথম সেন্সর Samsung S5KHM2 হতে পারে 108 মেগাপিক্সেল। এর সঙ্গে একটি 13 মেগাপিক্সেল আল্ট্রাওয়াইড ক্যামেরা থাকতে পারে। দুই মেগাপিক্সেলের অমনিভিশন ডেপথ সেন্সর থাকবে। সামনে, সেলফি এবং ভিডিও কলিংয়ের জন্য শুধুমাত্র 16-মেগাপিক্সেল অমনিভিশন OV16A1Q ক্যামেরা পাওয়া যাবে বলে আশা করা হচ্ছে।

আরও পড়ুন- TCS কর্মীদের জন্য আসতে চলেছে ২৫/২৫ মডেল,দিনের মধ্যে ৬ ঘন্টা অফিস করলেই যথেষ্ঠ,জানাল TCS কতৃপক্ষ

আরও পড়ুন- Airtel- একই রিচার্জে প্রচুর ডেটা, ফ্রি কলিং এবং DTH পরিষেবা, জানুন বিস্তারিত

আরও পড়ুন- জিও নিয়ে আসছে BGMI Gaming Masters টুর্নামেন্ট,১২.৫ লাখ টাকা পর্যন্ত পুরস্কার জেতার সুযোগ

"

Follow Us:
Download App:
  • android
  • ios