Asianet News BanglaAsianet News Bangla

দেশের সবচেয়ে সস্তার 5G ফোন, Flipkart প্রথম সেল শুরু করল Moto G 5G

 

  • ৭ ডিসেম্বর সোমবার MotoG 5G স্মার্টফোনটির ফাস্ট সেল শুরু
  • Flipkar-এ দুপুর ১২ টায় বিক্রি শুরু হবে 
  • Motorola স্মার্টফোনে অনেক অফার দিচ্ছে Flipkart
  • জেনে নেওয়া যাক এই স্মার্টফোনের বিস্তারিত ফিচার
Motorola starts the first sale of Moto G 5G smartphone today on Flipkart BDD
Author
Kolkata, First Published Dec 7, 2020, 1:41 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

৭ ডিসেম্বর সোমবার MotoG 5G স্মার্টফোনটি কেনার সুযোগ রয়েছে। কারণ আজকেই সবচেয়ে সস্তায় এই স্মার্টফোনটির প্রথম সেল শুরু হবে। Flipkar-এ দুপুর ১২ টায় বিক্রি শুরু হবে MotoG 5G স্মার্টফোনটির। সেলের সময়, Flipkart এই লেটেস্ট Motorola স্মার্টফোনে অনেক অফার দিচ্ছে। MotoG 5G -তে ৫০০০ mAh ব্যাটারি এবং ৪৮-মেগাপিক্সেলের ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপের মতো বৈশিষ্ট্য রয়েছে। জেনে নেওয়া যাক এই স্মার্টফোনের বিস্তারিত ফিচার।

আরও পড়ুন- তবে কি ডিসেম্বরেই হবে অপেক্ষার অবসান, FAU-G মোবাইল লঞ্চ নিয়ে বড় ঘোষণা

Moto G 5G স্মার্টফোনটিতে ৬ GB র‌্যাম এবং ১২৮ GB ইন্টারন্যাল স্টোরেজ-সহ সিঙ্গেল ভেরিয়েন্টে পাওয়া যাবে। এটির দাম ২০,৯৯৯ টাকা। সংস্থার তরফ থেকে দাবি করা হয়েছে যে, এটি ভারতের বাজারে সবচেয়ে সস্তার 5G স্মার্টফোন। ফোনটি ধূসর ও রৌপ্য বর্ণের বিকল্পে বাজারে লঞ্চ করা হবে। আপনি Flipkar থেকে এই ফোনটি কিনলে HDFC ব্যাংক ক্রেডিট কার্ড এবং ক্রেডিট-ডেবিট কার্ড Emi লেনদেন থেকে ফোন কেনার জন্য ইনস্টেন্ট ছাড় পাবেন। Flipkart থেকে কেনার সময় AXIS ব্যাংক ক্রেডিট কার্ড থেকে অর্থ প্রদানের ক্ষেত্রে ৫ শতাংশ সীমাহীন নগদ ব্যয় এবং AXIS ব্যাংক বাজ ক্রেডিট কার্ডের মাধ্যমে প্রদানের ক্ষেত্রে ৫ শতাংশ ছাড়ের অফার রয়েছে। MotoG 5G ও প্রতি মাসে ২৩৩৪ টাকার নন-দামের ইএমআইতে কেনা যাবে। 

আরও পড়ুন- এবার অফলাইনে থেকেও WhatsApp-এ চালিয়ে যান চ্যাটিং, জেনে নিন এর কৌশল

Motorola starts the first sale of Moto G 5G smartphone today on Flipkart BDD

MotoG 5G  স্পেসিফিকেশন- 

Moto G 5G স্মার্টফোনটিতে একটি ৬.৭ ইঞ্চি ফুল HD+ ডিসপ্লে রয়েছে। ফোনটিতে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৫০ G প্রসেসর, ৬ GB র‌্যাম এবং ১২৮ GB ইন্টারন্যাল স্টোরেজ রয়েছে। ইন্টারন্যা স্টোরেজ মাইক্রো এসডি কার্ড থেকে ১ TBতে বাড়ানো যেতে পারে। এই Motorola স্মার্টফোনটি অ্যান্ড্রয়েড ১০ অপারেটিং সিস্টেমে কাজ করে। ক্যামেরার কথা বললে, Motorola থেকে আসা এই সস্তা 5G ফোনের পিছনে তিনটি ক্যামেরা রয়েছে। এর মধ্যে রয়েছে ৪৮-মেগাপিক্সেল, ৮-মেগাপিক্সেল এবং ২-মেগাপিক্সেল ক্যামেরা সেন্সর। সেলফি এবং ভিডিও কলিংয়ের মতো প্রয়োজনের জন্য ফোনের সামনে একটি ১৬-মেগাপিক্সেল ক্যামেরা রয়েছে। এছাড়া এই ফোনে ৫০০০ এমএএইচ ব্যাটারি রয়েছে, যা ২০ w টার্বোপাওয়ারের ফাস্ট চার্জিং প্রযুক্তি সমর্থন করে। সংস্থার দাবি, একবার ফুল চার্জ হয়ে গেলে এই ব্যাটারি দুটি দিন পর্যন্ত ব্যাকআপ দিতে পারে। এই ফোনের পিছনে রয়েছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর।

Follow Us:
Download App:
  • android
  • ios