লঞ্চ হল Oppo-র আরও একটি উন্নতমানের ফিচার যুক্ত স্মার্টফোন Reno 5 pro+ 5G। এটি Oppo Reno 5 সিরিজের তৃতীয় ফোন। এর আগে সংস্থাটি এই সিরিজের দুটি ফোন Oppo Reno 5 pro এবং Reno 5 লঞ্চ করেছিল। এই ফোনের বিশেষ বৈশিষ্ট্যটি হল এই নতুন ফোনে Sony IMX ৭৬৬ এর প্রাইমারি ক্যামেরা রয়েছে। এটি ছাড়াও, Oppo Reno 5 pro+ 5G স্মার্টফোন রয়েছে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৬৫ প্রসেসর। OppoReno 5 pro+ এর ডিজাইনটি Reno 5 pro এর মতোই। আসুন জেনে নিই ফোনের সম্পূর্ণ স্পেসিফিকেশন এবং দাম সম্পর্কে 

আরও পড়ুন- এই বছরের সবচেয়ে আকর্ষনীয় অফার, ৫০০০ mAh ব্যাটারি ও দুর্দান্ত ফিচারের ফোন মিলছে মাত্র ৬,৯৯৯ টাকায়

OppoReno 5 pro + 5G স্মার্টফোনে রয়েছে ৬.৫৫ ইঞ্চি ফুল HD+ অ্যামোলেড ডিসপ্লে প্যানেল রয়েছে। স্ক্রিন রিফ্রেশ রেট 90 হার্জড। ফোনে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৬৫ প্রসেসর দেওয়া হয়েছে। RAM এর জন্য ৮ GB + ১২ GB ভেরিয়েশন রয়েছে। এটিতে ১২৮ GB + ২৫৬ GB স্টোরেজ রয়েছে। এটি অ্যান্ড্রয়েড ১১ ভিত্তিক কালারওএস ১১ এ চলে। এই ফোনটি স্টার রিভার ড্রিম এবং ভাসমান নাইট শেড কালার বিকল্পগুলিও রয়েছে।
আরও পড়ুন- একেবারে জলের দরে দুর্দান্ত ফিচার, ভারতে লঞ্চ হল Redmi 9 Power

সবচেয়ে বিশেষ ক্যামেরা হিসাবে Reno 5 সিরিজে এই লেটেস্ট ফোনে অধিকাংশ ক্যামেরার বিশেসত্ব রয়েছে। এর পিছনে একটি ৫০ মেগাপিক্সেল Sony IMX 766 প্রাথমিক সেন্সর রয়েছে। এগুলি ছাড়াও এর পিছনে ১৬ মেগাপিক্সেল, ১৩ মেগাপিক্সেল + ২ মেগাপিক্সেল সহ তিনটি ক্যামেরা সেন্সর রয়েছে। ফোনের সামনের দিকে একটি ৩২ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা রয়েছে। চার্জিং এর জন্য, OppoReno 5 pro + 5G তে ৪৫০০ mAh ব্যাটারি রয়েছে, যা ৬৫W সুপারভোক ২.০ ফাস্ট চার্জিং সমর্থন সহ আসে। সংযোগের জন্য, নতুন ফোনে এনএফসি, ইউএসবি টাইপ-সি পোর্ট, ব্লুটুথ 5 এবং ওয়াই-ফাইয়ের মতো বৈশিষ্ট্য সরবরাহ করা হয়েছে। ফোনটি ডুয়াল সিম সমর্থন সহ আসে।

আরও পড়ুন- মাত্র ৬০০০ টাকায় HD+ ডিসপ্লে-সহ আরও বিভিন্ন ফিচার, ভারতে জলের দরে স্মার্টফোন লঞ্চ করল এই সংস্থা

এই মুহুর্তে চিনে এই ফোনটি লঞ্চ করা হয়েছে। OppoReno 5 pro + 5G ৮ GB RAM + ১২৮ GB স্টোরেজ ভেরিয়েন্টের দাম ভারতীয় মুদ্রায় প্রায় ৪৫,০০০ টাকা। একই সঙ্গে, ১২ GB RAM + ২৫৬ GB স্টোরেজ ভেরিয়েন্টের দাম ভারতীয় মুদ্রায় প্রায় ৫০,৬০০ টাকা। OppoReno 5 pro + 5G ভারতে কখন লঞ্চ হবে সে সম্পর্কে বর্তমানে কোনও তথ্য নেই। তবে বহু প্রতিবেদন অনুযায়ী মনে করা হচ্ছে খুব শিগগিরই ভারতে Reno 5 pro 5G আসতে পারে।