গ্লোবাল মার্কেটে লঞ্চ হবে রেডমির নতুন ফোন, যাতে থাকবে এই বিশেষ ফিচারগুলিও

| Jan 19 2023, 07:09 AM IST

Redmi 12 Note

সংক্ষিপ্ত

ফোনটি তিনটি ভেরিয়েন্টে উপস্থাপন করা হবে। এর শীর্ষ মডেলটি ৮ জিবি ব়্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ সহ আসতে পারে। এখন আমরা কেন বলছি যে এই ফোনটি বাজারে নক করতে চলেছে।

শীঘ্রই বিশ্ব বাজারে Redmi Note 12 ফোরজি ফোন লঞ্চ হতে পারে। এর সঙ্গে, এখন এই ফোনটি আমাদের দেশের বাজারেও পাওয়া যাবে। তথ্য অনুযায়ী, ফোনটি তিনটি ভেরিয়েন্টে উপস্থাপন করা হবে। এর শীর্ষ মডেলটি ৮ জিবি ব়্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ সহ আসতে পারে। এখন আমরা কেন বলছি যে এই ফোনটি বাজারে নক করতে চলেছে। এর জন্য, আমরা আপনাকে বলতে চাই যে Redmi Note 12 ফোরজি ফোনটি IMEI ওয়েবসাইটে দেখা গেছে। এটি দেখায় যে ফোনটি শীঘ্রই বিশ্ব বাজারের পাশাপাশি ভারতীয় বাজারেও নক করতে পারে।

এই ওয়েবসাইটগুলিতেও ফোন দেখা গেছে

Subscribe to get breaking news alerts

IMEI ওয়েবসাইট ছাড়াও, Redmi Note 12 ফোরজি ফোনটি থাইল্যান্ডের ন্যাশনাল ব্রডকাস্টিং টেলিকমিউনিকেশন কমিশনের ওয়েবসাইটেও দেখা গেছে। Xiaomiui-এর রিপোর্ট অনুযায়ী, Redmi Note 12 ফোরজি ফোনটি "Tapas" কোড নাম দিয়ে পরীক্ষা করা হচ্ছে। এছাড়াও, ফোনটির তিনটি ভেরিয়েন্ট আইএমইআই ডাটাবেসে দেখা গেছে। যার মডেল নম্বর 23021RAAEG এবং 23028RA60L উপস্থিত হয়েছে।

Redmi Note 12 ফোরজি এর সম্ভাব্য বৈশিষ্ট্য

তালিকা থেকে প্রাপ্ত তথ্য অনুযায়ী, Redmi Note 12 ফোরজি ফোনটি ভারতে তিনটি ভেরিয়েন্টে দেওয়া যেতে পারে। Redmi Note 12 ফোরজি ফোনে NFC ফিচার দেওয়া যেতে পারে এবং এটি Android ১২ ভিত্তিক MIUI 14 OS এর সঙ্গে আসতে পারে। এই ফোনে ফোরজিবি ব়্যাম + ৬ ফোরজিবি স্টোরেজ পাওয়া যাবে এবং এর টপ ভেরিয়েন্টে ৮ জিবি ব়্যাম + ১২৮ জিবি স্টোরেজ দেওয়া যেতে পারে। অনুমান করা হচ্ছে যে এই ফোনটি তিনটি ভেরিয়েন্ট Redmi Note 12 ফোরজি, Redmi Note 12 Pro ফোরজি এবং Redmi Note 12 Pro+ ফোরজি-এ দেওয়া যেতে পারে। তবে, এটাও স্পষ্ট করে দিন যে বর্তমানে এই বিষয়ে কোম্পানির পক্ষ থেকে কোনও আনুষ্ঠানিক বিবৃতি দেওয়া হয়নি।

আরও পড়ুন- রেডমি নোট স্যামসং গ্যালাক্সি ও ওপ্পো-এর এই দুর্দান্ত তিনটি স্মার্টফোনের দাম ও স্পেসিফিকেশনে জেনে নিন কোনটা সেরা

আরও পড়ুন- একেবারে জলের দরে মিলছে স্মার্টফোন, অ্যামাজন গ্রেট রিপাবলিক ডে সেল-এ মিলছে এই দুর্দান্ত ফোনগুলি

স্যামসাংয়ের ইভেন্ট ১ ফেব্রুয়ারি

স্যামসাং ওয়ান ফেব্রুয়ারি ২০২৩ এ বছরের সবচেয়ে বড় ইভেন্ট করবে। ইভেন্টের নাম Samsung Galaxy Unpacked Event 2023। Samsung Galaxy Tab S9, Samsung Galaxy Buds 2 এবং Galaxy Book 3-এর মতো গ্যাজেটগুলিও Samsung Galaxy S23 সিরিজের সঙ্গে ইভেন্টে লঞ্চ করা হবে।