Asianet News BanglaAsianet News Bangla

Samsung বাজারে নিয়ে এল একেবারে জলের দরে স্মার্টফোন, জেনে নিন এর দুর্দান্ত ফিচারগুলি

Galaxy F13 4G সাপোর্টেড। ২৯ জুন থেকে Samsung.com এবং Flipkart থেকে এছাড়া নির্বাচিত খুচরা দোকানে বিক্রির জন্য উপলব্ধ হবে৷ চলুন জেনে নেই Samsung Galaxy F13 এর দাম এবং আশ্চর্যজনক ফিচার...
 

Samsung Galaxy F13 4G smartphone price in India and Full Specification BDD
Author
Kolkata, First Published Jun 22, 2022, 3:12 PM IST

Samsung অবশেষে কম দামের স্মার্টফোন Galaxy F13 লঞ্চ করেছে। Galaxy F13 এর একটি পাওয়ারফুল ব্যাটারি এবং একটি দুর্দান্ত ক্যামেরা রয়েছে। ৪ জিবি ব়্যাম এবং ৬৪ জিবি ইন্টারনাল স্টোরেজ ভেরিয়েন্টের দাম ১১,৯৯৯ টাকা। Galaxy F13 4G সাপোর্টেড। ২৯ জুন থেকে Samsung.com এবং Flipkart থেকে এছাড়া নির্বাচিত খুচরা দোকানে বিক্রির জন্য উপলব্ধ হবে৷ চলুন জেনে নেই Samsung Galaxy F13 এর দাম এবং আশ্চর্যজনক ফিচার...

Samsung Galaxy F13 এর দাম

স্মার্টফোনটি ৪ জিবি ব়্যাম এবং ৬৪ জিবি ইন্টারনাল স্টোরেজ + ৪ জিবি ব়্যাম এবং ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ দুটি ভেরিয়েন্টে আসে। ৬৪ জিবি মডেলটির দাম ১১,৯৯৯ টাকা এবং ১২৮ জিবি স্টোরেজ মডেলটির দাম ১২, ৯৯৯ টাকা। ১ TB পর্যন্ত সম্প্রসারণযোগ্য স্টোরেজের প্রসারণযোগ্য স্টোরেজ সমর্থন রয়েছে। ফোনটি সস্তায় কেনা যাবে হাজার টাকায়। আপনি যদি ICICI ব্যাঙ্কের কার্ড দিয়ে পেমেন্ট করেন, তাহলে আপনি হাজার টাকা ছাড় পাবেন। ডিসকাউন্টের পরে, Samsung Galaxy F13 ৬৪ জিবি ১০,৯৯৯ টাকায় পাওয়া যাবে যেখানে ১২৮ জিবি-এর দাম ১১,৯৯৯ টাকায় নেমে আসবে।

আরও পড়ুন- Realme C30 লঞ্চ হল আট হাজার টাকারও কম দামে সবচেয়ে স্লিক স্মার্টফোন

আরও পড়ুন- Google Map আনছে এক নতুন ফিচার, যা যাত্রাপথের সম্পূর্ণ টোল চার্জ-সহ জানাবে নতুন রুট সম্বন্ধে

আরও পড়ুন- Vivo X80 series নজর কাড়া লেটেস্ট ৩ স্মার্টফোন লঞ্চ করতে চলেছে ভিভো

Samsung Galaxy F13 স্পেসিফিকেশন

যতদূর স্পেসিফিকেশন সম্পর্কিত, Galaxy F13-এ একটি ৬.৬-ইঞ্চি FHD+ ডিসপ্লে রয়েছে যার চারপাশে পাতলা বেজেল রয়েছে এবং একটি ৬০ Hz রিফ্রেশ রেট আদর্শ। এটি ৪ জিবি ব়্যাম এবং ১২৮ জিবি অভ্যন্তরীণ স্টোরেজ সহ Exynos 850 প্রসেসর দ্বারা চালিত। ফোনটিতে একটি ৬০০০ mAh ব্যাটারি রয়েছে যা ১৫ W ফাস্ট চার্জিং সাপোর্ট সহ আসে।

Samsung Galaxy F13 ক্যামেরা

 

ফোনটিতে ৫০ MP প্রাথমিক সেন্সর, একটি ৫ MP আল্ট্রা-ওয়াইড লেন্স এবং একটি ২ MP গভীরতা সেন্সর সমন্বিত একটি ট্রিপল রিয়ার ক্যামেরা সিস্টেম রয়েছে৷ ফোনটিতে একটি ৮ MP সেলফি শুটার রয়েছে যা ভিডিও কলেও সহায়তা করে। Samsung Galaxy F13-এ কিছু আকর্ষণীয় বৈশিষ্ট্য রয়েছে যার মধ্যে রয়েছে অটো ডেটা স্যুইচিং, অ্যাডাপটিভ পাওয়ার সেভিং এবং AI পাওয়ার ম্যানেজমেন্ট এবং আরও অনেক কিছু। ফোনটি তিনটি রঙের বিকল্পে আসে - ওয়াটারফল ব্লু, সানরাইজ কপার এবং নাইটস্কাই গ্রিন।

Follow Us:
Download App:
  • android
  • ios