Asianet News BanglaAsianet News Bangla

Samsung Galaxy M52 5G স্যামসাংয়ের বাম্পার অফার এই স্মার্টফোনে দশ হাজার টাকার বাম্পার ডিসকাউন্ট

আপনি জেনে অবাক হবেন যে Samsung Galaxy M52 5G দশ হাজার টাকা ছাড়ে বিক্রি হচ্ছে। আপনি এই অফারটি কোথা থেকে নিতে পারবেন তা জেনে নেওয়া যাক। 
 

Samsung Galaxy M52 5G Smartphone bumper offer discount of ten thousand rupees BDD
Author
Kolkata, First Published Jun 25, 2022, 6:08 PM IST

স্যামসাং বর্তমানে ভারতের একটি অত্যন্ত নির্ভরযোগ্য এবং ভাল স্মার্টফোন প্রস্তুতকারক যা বহু দশক ধরে স্মার্টফোন বাজারে রয়েছে। আজ আমরা আপনাকে একটি স্যামসাং 5G স্মার্টফোনে এমন একটি চুক্তি সম্পর্কে বলতে যাচ্ছি, যা আপনি না কিনে বাঁচতে পারবেন না। আপনি জেনে অবাক হবেন যে Samsung Galaxy M52 5G দশ হাজার টাকা ছাড়ে বিক্রি হচ্ছে। আপনি এই অফারটি কোথা থেকে নিতে পারবেন তা জেনে নেওয়া যাক। 

এই Samsung 5G স্মার্টফোনে ছাড় পাওয়া যাচ্ছে 

আমরা আপনাকে বলি যে আমরা যে অফারটির কথা বলছি তা Samsung Galaxy M52 5G-এ উপলব্ধ। এই স্মার্টফোনটি গত বছর সেপ্টেম্বরে কোম্পানি লঞ্চ করেছিল এবং এটি দুটি ভেরিয়েন্টে কেনা যাবে, ৬ জিবি ব়্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ এবং ৮ জিবি ব়্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ।

এখান থেকে কিনলে ১০ হাজার টাকা ছাড় 

আমরা আপনাকে বলি যে Samsung Galaxy M52 5G-এ এই অফারটি প্রতিটি অনলাইন এবং অফলাইন প্ল্যাটফর্মে উপলব্ধ নয়। আপনি যদি রিলায়েন্স ডিজিটাল থেকে এই স্মার্টফোনটির কোনো ভেরিয়েন্ট কিনবেন, তাহলে আপনি সরাসরি ১০০ হাজার টাকা ছাড় পাবেন। এর ৮ জিবি ব়্যাম ভেরিয়েন্টটি ৩১,৯৯৯ টাকার পরিবর্তে ২১,৯৯৯ টাকায় বিক্রি হচ্ছে। আপনি যদি এই ফোনের ৬ জিবি র‍্যাম মডেলটি নেন, তাহলে ৯ হাজার টাকা ছাড়ের পরে, আপনি এটি ২৯,৯৯৯ টাকার পরিবর্তে ২০,৯৯৯ টাকায় কিনতে পারবেন। 

আরও পড়ুন- Realme C30 লঞ্চ হল আট হাজার টাকারও কম দামে সবচেয়ে স্লিক স্মার্টফোন

আরও পড়ুন- Google Map আনছে এক নতুন ফিচার, যা যাত্রাপথের সম্পূর্ণ টোল চার্জ-সহ জানাবে নতুন রুট সম্বন্ধে

আরও পড়ুন- Vivo X80 series নজর কাড়া লেটেস্ট ৩ স্মার্টফোন লঞ্চ করতে চলেছে ভিভো

Samsung Galaxy M52 5G এর বৈশিষ্ট্য 

Samsung Galaxy M52 5G-তে আপনি পাচ্ছেন একটি ৬.৭ -ইঞ্চি সুপার AMOLED প্লাস ডিসপ্লে, FHD+ রেজোলিউশন এবং 120Hz রিফ্রেশ রেট। এই স্মার্টফোনটি ৩২ MP ফ্রন্ট ক্যামেরা এবং ৬৪ MP প্রাথমিক সেন্সর সহ একটি ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ সহ লঞ্চ করা হয়েছে। Snapdragon ৭৭৮ G চিপসেটে চলা এই স্মার্টফোনটি ৫০০০ mAh ব্যাটারি এবং ২৫ W ফাস্ট চার্জিং সাপোর্ট দিয়ে সজ্জিত। 

Follow Us:
Download App:
  • android
  • ios