Asianet News Bangla

ভিভো নিয়ে আসছে ফাইবজি স্মার্টফোন, মিলবে ফেব্রুয়ারির শেষেই

  • শীঘ্রই হাতে আসবে ভিভো জেড সিক্স ফাইবজি স্মার্টফোন
  • স্টাইলিশ লুক-সহ প্রকাশিত হয়েছে এই স্মার্টফোনের স্পেসিফিকেশন
  • সংস্থার অফিশিয়াল ওয়েবসাইটে একটি টিজার প্রকাশ্যে আসে
  • ২৯ ফেব্রুয়ারি ভারতে লঞ্চ হবে এই স্মার্টফোন
Vivo Z6 5G Smartphone 29 February launch in India
Author
Kolkata, First Published Feb 25, 2020, 2:04 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

বাজারে আসতে চলেছে মোবাইলের নতুন সংযোজন। শীঘ্রই হাতে আসবে ভিভো জেড সিক্স ফাইবজি স্মার্টফোন। স্টাইলিশ লুক-সহ প্রকাশিত হয়েছে এই স্মার্টফোনের স্পেসিফিকেশন, তাতেই জানা গিয়েছে এই ফোনের বিস্তারিত তথ্য। ২৯ ফেব্রুয়ারি ভারতে লঞ্চ হবে এই স্মার্টফোন। তবে এই ফোনের সবথেকে আকর্ষনীয় বিষয় হল এর ফাইবজি কানেকটিভিটি। এক নজরে দেখে নেওয়া যাক কি কি ফিচার রয়েছে এই স্মার্টফোনে...

আরও পড়ুন- স্য়ামসং গ্যালাক্সি এসেভেনটি স্মার্টফোনে যুক্ত হচ্ছে অ্যানন্ড্রয়েড ১০, রইল বিস্তারিত

আরও পড়ুন- বড়সড় সিদ্ধান্ত, স্য়ামসং গ্যালাক্সি এসেভেন ওয়ান-এ যুক্ত হবে ফাইবজি সুবিধা

ভিভো জেড সিক্স ফাইবজি স্মার্টফোন পাওয়া যাচ্ছে ডার্ক ব্লু ও অ্যাওরোরা, সাদা রং-ও। এই ফোনে থাকছে ৬ জিবি ব়্যাম ও ৬ জিবি ইন্টারন্যাল স্টোরেজ, ৬ জিবি ব়্যাম ও ১২৮ জিবি ইন্টারন্যাল স্টোরেজ, ৮ জিবি ব়্যাম ও ২৫৬ জিবি ইন্টারন্যাল স্টোরেজ ক্যাপাসিটি। এর সঙ্গে থাকছে ৬.৫৭ ইঞ্চি ফুল এইচডিআর  পাঞ্চ হোল ডিসপ্লে। সেই সঙ্গে রয়েছে আইপিএস এলসিডি ক্যাপাসিটিভ টাচস্ক্রিন-সহ ১৬এম কালার। অপারেটিং সিস্টেম হিসাবে ভিভো জেড সিক্স ফাইবজি স্মার্টফোনে ব্যবহার করা হয়েছে অ্যানন্ড্রয়েড ১০ অক্টাকোর প্রসেসর। 

আরও পড়ুন- এইচডি সাউন্ড কোয়ালিটি-সহ আসতে চলেছে শাওমি-র হেডফোন, রইল বিস্তারিত

এই স্মার্টফোনের ক্যামেরা অত্যন্ত আকর্ষণীয়। সেলফি ক্যামেরার জন্য থাকছে ১৬ মেগাপিক্সেল এইচডিআর ক্যামেরা সেন্সর। প্রাইমারি ক্যামেরা হিসেবে থাকছে ১) ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর ২) ৮ মেগাপিক্সেল ওয়াইড অ্যাঙ্গেল লেন্স ৩) ২ মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স ৪) ২ মেগাপিক্সেল-এর ডেপথ সেন্সর-সহ এলইডি ফ্ল্যাস, এইচডি ও প্যানোরোমার সুবিধা। একই সঙ্গে  ভিভো জেড সিক্স ফাইবজি স্মার্টফোনে থাকছে ফাস্ট চার্জ সাপোর্টের সঙ্গে নন রিমুভেবল ৫০০০ এমএএইচের ব্যাটারি। ফোনের স্ক্রীনের নীচের দিকে থাকছে ফিঙ্গারপ্রিন্ট সেনসর-এর সুবিধা। প্রসেসর ঠান্ডা রাখার জন্য এই ফোনে থাকছে বিশেষ লিকুইড কুলিং সিস্টেম। সম্প্রতি চিনের এই সংস্থার অফিশিয়াল ওয়েবসাইটে একটি টিজার প্রকাশ্যে আসে। এই ফোনের দাম অনুমান করা হচ্ছে ২২,৬৭৫ টাকা মত হবে। তবে সংস্থার তরফ থেকে নির্ধারিত দাম এখনও জানা যায়নি।

Follow Us:
Download App:
  • android
  • ios