Xiaomi তার নতুন স্মার্টফোন Redmi 9 Power খুব শীঘ্রই ভারতের বাজের লঞ্চ করতে চলেছে। জনপ্রিয় ই-কমার্স সাইট Amazon-এ ইতিমধ্য়েই তালিকাভুক্ত হয়েছে এই স্মার্টফোন। যার বিজ্ঞাপণে সঙ্গে 'নোটিফাই মি' অপশনটি দেখা যাবে। সংস্থার এই নতুন ফোনটি ১৭ ডিসেম্বর বৃহস্পতিবার দুপুর ১২ টায় অনলাইন লাইভ স্ট্রিমিংয়ের মাধ্যমে লঞ্চ হবে। Xiaomi এর এই Redmi 9 Power সিরিজের চতুর্থ ফোন এটি। এই সিরিজে ইতিমধ্যে Redmi 9A, Redmi 9 এবং Redmi 9i অন্তর্ভুক্ত রয়েছে। ধারণা করা হচ্ছে যে এই ফোনটি মাত্র ১৫,০০০ টাকার মধ্যেই থাকবে। জেনে নেওয়া যাক Xiaomi Redmi 9 Power এর সম্পূর্ণ স্পেসিফিকেশন।

আরও পড়ুন- সাধারণ টিভি কে বদলে দেবে স্মার্ট টিভিতে, বিনোদন জগতে পরিবর্তন আনতে চলেছে বাংলার এই ব্রডব্যান্ড পরিষেবা

সংস্থাটি বেশ কিছুদিন ধরে এই ফোনটি নিয়ে একটি টিজার প্রকাশ করছে এবং সম্প্রতি একটি ভিডিও টুইটারেও শেয়ার করা হয়েছে। জানা গিয়েছে এই ফোনে কোয়াড রিয়ার ক্যামেরা দেওয়া হবে যা ৪৮ মেগাপিক্সেল প্রাইমারী সেন্সর এবং ফাস্ট চার্জিং সাপোর্ট টেকনোলজি পাবে। এটি ছাড়াও এই ফোনটি গ্রে, নীল, লাল এবং সবুজ রঙে দেওয়া হবে বলে জানা গিয়েছে। Xiaomi India এর ওয়েব পেজ এবং Amazonর লাইভ এর পেজে নিশ্চিত করেছে যে এটি একটি পাওয়ার-প্যাকড স্মার্টফোন হবে। বলা হচ্ছে ফোনের বাকি স্পেসিফিকেশনগুলি Redmi Note 9 4G এর মতো হতে পারে।

আরও পড়ুন- বছর শেষে নয়া উপহার, ভারতের বাজারে লঞ্চ হল Apple AirPods Max

 

এটিতে ৬.৫৩-ইঞ্চি পূর্ণ HD+ আইপিএস এলসিডি ডিসপ্লে রয়েছে। ফোনের ডিসপ্লে ওয়াটার ড্রপ নচ ডিসপ্লে সহ আসতে পারে। এই ফোনের স্টোরেজের কথা বলতে গেলে, আগত ফোনে ১২৮ GB পর্যন্ত অভ্যন্তরীণ স্টোরেজ ৪ GB RAM সরবরাহ করা যেতে পারে। প্রসেসর হিসাবে এতে স্ন্যাপড্রাগন ৬৬২ SC চিপসেট দেওয়া যেতে পারে। ক্যামেরা হিসাবে, Redmi 9 Power-এ চারটি ক্যামেরা দেওয়া হবে। এটিতে একটি ৪৮-মেগাপিক্সেল প্রাথমিক ক্যামেরা থাকতে পারে। এই ফোনে চার্জের জন্য থাকবে ৬০০০ mAh ব্যাটারি দেওয়া হবে।