Isl  

(Search results - 117)
  • পাকিস্তানে সংবিধানিক অধিকার রক্ষিত হয়

    International18, Feb 2020, 1:57 PM IST

    'এটা পাকিস্তান, ভারত নয়', সাংবিধানিক অধিকার নিয়ে মোদী সরকারকে খোঁচা পাক হাইকোর্টের

    পাকিস্তানে সংবিধানিক অধিকার রক্ষিত হয়, রায় দিতে গিয়ে বললেন প্রধান বিচারপতি, ভারতকে কটাক্ষ ইসলামাবাদ হাইকোর্টের প্রধান বিচারপতির, সোশ্যাল মিডিয়ায় তোলপাড় পাক বিচারপতির মন্তব্য ঘিরে।

  • রাইমার ছবি

    Bengali Cinema17, Feb 2020, 4:09 PM IST

    নীল জলরাশির মাঝখানে কালো বিকিনিতে উত্তাপ ছড়ালেন এই বিখ্যাত অভিনেত্রী, দেখে নিন ছবিগুলি

    অভিনেত্রী রাইমা সেন। যত দিন যাচ্ছে ততই যেন তার কেরিয়ার উর্ধ্বমুখী। সদ্যই মুক্তি পেয়েছে তার আপকামিং ছবি 'দ্বিতীয় পুরুষ'। ছবিতে অভিনয় করে সমালোচকদের প্রশংসা কুড়িয়েছেন অভিনেত্রী।ছবির সফলতা পেতে না পেতেই বিদেশ সফরে উড়ে গেছেন অভিনেত্রী। আপাতত ভ্যাকশন মুডে রয়েছেন অভিনেত্রী রাইমা সেন। সম্প্রতি  নিজের সোশ্যাল মিডিয়ায় ভ্যাকশনের ছবি শেয়ার করেছেন অভিনেত্রী। যেখানে কালো বিকিনিতে নজর কেড়েছেন অভিনেত্রী। একঝলকে দেখে নিন অভিনেত্রীর উষ্ণ মুহূর্তের ছবিগুলি।

  • হার দিয়ে আইএসএল মরশুম শুরু এটিকের, প্রথম ম্যাচেই রেফারিং নিয়ে উঠলো প্রশ্ন

    IPL Cricket17, Feb 2020, 2:02 PM IST

    ঘরের মাঠে বিশ্রী হার এটিকের, খেতাব জয়ের লড়াইয়ে ফিরে এলো চেন্নাইয়ান

    ঘরের মাঠে চেন্নাইয়ানের কাছে পয়েন্ট খোয়ালো এটিকে। টানা চার ম্যাচ জিতে চেন্নাইয়ানের বিরুদ্ধে নেমেছিল তারা। ম্যাচ জিতে প্লে-অফের আশা জিইয়ে রাখলো চেন্নাইয়ান। শেষ ম্যাচে ব্যাঙ্গালোরের মুখোমুখি হবে এটিকে।
     

  • রাইমার ছবি

    Bengali Cinema17, Feb 2020, 1:05 PM IST

    অতল জলের গভীরে ডুব বঙ্গকন্যা রাইমার , দেখে নিন ভিডিওতে

    আপাতত ভ্যাকশন মুডে রয়েছেন অভিনেত্রী রাইমা। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভ্যাকশনের ছবি শেয়ার করেছেন অভিনেত্রী। সম্প্রতি হ্যাভলক আইল্যান্ডে উড়ে গেছেন অভিনেত্রী। সমুদ্রের তলায় স্কুবা ডাইভ করতে দেখা গেছে অভিনেত্রীকে।

  • undefined

    India 17, Feb 2020, 12:56 AM IST

    পাথর হাতে লাইব্রেরিতে ঢুকছে 'সিএএ প্রতিবাদীরা', নয়া ফুটেজে জামিয়া কাণ্ডের পর্দা ফাঁস

    জামিয়ায় পুলিশের লাঠিচার্জ কাণ্ডে  নয়া মোড়। নতুন ফুটেজে সিএএ প্রতিবাদকারীদেরই দেখা গেল 'ধ্বংসাত্বক মেজাজে'। মুখ ঢেকে, পাথর হাতে লাইব্রেরিতে ঢুকতে দেখা গেল পড়ুয়াদের। যদিও নতুন এই সিসিটিভি ফুটেজ যাচাই করেনি এশিয়ানেট নিউজ বাংলা। লাইব্রেরিতে পাথর হাতে যাদের দেখা গিয়েছে, তাঁরা সিএএ প্রতিবাদকারী না কলেজ ছাত্র তা যাচাই করা হয়নি। 

  • undefined

    India 16, Feb 2020, 12:31 PM IST

    লাইব্রেরিতে ঢুকে পড়ুয়াদের বেধড়ক মার, নতুন ফুটেজে চাঞ্চল্য জামিয়া মিলিয়ায়

    সেদিন জামিয়া মিলিয়া ইসলামিয়ায় কারা বেশি আক্রমণাত্মক হয়ে উঠেছিল, পুলিশ না পড়ুয়ারা? গত ১৫ ডিসেম্বর থেকে দিল্লিতে ঘুরে বেড়াচ্ছে এই প্রশ্নপড়ুয়ারা বরাবর অভিযোগ করে এসেছেন, সেদিন পুলিশ বিনা প্ররোচনায় মারমুখী হয়ে উঠেছিলঅন্য়দিকে অমিত শাহের নেতৃত্বাধীন দিল্লি পুলিশ দাবি করে এসেছে, পডু়য়ারাই সেদিন পুলিশকে আক্রমণ করেছিলেনতাই আত্মরক্ষার্থে পুলিশকে লাঠি চালাতে হয়েছিল মাসদুয়েকের এই বিতর্কে এবার কি তাহলে ছেদ পড়ল? কারণ, সদ্য় পাওয়া এক সিসিটিভি ফুটেজে দেখা যাচ্ছে, পুলিশ লাইব্রেরির ভেতর ঢুকে বই পড়তে থাকা ছাত্রছাত্রীদের একেবারে বিনা প্ররোচনায় বেধড়ক পেটাচ্ছে

  • हमला जम्मू-कश्मीर के पुलवामा जिले के अवन्तिपोरा के पास लेथपोरा में हुआ था। इसकी जिम्मेदारी पाकिस्तान के आतंकी संगठन जैश-ए-मोहम्मद ने ली थी।

    India 12, Feb 2020, 7:10 PM IST

    জম্মু-কাশ্মীরে ইসলামিক স্টেট-এর জঙ্গিচক্র, পুলিশের জালে ধরা পড়ল ৫

    এবার ইসলামিক স্টেট-এর জঙ্গি চক্র ধরা পড়ল খোদ জম্মু কাশ্মীরে। উপত্যকার বাদগাম অঞ্চল থেকে আইএস জঙ্গিদের সাহায্য়কারীদের ধরেছে পুলিশ। পাঁচজনকে গ্রেফতার করে ইসলামিক  স্টেট-এর জঙ্গিচক্র খুঁছে পুলিশ। সূত্রের খবর, ৩৭০ ধারা বিলোপের পর কাশ্মীরে বড়সড় জঙ্গি হানার পরিকল্পনা করছে এই আইএস জঙ্গিরা। সূত্রের খবর, জঙ্গি সন্দেহে ধৃতদের গ্রেফতার করে জানা গিয়েছে, আইএস জঙ্গিদের আশ্রয় ও খাবার সরবরাহ করত এই পাঁচজন। ইতিমধ্য়েই ধৃতদের জিজ্ঞাসাবাদ শুরু হয়েছে। 

  • undefined

    India 10, Feb 2020, 10:42 PM IST

    গোপনাঙ্গে আঘাত, অজানা গ্যাসে দমবন্ধ, দিল্লি পুলিশের বিরুদ্ধে উঠল গুরুতর অভিযোগ

    ফের উত্তপ্ত জামিয়া মিলিয়া ইসলামিয়া বিশ্ববিদ্যালয়। ফের পুলিশের বিরুদ্ধে বেপরোয়া লাঠিচার্জের অভিযোগ। সিএএ বিরোধী পদযাত্রা-কে কেন্দ্র করে ঝামেলার শুরু। মহিলাদের গোপনাঙ্গেও আঘাত করার অভিযোগ উঠল।

     

  • India said to Pakistan Kidnapped Hindu girls should be freed immediately kps

    Pakistan10, Feb 2020, 6:54 PM IST

    ইসলাম ত্যাগের 'অপরাধ', ধর্মান্তরিত হিন্দু নাবালিকার মৃত্যুদণ্ডের দাবি পাকিস্তানে

    আগে জানিয়েছিল সে স্বেচ্ছার ইসলাম গ্রহণ করেছে। এখন সেই বক্তব্য প্রত্যাহার করেছে এক পাক হিন্দু নাবালিকা। এবার সে পড়েছে কট্টরপন্থীদের রোষাণলে। নাবালিকার মৃত্যুদণ্ডের দাবি উঠেছে পাকিস্তানে।

     

  • জেল প্রতীকী ছবি

    International8, Feb 2020, 6:11 PM IST

    নারী থেকে পানীয়, জুয়া-মাদক সবই মেলে এখানে, মার্গারিটা দ্বীপের জেল যেন হোটেল

    মার্গারিটা দ্বীপের সান আন্তোনিও কারাগারকে বাইরে থেকে আর পাঁচটা জেলের মতোই মনে হবে। সবুজ পোশাক পরা কারারক্ষী  প্রধান ফটকে দাঁড়িয়ে, ওয়াচ টাওয়ার থেকে কারারক্ষীদের সুতীক্ষ্ণ নজরদাড়ি কিন্তু ভেতরে মদের বার, প্লে-বয় ক্লাব, মহিলা সব ব্যবস্থা আছে। 

  • আমেরিকান ফ্ল্যাগ

    International8, Feb 2020, 4:39 PM IST

    শুধু পোড়ানোর জন্যই আমেরিকা, ব্রিটেন আর ইসরায়েলের পতাকা বানায় ইরানের একটি কারখানা

    বছরে ১৫ লাখ স্কয়ার ফিট পতাকা তৈরি হয় তেহরানের  দিবা পারচামে নামক কারখানায় শুধু মাত্র ব্রিটেন, আমেরিকা ও ইসরাইলের পতাকা, ওইসব পতাকা তৈরি হয় শুধুমাত্র পুড়িয়ে ফেলার জন্য।

  • সার্জিও লোবেরা

    Sports1, Feb 2020, 3:11 PM IST

    আশ্চর্যজনকভাবে কোচ ছাঁটাই এফ সি গোয়ার, নতুন কোচ হতে পারেন ডেরেক পেরেরা

    মরশুমের মাঝপথে কোচ ছাঁটাই গোয়ার। সার্জিও লোবেরার বদলে কোচ হতে পারেন ডেরেক পেরেরা। চলতি আইএসএলে দুর্দান্ত ফর্মে এফ সি গোয়া।
     

  • undefined

    India 30, Jan 2020, 2:43 PM IST

    'কার চাই আজাদি', প্রকাশ্যেই সিএএ-বিরোধী মিছিলে গুলি, লুটিয়ে পড়লেন জামিয়া-র ছাত্র

    কার চাই আজাদি? বলেই গুলি চালানো হল সিএএ প্রতিবাদীদের উপর। আহত হলেন জামিয়া মিলিয়ায় এক ছাত্র। হামলাকারীকে আটক করা হয়েছে।

     

  • undefined

    India 30, Jan 2020, 12:07 AM IST

    করোনাভাইরাস মহামারী 'আল্লা-র সাজা', চাঞ্চল্যকর দাবি মুসলিম ধর্মগুরুর


    করোনাভাইরাস সংক্রমণ নিয়ে সারা বিশ্বে উদ্বেগ ছড়িয়েছে। ইলিয়াস শরাফউদ্দিন-এর দাবি এটা আল্লা প্রদত্ত সাজা। চিনের অবস্থাকে দেখিয়ে ভারতীয় হিন্দুত্ববাদীদের সতর্ক করলেন তিনি। কিন্তু কেন আল্লা সাজা দিচ্ছে চিনকে, কী বলছেন তিনি?

  • রূপমের জন্মদিন

     Entertainment25, Jan 2020, 3:21 PM IST

    নীল রং থেকে একলা ঘর, বাংলা রক গানে নতুন দিশা দেখিয়েছেন রূপম

    বাংলা রক ব্র্যান্ড মানে প্রথমেই মনে আসে একটাই নাম 'ফসিলস'। আর এই রকব্র্যান্ডের প্রাণপ্রতিষ্ঠাতা রূপম ইসলামের আজ ৪৫ তম জন্মদিন। গীতিকার, সুরকার, প্লেব্যাক গায়ক, লেখক, সুরকার অনেক পরিচয় থাকলেও তার এক এবং অনন্য পরিচয় তিনি সবার প্রিয়  রূপম ইসলাম। পুরোনো ও নতুন প্রজন্মের মেলবন্ধনের জন্য একক সুরে গান বাঁধেন এই রূপম ইসলাম। বাংলায়  রক ব্র্যান্ডের জনপ্রিয়তা মানেই রূপম। আর কীভাবে সেই রেশ ধরে রাখতে হয় তাতে বেশ সিদ্ধহস্ত রূপম। গান গাইতে হয় বলে গান নয়,  এ গান অন্তরের, ভালবাসার, প্রতিবাদের। অরাজকতার মধ্যে আন্দোলনের সুরও ফুটে উঠেছে তার গানের মধ্য দিয়ে। দেশের যে কোনও উত্তাল পরিস্থিতিতেও তিনি হয়ে ওঠেন প্রতিবাদের কন্ঠ। অগ্নিগর্ভ পরিস্থিতির মধ্যেও  প্রতিবাদী সুরে গান বাঁধেন তিনি। রূপমের জন্মদিনে রইল তার সেরা কিছু নির্দশনের ঝলক।