Ncb  

(Search results - 86)
  • <p>बता दें कि सारा को सुशांत सिंह राजपूत से जुड़े एक ड्रग्स केस में समन जारी किया गया था और पूछताछ के लिए बुलाया गया था। इस दौरान सारा एनसीबी पहुंची थीं और जांच में सहयोग किया था। इसी दौरान खबर आई थी कि सैफ बेटी से इसी बात को लेकर नाराज है।&nbsp;</p>

    Bollywood8, Oct 2020, 4:24 AM

    সারার পাশে রয়েছেন সইফ, গুজব উড়িয়ে সাফ জানিয়ে দিলেন নবাবপুত্র

    মাদকচক্রে জড়িয়েছিল সারা আলি খানের নাম। প্রকাশ্যে উঠে এসেছিল একাধিক তারকার নামও। রিয়া চক্রবর্তী গ্রেফতারের পর থেকেই তোলপাড় হতে থাকে গোটা নেট দুনিয়া। সেই তালিকাতে নাম লিখিয়েছিলেন সারা আলি খানও, মেয়েকে যখন জেরা করা হচ্ছে তখন কোথায় ছিলেন সইফ, তবে কি মেয়ের পাশ থেকে সরে গিয়েছেন তিনি...

  • <p>এখনও মেলেনি বেল। জেল হেফাজতে যাওয়ার কয়েকঘণ্টা পর থেকেই রিয়ার জামিনের আবেদন করে চলেছেন তাঁর উকিল।&nbsp;</p>

    Bollywood7, Oct 2020, 11:21 AM

    মাদককাণ্ডে জামিন পেলেন অভিনেত্রী রিয়া চক্রবর্তী, গ্রেফতারের ২৮ দিন পরে জেল থেকে মুক্তি

    গত মাসে নার্কোটিকস কন্ট্রোল বিউরিওর দ্বারা গ্রেফতার হয়েছিলেন রিয়া চক্রবর্তী। মাস খানেক পর মাদককাণ্ডে জামিন পেলেন রিয়া। তবে থেকে যাচ্ছে জটিলতার রেশ। পাসপোর্ট জমা রাখতে হবে রিয়াকে।

  • <p>ইতিমধ্যেই এনসিবি-র পক্ষ থেকে বিরোধিতা &nbsp;শুরু হয়েছে। ভিডিও কনফারেন্সিংয়ের মাধ্যমেই চলছে শুনানি।</p>

    Bollywood6, Oct 2020, 7:35 PM

    একমাস হল রিয়া জেলে, আজও মিলল না মুক্তি, ২০ অক্টোবর অবদ্ধি ঠাঁই হাজতে

    ৯ সেপ্টেম্বর গ্রেফতার হয়েছিলেন রিয়া চক্রবর্তী। মাদক যোগে তাঁকে গ্রেফতার করেছিল এনসিবি। এরপর থেকেই জল ঘোলা হয়েছে বি-টাউনে। একের পর এক নাম সামনে উঠে এসেছে। কিন্তু কোথাও গিয়ে যেন নিস্তার মিলছে না রিয়ার। কোর্টের রায় আবারও হতাশা। 

  • <p><br />
<strong>நேற்று தமிழ், தெலுங்கு, இந்தி சினிமாவில் முன்னணி நடிகையாக வலம் வரும் ரகுல் ப்ரீத் சிங்கிடமும் என்.ஐ.ஏ. அதிகாரிகள் விசாரணை நடத்தியது குறிப்பிடத்தக்கது.&nbsp;</strong></p>

    Bollywood29, Sep 2020, 12:40 PM

    মাদকচক্রে অভিযুক্ত রিয়া ও শৌভিকের জামিনের শুনানি শুরু, কনফারেন্সে চলছে NCB বিরোধিতা

    বম্বে হাইকোর্টে শুনানি শুরু মাদককান্ডে অভিযুক্ত রিয়া চক্রবর্তী ও শৌভিক চক্রবর্তীর। বিচারপতি এস পি কোটওয়ালের বেঞ্চে শুনানি শুরু হয়েছে। ইতিমধ্যেই এনসিবি-র পক্ষ থেকে বিরোধিতা  শুরু হয়েছে। ভিডিও কনফারেন্সিংয়ের মাধ্যমেই চলছে শুনানি। গত ৮ সেপ্টেম্বর এনসিবি-র জেরায় গ্রেফতার হয়েছেন রিয়া চক্রবর্তী। হাজার চেষ্টা করেও শেষরক্ষা হল না। সমস্ত প্রচেষ্টাই ব্যর্থ। সুশান্ত সিং রাজপুতের মৃত্যু তদন্তে মাদককান্ডে গ্রেফতার হয়ে রিয়া ও তার ভাই শৌভিকের জামিনের আর্জির বিরোধিতা শুরু করেছে এনসিবি।
     

  • <p style="text-align: justify;">Deepika Padukone has openly spoken about her mental health issues in the past. She poured her heart out on numerous occasions and did not hesitate to break the stigma around deprission and anxiety by talking about it boldly.</p>

    Bollywood29, Sep 2020, 10:47 AM

    'মাল' ও 'হ্যাশ' কেন ব্যবহার করেছিলেন দীপিকা, NCB জেরায় স্বীকার গোপন কথা

    'মাল' ও 'হ্যাশ' নিয়ে উত্তাল হয়েছে বলিউড। বলিউডের প্রথমসারির অভিনেত্রী দীপিকা পাড়ুকোনের নাম জড়িয়েছে বড়সড় মাদকচক্রে। তবে দীপিকাই শুধু নন, বলিউডের সঙ্গে মাদকযোগ নিয়ে জোর জলঘোলা শুরু  হয়েছে। সুশান্তের মৃত্যু মামলা খতিয়ে দেখতে তদন্তভার নিয়েছে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। এনসিবি জেরায় বলিউডের বড়  বড় রাঘববোয়ালদের নামও ফাঁস করেছেন রিয়া চক্রবর্তী । ইতিমধ্যেই এনসিবি- র জেরায় কেঁদে ফেলেছেন  দীপিকা পাড়ুকোন। শনিবার একটানা জিজ্ঞাসাবাদের পর 'মাল' ও 'হ্যাশ' নিয়ে উঠে এসেছে চাঞ্চল্যকর তথ্য। 

      

  • <h3>ಮಗಳು ಸಾರಾ ಬೆಂಬಲಕ್ಕೆ ಸೈಫ್ ಪತ್ನಿ ಕರೀನಾ ಜತೆ ಹೋಗಿದ್ದು ಎಲ್ಲಿಗೆ?</h3>

    Bollywood28, Sep 2020, 11:59 AM

    মেয়ে সারা মাদকচক্রে জড়িয়ে, কোনও সাহায্য নয় সইফের, তবে কি লজ্জায় মুখ ফিরিয়ে নিলেন অভিনেতা

    একে একে ফাঁস হচ্ছে বলিউডের ডার্কেস্ট সিক্রেটস। দীপিকা পাডুকোন থেকে শ্রদ্ধা কাপুর, সারা আলি খানের নাম উঠে আসছে একে একে। রিয়া চক্রবর্তীর বন্ধু হিসাবে মাদকচক্রে জড়িয়েছে সারা এবং রাকুল প্রীত সিংয়ের নামও। তাঁরা মাদক সেবন করে কি না সে বিষয় তদন্ত চালাচ্ছে এনসিবির-র টিম। ইতিমধ্যেই বিস্ফোরক তথ্য ফাঁস করেছেন সারা এবং শ্রদ্ধা। জেরায় তাঁরা ফাঁস করেছেন সুশান্তের বিরুদ্ধেই কিছু তথ্য। সেই নিয়েই তোলপাড় হচ্ছে দেশ। সুশান্ত মাদক সেবন করতেন কি না সেই নিয়ে রয়েছে নানা মুণির নানা মত। 

  • <p>প্রশ্ন উঠছে নেটদুনিয়ায়। করণ জোহারের হাউজ পার্টিতে সর্বদা নিমন্ত্রিত থাকেন বলিউডের প্রথম সারির অভিনেতা অভিনেত্রীরা। নতুন প্রজন্মের তারকাদের মধ্যে অনেকেই রয়েছেন করণের পছন্দের তালিকায়।&nbsp;</p>

    Bollywood27, Sep 2020, 11:48 PM

    করণ জোহারের সম্মান নষ্ট করতেই 'ধর্মা'র কর্মীকে বিনা কারণে নেয় NCB, দাবি কর্মীর

    বলিউডের চাকচিক্কো বাইরে থেকে যেমন লাগে, ভিতর থেকে ততটাই ভিন্ন এই ইন্ডাস্ট্রি। এই কথা কারও জানতে বাকি নেই। নিজেদের 'ইমেজ' থেকে শুরু করে নিজেদের সুপরিচিতি বজায় রাখতে বলিউড সেলেব্রিটিদের রয়েছে আলাদা এক টিম। যারা তারকাদের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল থেকে তাঁদের পাব্লিক অ্যাপিয়ারেন্সের দেখভাল করে। তবে মাঝে মধ্যে তারকাদের ভুল সিদ্ধান্তে তাঁদের নিজেদেরই ইমেজ নষ্ট হয়ে যায় নিমেষে। যা বছরখানেক আগে হয়েছি বলিউডের প্রথম সারির অভিনেতা অভিনেত্রীদের সঙ্গে। জড়িয়ে পড়েছিলেন কয়েকজনের স্ত্রী এবং প্রেমিকারাও। সেই পুরনো ঘটনার রেশ রয়ে গিয়েছে আজও। 

  • <p>NCB-র জেরায় তিনবার ভেঙে পড়েন দীপিকা, 'ইমোশনাল কার্ড' খেলে লাভ নেই, জানাল কর্মকর্তরা</p>

    Bollywood27, Sep 2020, 4:43 PM

    NCB-র জেরায় তিনবার কান্নায় ভেঙে পড়েন দীপিকা, 'ইমোশনাল কার্ড' খেলে লাভ নেই, জানাল কর্মকর্তরা

    দীপিকা পাডুকোনের পর শ্রদ্ধা কাপুর, সারা আলি খান, একে একে প্রবেশ করেছিলেন এনসিবি-র দফতরে। চলছে জেরা, জিজ্ঞাসাবাদ। মাদকচক্রে তাঁরা আদপে জড়িত কি না সেই নিয়েই তদন্ত চালাচ্ছে নার্কোটিকস কন্ট্রোল বিউরিও। মুম্বইয়ের বিভিন্ন জায়গায় এনসিবি জোর কদমে চালাচ্ছে তাদের তদন্ত। রিয়া চক্রবর্তীর জেল হওয়ার পর এবার একে একে উঠে আসছে বলিউডের প্রথম সারির অভিনেত্রীদের নাম। দীপিকা, শ্রদ্ধা, সারা আলি খান, রাকুল প্রীত সিং। এনসিবি-র দফতরে সম্প্রতি গিয়ে পৌঁছেছিলেন দীপিকা। মিডিয়ার চোখে ধুলো দিয়ে দশ মিনিট আগেই এনসিবি-র দফতরে পৌঁছে গিয়েছিলেন তিনি। 

  • <p>केयरटेकर रईस के मुताबिक, श्रद्धा कपूर के अलावा 'छिछोरे' के दूसरे एक्टर्स भी लोनावला में पावना लेक के किनारे बने इस फार्महाउस पर गए थे। सभी ने वहीं एक आइलैंड पर पार्टी की थी। श्रद्धा रात 8 बजे तक वहां रुकी थीं, जबकि दूसरे एक्टर्स रात 11 बजे मुंबई के लिए निकले थे।</p>

    Bollywood26, Sep 2020, 7:46 PM

    শ্যুটিংয়ের ফাঁকে নিজের ভ্যানিটি ভ্যানে ড্রাগস নিতেন সুশান্ত, জেরায় মুখ খুললেন সারা-শ্রদ্ধা

    একে একে ফাঁস হচ্ছে বলিউডের ডার্কেস্ট সিক্রেটস। দীপিকা পাডুকোন থেকে শ্রদ্ধা কাপুর, সারা আলি খানের নাম উঠে আসছে একে একে। রিয়া চক্রবর্তীর বন্ধু হিসাবে মাদকচক্রে জড়িয়েছে সারা এবং রাকুল প্রীত সিংয়ের নামও। তাঁরা মাদক সেবন করে কি না সে বিষয় তদন্ত চালাচ্ছে এনসিবির-র টিম। ইতিমধ্যেই বিস্ফোরক তথ্য ফাঁস করেছেন সারা এবং শ্রদ্ধা। জেরায় তাঁরা ফাঁস করলেন সুশান্তের বিরুদ্ধেই কিছু তথ্য। 

  • <p>প্রায় ছয় ঘন্টা চলল জিজ্ঞাসাবাদ, NCB দফতর থেকে বেরলেন দীপিকা, সঙ্গে ছিলেন করিশ্মা&nbsp;<br />
&nbsp;</p>

    Bollywood26, Sep 2020, 4:20 PM

    প্রায় ছয় ঘন্টা চলল জিজ্ঞাসাবাদ, NCB দফতর থেকে বেরলেন দীপিকা, সঙ্গে ছিলেন করিশ্মা

    দীপিকা পাডুকোনের পর এবার শ্রদ্ধা কাপুর। এনসিবি জোর কদমে চালাচ্ছে তাদের তদন্ত। রিয়া চক্রবর্তীর জেল হওয়ার পর এবার একে একে উঠে আসছে বলিউডের প্রথম সারির অভিনেত্রীদের নাম। দীপিকা, শ্রদ্ধা, সারা আলি খান, রাকুল প্রীত সিং। এনসিবি-র দফতরে সম্প্রতি গিয়ে পৌঁছেছিলেন দীপিকা। মিডিয়ার চোখে ধুলো দিয়ে দশ মিনিট আগেই এনসিবি-র দফতরে পৌঁছে গিয়েছিলেন তিনি। সংবাদমাধ্যমের নজর দীপিকার দিকে ঘুরতে এর ফাঁকে মিডিয়ার চোখে ধুলো দিলেন শ্রদ্ধা কাপুর।

  • <p>ফের বিপাকে বলিউডের টপমোস্ট অভিনেত্রী। প্রায় ৩ বছরের পুরোনো চ্যাট থেকেই দীপিকার সঙ্গেই মাদকযোগের হদিশ পেয়েছে এনসিবি। সম্প্রতি নয়া তথ্য প্রকাশ্যে এসেছে, যা নিয়ে উত্তাল হয়েছে সোশ্যাল মিডিয়া।<br />
&nbsp;</p>

    Bollywood26, Sep 2020, 1:30 PM

    কোনও প্রমাণ নষ্ট করলেই বাড়বে বিপদ, দীপিকার ফোন এবার NCB হেফাজতে

    বলিউডের সঙ্গে মাদকযোগ নিয়ে জোর জলঘোলা শুরু  হয়েছে। সুশান্তের মৃত্যু মামলা খতিয়ে দেখতে তদন্তভার নিয়েছে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। এনসিবি জেরায় বলিউডের বড়  বড় রাঘববোয়ালদের নামও ফাঁস করেছেন রিয়া চক্রবর্তী । বড়সড় মাদকচক্রে উঠে এসেছে দীপিকা পাড়ুকোনের নাম । ইতিমধ্যেই  এনসিবি- র দফতরে পৌঁছে গেছেন দীপিকা পাড়ুকোন। মিডিয়ার উপচে পড়া ভিড় এড়িয়ে ১০ মিনিট আগে এনসিবি জেরায় গেলেন দীপিকা। ইতিমধ্য়েই এনসিবি-র জিজ্ঞাসাবাদের মুখোমুখি হয়েছেন দীপিকার ম্যানেজার করিশ্মা প্রকাশ।
      

  • undefined

    Bollywood26, Sep 2020, 12:09 PM

    দীপিকার পর NCB-র দফতরে পৌঁছলেন শ্রদ্ধা, পা চালিয়ে প্রবেশ করলেন অভিনেত্রী

    দীপিকা পাডুকোনের পর এবার শ্রদ্ধা কাপুর। এনসিবি জোর কদমে চালাচ্ছে তাদের তদন্ত। রিয়া চক্রবর্তীর জেল হওয়ার পর এবার একে একে উঠে আসছে বলিউডের প্রথম সারির অভিনেত্রীদের নাম। দীপিকা, শ্রদ্ধা, সারা আলি খান, রাকুল প্রীত সিং। এনসিবি-র দফতরে সম্প্রতি গিয়ে পৌঁছেছিলেন দীপিকা। মিডিয়ার চোখে ধুলো দিয়ে দশ মিনিট আগেই এনসিবি-র দফতরে পৌঁছে গিয়েছিলেন তিনি। সংবাদমাধ্যমের নজর দীপিকার দিকে ঘুরতে এর ফাঁকে মিডিয়ার চোখে ধুলো দিলেন শ্রদ্ধা কাপুর।

  • <p style="text-align: justify;">According to the reports Deepika came from Taj Hotel and not from her apartment in Worli. Taj is walking distance from the NCB guest house.</p>

    Bollywood26, Sep 2020, 11:23 AM

    দীপিকার 'মাস্টারস্ট্রোক', নিজেকে আড়াল করে কীভাবে সংবাদমাধ্যমকে বোকা বানালেন 'পদ্মাবতী'

    বড়সড় মাদকচক্রে উঠে এসেছে দীপিকা পাড়ুকোনের নাম । ইতিমধ্যেই  এনসিবি- র দফতরে পৌঁছে গেলেন দীপিকা পাড়ুকোন। সকাল ১০ টায় এনসিবি-র গেস্ট হাউজে হাজিরা দেওয়ার কথা ছিল দীপিকার। তবে তার ১০ মিনিট আগেই  পৌঁছে গেলেন দীপিকা। মিডিয়ার কড়া নজরদারি এড়িয়ে ১০ মিনিট আগে এনসিবি জেরায় পৌঁছে গেলেন দীপিকা। কিন্তু কেন? এই প্রশ্নই উঠে আসছে। চরম নাটকীয়তায় মধ্যেই নিজেকে আড়াল করে কীভাবে সময়ের আগে এনসিবি দফতরে ঢুকলেন দীপিকা, তা নিয়েই উঠছে প্রশ্ন।

  • <p>'আমি ড্রাগস নিই না, বিষয়টি সমর্থনও করি না', দীপিকা-NCB ঘটনার পরইউ কি বেঁকে বসলেন করণ&nbsp;</p>

    Bollywood26, Sep 2020, 10:50 AM

    'আমি ড্রাগস নিই না, বিষয়টি সমর্থনও করি না', দীপিকা-NCB ঘটনার পরই কি বেঁকে বসলেন করণ

    বলিউডের চাকচিক্কো বাইরে থেকে যেমন লাগে, ভিতর থেকে ততটাই ভিন্ন এই ইন্ডাস্ট্রি। এই কথা কারও জানতে বাকি নেই। নিজেদের 'ইমেজ' থেকে শুরু করে নিজেদের সুপরিচিতি বজায় রাখতে বলিউড সেলেব্রিটিদের রয়েছে আলাদা এক টিম। যারা তারকাদের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল থেকে তাঁদের পাব্লিক অ্যাপিয়ারেন্সের দেখভাল করে। তবে মাঝে মধ্যে তারকাদের ভুল সিদ্ধান্তে তাঁদের নিজেদেরই ইমেজ নষ্ট হয়ে যায় নিমেষে। যা বছরখানেক আগে হয়েছি বলিউডের প্রথম সারির অভিনেতা অভিনেত্রীদের সঙ্গে। জড়িয়ে পড়েছিলেন কয়েকজনের স্ত্রী এবং প্রেমিকারাও।

  • undefined

    Bollywood26, Sep 2020, 10:42 AM

    NCB দফতরে পৌঁছালেন দীপিকা পাড়ুকোন, মিডিয়ার চোখে ধুলো দিয়ে হাজির ১০ মিনিট আগেই

    এনসিবি- র দফতরে পৌঁছে গেলেন দীপিকা পাড়ুকোন। সকাল ১০ টায় এনসিবি-র গেস্ট হাউজে হাজিরা দেওয়ার কথা ছিল দীপিকা। মিডিয়ার উপচে পড়া ভিড় এড়িয়ে ১০ মিনিট আগে এনসিবি জেরায় গেলেন দীপিকা। সকাল থেকে দীপিকার অ্যাপার্টমেন্টে চোখ ছিল পাপারাৎজির।