Asianet News Bangla

জো- শিবিরের মেধা রাজ ট্রাম্পকে হারাতে মরিয়া হয়ে লড়ছেন, ডিজিটাল প্রচারের চাবিকাঠি তাঁরই হাতে


জো বিডনের শিবিরে রয়েছে ভারতীয় বংশোজ্ভূত মেধা রাজ
ডিজিটাল প্রচারের চাবিকাঠি তাঁর হাতে 
ট্রাম্পকে হারিতে মরিয়া প্রচেষ্টা চালাচ্ছেন তিনি 
 

Indian american medha raj is joe biden campaigns digital chief sm
Author
Kolkata, First Published Jun 30, 2020, 7:06 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের প্রতিপক্ষ ডেমোক্রাটিক প্রার্থী জো বিডন। আর সেই জো-শিবিরের ডিজিটাল মাধ্যমের দায়িত্বে রয়েছেন এক ভারতীয় বংশদ্ভূত মহিলা। মেধা রাজ আমেরিকার বাসিন্দা। ইন্টারন্যাশানাল পলিটিক্স নিয়ে জজ্জটাউন বিশ্ব বিদ্যালয় থেকে স্নাতক ডিগ্রি অর্জন করেছেন। স্ট্যান্ডফোর্ড বিশ্ব বিদ্যালয় থেকে এমবিএ করেছেন। তারপরই প্রবেশ করেছেন রাজনীতির আঙিনায়। 

করোনাভাইরাসের সংক্রমণের কারণে লকডাউন ছিল দীর্ঘ দিন। এই পরিস্থিতিদেই ট্রাম্প ও জো -হোয়াইটাউসের দুই দাবিদারই প্রচারে যেতে পারেননি। সেই সময় ডিজিটাল মাধ্যমই তাঁদের কাছে প্রচারের মূল হাতিয়ার হয়ে দাঁড়িয়েছে সেই জো শিবিরে সেই ডিজিটাল মাধ্যমের দায়িত্ব গ্রহণ করেছেন মেধা। আর তিনি জানিয়েছেন হাতে মাত্র আর ১৩০ দিন সময় রয়েছে। তাই আর একটুও সময় নষ্ট করা চলবে না। নিজের সোশ্যাল মিজিয়ায় মেধা জানিয়েছেন, জোর জেতার জন্য সবরকম প্রয়োজনীয় রণকৌশল তৈরি করা হচ্ছে। বরাবরই নিজের দক্ষতার পরিচয় দিয়েছেন মেধা। সহকর্মীদের  ধারণা এবারও সেই পথ থেকে সরে দাঁড়াবেন না এই ইন্দো- আমেরিকার মহিলা। বুদ্ধিদীপ্ত ঝকঝকে মেধা ইতিমধ্যেই দৃষ্টি আকর্ষণ করেছেন মার্কিন নাগরিকদের। জো-এর জয়ের ব্যাপারেও আশাবাদী মেধা। ডিজিটালের ডেপুটি ডিরেক্টর হিসেবে কাজ করছেন ক্লাক্র হামফ্রে। 

চিনা অ্যাপের তালিকায় কি পড়ে জুম, দেখেনিন কেন বাদ দেওয়া হল না এই অ্যাপ ...

মাস্ক পরতে বলায় রেগে আগুন ম্যানেজার, 'চরম শাস্তি'র সিসিটিভি ফুটেজ ভাইরাল ..

আগামী ৩ নভেম্বর আমেরিকার রাষ্ট্রপতি নির্বাচন। সমীক্ষার রিপোর্ট মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের থেকে এখনও পর্যন্ত অনেকটাই এগিয়ে রয়েছে জো বিডন। ডিজিটাল এই যুগে ট্রাম্পকে যদি বিডন হারাতে পারেন তাতে বড় কৃতিত্ব থাকবে ভারতীয় বংশোদ্ভুত মেধা রাজের তেমনই বলছেন মার্কিন নাগরিকরা। তবে মার্কিন নাগরিকদের কথায় জিডিটাল প্রচারে অনেক আগে থেকেই যুদ্ধ ঘোষণা করেছেন ডেমোক্র্যাট প্রার্থী জো। 

'লাদাখে ভারতের প্রবিত্র ভূমি দখল করে বসে রয়েছে চিনা সেনা', জাতির উদ্দেশ্যে ভাষণের আগে কী মোদীকে প্রশ...

Follow Us:
Download App:
  • android
  • ios