ফের একবার নেটিজেনদের ট্রোলের শিকার হতে হল মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প । শুক্রবার সকালে  ট্যুইটারে একটি ছবি পোস্ট করেছিলেন ট্রাম্প। আর সেই ছবি ঘিরেই যত বিপত্তি। অনেকেতো মার্কিন প্রসিডেন্টের পদত্যাগও দাবি করে বসলেন।

আরও পড়ুন: পিয়ানোর তালে নাচছে অন্ধ হাতি, নেট দুনিয়ায় ভাইরাল হল ভিডিও

ছবিতে দেখা যাচ্ছে  ট্রাম্প টাওয়ারের একটি হলঘরে হেলান দিয়ে দাঁড়িয়ে আছেন মার্কিন প্রেসিডেন্ট। আর জানলার বাইরে দূরবীন নিয়ে তাঁর উপর লক্ষ্য রাখছেন প্রাক্তন প্রেসিডেন্ট বারাক ওবামা। ফোটোশপ করা এই ছবি ট্রাম্প ট্যুইটারে পোস্ট করতেই তাঁর রুচিবোধ নিয়ে প্রশ্ন তোলেন নেটিজেনরা। 

 

 

ছবির নিচে পড়তে থাকে একের পর এক কমেন্ট। এক লেখেন, "ইমপিচ হওয়া মার্কিন প্রেসিডেন্টকে কেমন দেখতে লাগবে তা দেখছেন ওবামা।" ছবি ঘিরে সমালোচনার ঝড় ওঠে নেট দুনিয়ায়। ওবামার প্রতি হিংসে থেকেই ট্রাম্প এমন করেছেন বলে কটাক্ষ শুরু হয়। 

আরও পড়ুন: মধুচন্দ্রিমায় সঙ্গী হয়েছিলেন শাশুড়ি, কয়েক মাস পর জন্ম দিলেন জামাইয়ের সন্তানের

শুক্রবার সকাল ৮টা ১০মিনিটে ফোটোশপ করা এই ছবি পোস্ট করেন ট্রাম্প। মাত্র আধঘণ্টার মধ্যে তা ১৭ হাজার বার রিট্যুইট হয়ে যায়। 

প্রায় দুই বছর আগে ওবামাকে নিয়ে ট্রাম্পের একটি ট্যুইট করে বিতর্ক তৈরি হয়েছিল। শেষপর্যন্ত সেই ট্যুইট ডিলিট করতে বাধ্য হন মার্কিন প্রেসিডেন্ট। তবে এবার সেই পথে যাননি ট্রাম্প।