রাত পেরোলেই নন্দীগ্রামে মমতা। দ্বিতীয় দফার ভোটে সবচেয়ে হাইভোল্টেজ কেন্দ্র নন্দীগ্রাম। তাই শুভেন্দু অধিকারীকে শক্তি দিতে শেষ বেলায় নন্দীগ্রামে প্রচারে আসছেন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ।  বিজেপি সূত্রের খবর ৩০ মার্চ ফের নন্দীগ্রামে আসতে পারেন অমিত শাহ।

আরও পড়ুন, 'কীভাবে কড়া ডোজ দিতে হয় জানি', সৌমেন্দুর গাড়ি হামলাকাণ্ডে বিস্ফোরক শিশির 

 

 


শনিবার রাজ্য়ে ছিল প্রথম দফার ভোট। আর এবার তা শেষ হতেই দ্বিতীয় দফার ভোটের প্রস্তুতি তুঙ্গে। এই দ্বিতীয় দফার ভোটে সবচেয়ে হাইভোল্টেজ কেন্দ্র নন্দীগ্রাম। এখানে প্রার্থী হিসাবে দাঁড়িয়েছেন খোদ তৃণমূল নেত্রী মমতা বন্দ্য়োপাধ্য়ায়। আর ওদিকে ঘাসফুল শিবির ছেড়ে দেবার পর এইমুহূর্তে নন্দীগ্রামে বিজেপির প্রার্থী হয়ে মমতার প্রতিদ্বন্দি শুভেন্দু অধিকারী। নন্দীগ্রামে আগামীকালই যাচ্ছেন মমতা বন্দ্য়োপাধ্য়ায়। তবে ভোটের আগে শেষ বেলাতে নন্দীগ্রামে প্রচারে আসছেন অমিত শাহ। বিজেপি সূত্রের খবর ৩০ মার্চ ফের নন্দীগ্রামে আসতে পারেন অমিত শাহ। পাশাপাশি, প্রথম দফার ভোটের পর আত্মবিশ্বাসী মমতা বন্দ্যোপাধ্যায়। শনিবার বিকেলে ডুমুরজলা ময়দানে নির্বাচনী জনসভা করতে এসে তিনি বলেন, 'বিজেপি লোকসভা আসনে যে কটা আসন জিতেছিল প্রথম দফায় সেগুলো ভোকাট্টা হয়ে গেছে।  একটা করে দফা আসবে আর একটা করে ধপাস হবে। ওরা খরচ করতে চাইছে।আমাকে খরচ করতে গেলে খরচ করে দেব। তবে তা ভোটের মাধ্যমে। '

 

 

আরও পড়ুন, 'এমনটা সম্ভব নয়', দক্ষিণ কাঁথিতে EVM-এ তৃণমূলের ভোট চুরির অভিযোগ খারিজ কমিশনের 

 

অপরদিকে,  এবারের নির্বাচনে সবাইকে একজোট হয়ে লড়ার ডাক দেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়।বিশেষ করে মা বোনদের বলেন হাতা খুন্তি ঝান্ডা নিয়ে রুখে দাঁড়াতে বিজেপির বিরুদ্ধে। মমতা আরও বলেন, তার এক পায়ে চোট আছে, অন্য এক পায়ে এমন বল মারতে পারেন যে মাঠের বাইরে বের করে দিতে পারেন। তিনি এদিনের সভা থেকে এক মহিলা কর্মীকে ডেকে বল ছুড়ে তার সঙ্গে খেলেন।বলেন ভালো করে খেলতে হবে। নির্বাচনে খেলা চাই জোরদার।আজ ডুমুরজলায় হাওড়া সদরের নটি বিধানসভা কেন্দ্রের প্রার্থীদের নিয়ে জনসভা করেন মমতা বন্দ্যোপাধ্যায়।সভায় কর্মী সমর্থকদের উচ্ছাস ছিল চোখে পড়ার মত। 'ডুমুরজলায় খেল শহর হবে' বলে আরও একগুচ্ছ প্রকল্পের কথা ঘোষণা করে বলেন যে প্রচুর বিনিয়োগ ও কর্মসংস্থান হবে হাওড়া জেলায়।