বিজেপির প্রার্থী হিরণের সমর্থনে দিলীপ ঘোষের পাশে দাঁড়িয়ে বাংলায় পরিবর্তনের ডাক দিলেন কেন্দ্রীয় মন্ত্রী তথা বিজেপি নেতা অমিত শাহ। এদিন  খড়গপুরে রোড শো করেন তিনি। বিশাল জনসমাগম হয় বিজেপির মিছিলে। সেখানেই অমিত শাহ দাবি করেন, বিধানসভা নির্বাচনে ২০০র বেশি আসন পাবে বিজেপি। রবিবার খড়গপুরে দলীয় কর্মী সমর্থক আর অনুগামীদের সামনে অমিত শাহ বিধানসভা নির্বাচনে ২০০টি আসন পাওয়ার বিষয়ে আশা প্রকাশ করেন। তিনি বলেন,  এই ভিড় পরিবর্তনের বার্তা দিচ্ছে বাংলায়। বাংলার মানুষ চাইছেন রাজ্যে পরিবর্তন হোক। 

এদিনই অসমে নির্বাচনী প্রচার সেরে বাংলায় আসেন অমিত শাহ। প্রথমেই বিজেপি প্রার্থী হিরণের হয়ে ভোট প্রচার করেন তিনি। আগামিকালও রাজ্যে থাকবেন তিনি। কাল বেলা এগারোটা নাগাদ তাঁর প্রথম সভা হবে ঝাড়গ্রামে। দ্বিতীয় সভা রানিবাঁধে দুপুর ১টায়। চলতি সপ্তাহে শুধু অমিত শাহ নয় রাজ্য়ে ভোট প্রচারের কর্মসূচি রয়েছে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী, জেপি নাড্ডা সহ বিজেপির প্রথম সারির নেতাদের। 

এর আগেই একাধিকবার রাজ্যে প্রচারে এসেছেন অমিত শাহ। নির্বাচনী নির্ঘণ্ট প্রকাশের পর এটাই তাঁর প্রথম বঙ্গ সফর। এদিন সরাসরি তৃণমূল কংগ্রেসকে নিশানা না করলেও অমিত শাহ। প্রথমে ঠিক ছিল  কাল থেকে শুরু হবে তাঁর বঙ্গ সফর। কিন্তু সূচিতে পরিবর্তন এনে রবিবারই রাজ্যে প্রচার শুরু করেন অমিত শাহ। খড়গপুরে উৎসাহী জনতার ভিড়ও  জয়ের বিশয়ে বিজেপিকে আশাবাদী করে তুলেছে।