কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী সফরের দ্বিতীয় দিনে বোলপুরে মেগা রোড শো করলেন তিনি। শান্তিনিকেতন ডাক বাংলো মোড় থেকে  চৌরাস্তা পর্যন্ত এক কিলোমিটার রাস্তা মেগা রোড শো করেন অমিত শাহ। অনুব্রত মণ্ডলের খাসতালুক বোলপুরে অমিতের রোড শোয়ে যখন জনসমুদ্র। ঠিক তখনই, অমিতের পালটা কর্মসূচি করলেন অনুব্রত মণ্ডল। 

আরও পড়ুন-জনসমু্দ্র শান্তিনিকেতনের রোড শো, ' জনসমাগম মমতার প্রতি সাধারণের ক্ষোভ', বললেন অমিত শাহ

বোলপুরের পাড়ায় পাড়ায় বঙ্গধ্বনি যাত্রায় অংশ নেন অনুব্রত মণ্ডল। অমিত শাহ বিশ্বভারতীর অনুষ্ঠান সহ নানান কর্মসূচিতে অংশ নেন। বাউল শিল্পীর বাড়িতে মধ্যাহ্নভোজন করেন তিনি। সর্বশেষ, বোলপুরের শান্তিনিকেতন মোড় থেকে মেগা রোড করেন। আর ঠিক তখনই বিজেপির পালটা হিসেবে পাড়ায় পাড়ায় তৃণমূলের ঘোষিত বঙ্গধ্বনী যাত্রায় নেতৃত্ব দেন অনুব্রত। 

আরও পড়ুন-বাউল শিল্পীর বাড়িতে মধ্যাহ্নভোজন সারলেন শাহ, মেনুতে ছিল ভাত-মুগের ডাল-আলু ভাজা-পোস্ত

সেই বঙ্গধ্বনি যাত্রা থেকে অমিতের শাহের সভাকে কটাক্ষ করেন অনুব্রত। তিনি বলেন, বাইরে থেকে লোক এনে ভিড় করা হচ্ছে। এর চেয়ে তৃণমূলের কর্মসূচিতে অনেক লোক জড়ো হয়েছেন। অন্য জেলা থেকে লোক এনে ভিড় বাড়ায় না তৃণমূল। আমাকে বাইরে থেকে লোক আনতে হয় না। আমার একটা ব্লক সভায় আশি হাজার লোক হয়। আসানসোল কিংবা পুরুলিয়া থেকে লোক আনতে হয় না আমার। তবে বঙ্গধ্বনি যাত্রা কর্মসূচি অমিতের পালটা হিসেবে নয়। অনেকদিন ধরেই তৃণমূলের এই কর্মসূচি চলছে। রবিবারই তেমনি আয়োজন করা হয়েছে।