ভোটের আগে আক্রান্ত বিজেপি প্রার্থী পায়েল সরকারের প্রচার আধিকারিক। বাড়ির ফেরার পথে বেহালা পূর্বের বিজেপি প্রার্থী পায়েল সরকারের প্রচার আধিকারিককে রড দিয়ে মাথা ফাটিয়ে দেওয়ার অভিযোগ। অভিযোগের তীর তৃণমূলের দিকে। 

আরও পড়ুন, রাজ্যে প্রথমদফা ভোটের আগে শালবনিতে উদ্ধার BJP নেতার ঝুলন্ত দেহ, কাঠগড়ায় তৃণমূল 

 


বিজেপি সূত্রের খবর, বৃহস্পতিবার রাতে কাজ সেরে  বাড়ি ফিরছিলেন পায়েলের নির্বাচনী আধিকারিক রানা প্রতাপ রাম। বাড়ির কাছে পাটুলিতে সেসময় পেছন থেকে তাঁর উপরে হামলা করা হয়েছে বলে অভিযোগ। তার মাথা ফেটে যায়। এরপরেই তাকে হাসপাতালে নিয়ে গিয়ে চিকিৎসা করানো হয়।এনিয়ে উদ্বেগ প্রকাশ করলেন পায়েল সরকার। বিজেপি প্রার্থী পায়েলের দাবি, এই ঘটনাই প্রমাণ করে দিচ্ছে রাজ্যের আইন শৃঙ্খলা পরিস্থিতির অবনতি হয়েছে।  পায়েলের বক্তব্য,এর আগে কোনদিন এরকম ঘটনা ঘটেনি আমার সঙ্গে। আমি বিজেপি প্রার্থী, তাই আক্রান্ত হতে হল রানা প্রতাপকে। 

আরও পড়ুন, 'বাংলায় আর রবীন্দ্র সঙ্গীত শোনা যায় না-আজ শুধুই বোমার শব্দ'-আক্ষেপ রাজনাথের  

 


পায়েল ঘটনার কথা উল্লেখ করে বলেছেন, বাংলায় হিংসাত্মক রাজনীতি হচ্ছে। তবে এই ঘটনা প্রমাণ করে দিয়েছে, যে আমরা ঠিক পথে এগোচ্ছি। তাই বাধা এসেছে। আমার এজেন্টের সঙ্গে যদি এরকম হয় তাহলে রাজ্য়ের লাখ লাখ মানুষ রোজ কী অবস্থার মুখোমুখি হচ্ছে, এখন সেটা বুঝতে পারছি। মানুষ এই জন্যই পরিবর্তন চাইছেন বলে দাবি পায়েলের।