'তৃণমূলকে একেবারে হাওয়া করে দিতে হবে',রবিবার ঝাড়গ্রামের জনসভা থেকে এভাবেই 'মা-মাটি-মানুষের সরকার'কে নিশানা করলেন শুভেন্দু অধিকারী। আরও জানালেন জানিয়েছেন, ঝাড়গ্রামের সব আসনে বিজেপির জয় নিশ্চিত করবেন।

আরও পড়ুন, ফুরফুরা শরীফে সিদ্দিকি-ওয়েইসি বৈঠক ঘিরে জল্পনা তুঙ্গে, কোন দিকে যাবে জল

 

 


রবিবার ঝাড়গ্রামের জনসভায় বক্তব্য রাখলেন বিজেপি নেতা শুভেন্দু অধিকারী। সেখানে তিনি গাসফুল শিবিরকে নিশানা করে বলেন,'তৃণমূলকে একেবারে হাওয়া করে দিতে হবে। ঝাড়গ্রামে ৪ আসনে তৃণমূলকে হারাতে হবে। জঙ্গলমহলে তৃণমূলকে প্রতিষ্ঠা করতে কী করেছি আপনারা জানান জানেন। তৃণমূল তোলাবাজ ভাইপোর পার্টি। বাংলায় পদ্ম ফুটবে, সুশাসন প্রতিষ্ঠা হবে। মেদিনীপুরের দিলীপ-শুভেন্দুই বাংলায় পদ্ম ফোটাবে। দিল্লি ও বাংলায় একদলের সরকার থাকবে। মোদির নের্তৃত্বে বিজেপি বাংলার সরকার গড়বে।'

 

আরও পড়ুন, ২১ -র আগে মিলবে না সিগারেট, খুচরো বিক্রি করলেই ৫ বছরের জেল, নয়া আইন আনছে কেন্দ্র

 

 

কেন্দ্রের প্রকল্প নাম বদলে বাংলার চালানো হচ্ছে। আয়ুষ্মান ভারত বাংলায় চালু করতে দিচ্ছে না তৃণমূল। কেন্দ্রের টাকা তৃণমূল তছরুপ করেছে। তার জবাব দিতে হবে', হুঁশিয়ারি দেন শুভেন্দু অধিকারী। কাঁথির পর একের পর এক সভায় শুভেন্দুর হাত ধরে তৃণমূল নেতা-কর্মীদের বিজেপিতে যোগদানে এমনিকে ভাঙণের পথে 'মা-মাটি-মানুষের সরকার'। তার উপর অধিকারী  পরিবারেরও পদ্ম ফোঁটায় ভরাডুবি তৃণমূলের, চাপান উতোর রাজনৈতিক মহলে।