রবিবার উত্তর দিনাজপুর জেলার করনদিঘী ব্লকের ঝাড়বাড়ি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে এক জনসভায় যোগ দিতে আসেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। সভা শেষে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে রাজ্য সরকারের 'দুয়ারে সরকার' কর্মসূচিকে  'যমের দুয়ারে সরকার' বলে কটাক্ষ করেন বিজেপি সভাপতি দিলীপ ঘোষ।  

দলকে ডুবন্ত জাহাজের সঙ্গে তুলনা

' পিকে এখন তৃনমূল কংগ্রেসের ডিজাস্টার ম্যানেজমেন্টের কাজ করছেন, তৃনমূল আম্ফান বা ঝড়ে ডিজাস্টার ম্যানেজমেন্ট করেনি এখন নিজেদের ঘর সামলাতে প্রশান্ত কিশোর কে দিয়ে ডিজাস্টার ম্যানেজমেন্ট করার চেষ্টা করছে। যদিও তৃনমূল কংগ্রেসের ঘরের খুঁটি নড়ে গিয়েছে সেটা আর ঠিক করা সম্ভব নয়।' রাজ্যের মন্ত্রী রাজীব বন্দোপাধ্যায়ের ক্ষোভ প্রশমন করতে তাঁর বাড়িতে পিকে, পার্থ চট্টোপাধ্যায়ের বৈঠক প্রসঙ্গে এমনই মন্তব্য করলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। তিনি এও বলেন,' এই সরকারের শেষদিন চলে এসেছে। তৃনমূলের বর্ষিয়ান নেতা তথা সাংসদ সৌগত রায়ও তা বুঝে গিয়ে দলকে ডুবন্ত জাহাজের সঙ্গে তুলনা করেছেন।'  তৃনমূল সাংসদ কল্যাণ বন্দোপাধ্যায়কে একজন জোকার বলে কটাক্ষ করেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। 

' তৃনমূল কংগ্রেস এখন পাগল  হয়ে গেছে'


 তিনি আরও বলেন,' রাজ্যে একজন মাত্র শিক্ষিত লোক আছেন তিনি কল্যান বন্দোপাধ্যায়। তিনি কমেডিয়ান৷ মানুষ তার কমেডি শুনে উপভোগ করছেন।' রবিবার পূর্বস্থলিতে একজন বিজেপি কর্মীর মৃতদেহ উদ্ধারের ঘটনায় দিলীপ ঘোষ তৃনমূল কংগ্রেসের বিরুদ্ধে খুনের অভিযোগ তোলেন। তিনি বলেন,' তৃনমূল কংগ্রেস এখন পাগল  হয়ে গেছে, কেবল হিংসা দিয়ে খুন করে বিজেপিকে আটকাবার চেষ্টা করছেন যা অসম্ভব। রাজ্যের মানুষ বিজেপিকে গ্রহন করেছে। আগামী বিধানসভা নির্বাচনে এরাজ্য থেকে তৃনমূল কংগ্রেসকে উৎখাত করবে।'