ভোটের আগে পুলিশের বিরুদ্ধে বারবার সরব হয়েছেন বিজেপি নেতারা। দিলীপ ঘোষ থেকে শুরু করে শুভেন্দু অধিকারী, কৈলাস বিজয়বর্গীয়রা বারবার পুলিশকে তীব্র আক্রমণ করেছেন। এবার সেই তালিকায় নতুন করে নাম লেখালেন বিজেপি নেতা রাজু বন্দ্যোপাধ্য়ায়। পুলিশকে তিনি কার্যত ভাতে মারার হুমকি দিলেন। ক্ষমতায় এলে পুলিশের পেনশন বন্ধ করে দেওয়া হবে হুঁশিয়ারি দিলেন বিজেপি নেতা রাজু বন্দ্যোপাধ্য়ায়।

আরও পড়ুন-চাকরি দেওয়ার নামে 'প্রতারণা', তৃণমূল নেতার বাড়িতে টাকা ফেরত চাইতে গেলে 'হামলা'

বৃহস্পতিবার বীরভূমের সাঁইথিয়ায় সভা করেছিলেন বিজেপি নেতা রাজু বন্দ্য়োপাধ্য়ায়। সেই জনসভা থেকে পুলিশকে নিশানা করেন তিনি। পুলিশকে হুঁশিয়ারি দিয়ে বলেন, তৃণমূলের কথা শুনে বিজেপি নেতাদের মিথ্যে মামলার ফাঁসানো হচ্ছে। গাঁজা কেস দিয়ে জেলে ঢুকিয়ে দেওয়া হচ্ছে বিজেপি কর্মীদর। পুলিশকে বলছি শুনে রাখুন, আমাদের টেনশন দিলে, আপনাদের পেনশন বন্ধ হয়ে যাবে। বিজেপি ক্ষমতায় এলে সাসপেনশন দেওয়া হবে।

আরও পড়ুন-'পিঠে-পুলিতে মিষ্টিমুখ হোক সকলের', পৌষ সংক্রান্তিতে শুভেচ্ছা মমতার

একুশের বিধানসভা ভোটের আগে বিজেপি নেতাদের পুলিশকে নিশানা করা নতুন নয়। কিন্ত প্রকাশ্য জনসভায় পুলিশকে বারংবার হুঁশিয়ারি নিয়ে সমালোচনা করেছেন বিষেষজ্ঞ মহল। অন্যদিকে, এদিনই পুরুলিয়ায় পুলিশের এসআইকে মারধরের অভিযোগ উঠেছে। তা নিয়ে রাজ্যের আইন-শৃঙ্খলা নিয়ে প্রশ্ন তুলেছেন বাংলার প্রাক্তন পুলিশকর্তারা।