আশিষ মণ্ডল-বীরভূমঃ- তৃণমূলের বিদায় ঘণ্টা বেজে গিয়েছে। তাই এখন শেষ কামড় দেওয়ার চেষ্টা করছে তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা। আক্রান্ত বিজেপি নেত্রী আজিজা খাতুনের বাড়িতে গিয়ে একথা বলেন সাংসদ লকেট চট্টোপাধ্যায়।

প্রসঙ্গত, বুধবার রাত্রে বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করে বোমাবাজি করা হয় বিজেপির লাভপুর বি মণ্ডলের মহিলা মোর্চার সাধারণ সম্পাদিকা আজিজা খাতুনের লাভপুরের দত্তবগতোর গ্রামের বাড়িতে। তার বাড়ি লক্ষ্য করে মুড়িমুরকির মতো বোমা ছোঁড়া হয়। অভিযোগ, বিজেপি করার অপরাধে তাদের বাড়িতে বোমাবাজি করা হয়েছে। খবর পেয়ে বৃহস্পতিবার দুপুরে গ্রামে পৌঁছান সাংসদ লকেট চট্টোপাধ্যায়। তিনি ওই পরিবারের পাশে থাকার আশ্বাস দেন। পরিবারের পক্ষ থেকেও বিজেপির সঙ্গে থাকার আশ্বাস দেওয়া হয়েছে।


  লকেট আরও বলেন, 'তৃণমূলের এখন শেষের শুরু। ক্ষমতা ধরে রাখতে সন্ত্রাসের রাস্তা বেছে নিয়েছে। আর পুলিশ ওদের দলদাসে পরিণত হয়েছে। দুষ্কৃতীদের গ্রেফতার তো দূরের কথা পুলিশ বোমার নিশানা মুছতে ব্যস্ত। রাজ্য আসছেন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। তার আগে ময়ূরেশ্বরে বোমা বিস্ফোরণ, তারপর আমাদের নেত্রীর বাড়িতে বোমাবাজি। এটা প্রমাণিত রাজ্যে আইনের শাসন নেই। আর মহিলা মুখ্যমন্ত্রী হলেও মহিলাদের নিরাপত্তা নেই। এর জবাব মানুষ দেবেন।'