বিজেপির সাংগঠনিক জেলা সভাপতিকে অপসারণের দাবি। দুই গোষ্ঠী কোন্দলের জেরে উত্তপ্ত পরিস্থিতি তৈরি হল বর্ধমানে। ভাঙচুর চালানো হয় বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডার উদ্বোধন করা কার্যালয়। দফায় দফায় সংঘর্ষে উত্তপ্ত রণক্ষেত্রের চেহারা নেয় গোটা এলাকা। পার্টি অফিসের সামনে দাঁড়িয়ে থাকা বেশ কয়েকটি গাড়িতেও আগুন ধরিয়ে দেওয়া হয়। দফায় দফায় সংঘর্ষে উত্তপ্ত পরিস্থিতি তৈরি হয় গোটা এলাকায়।

আরও পড়ুন-'তোমার দেখা নাই রে, তোমার দেখা নাই', কেশপুরে মমতাকে কটাক্ষ শুভেন্দুর

সূত্রের খবর, বর্ধমান সদর সাংগঠনিক জেলা সভাপতি সন্দীর নন্দীর অপসারণের দাবিতে সরব হন বিজেপির একটি গোষ্ঠী। জেপি নাড্ডার উদ্বোধন করা দলীয় কার্যালয়ে অনৈতিক কাজ চলছে বলে অভিযোগ তাঁদের। এর বিরোধিতা করে বৃহস্পতিবার দুপুরে দলীয় কার্যালয়ের সামনে জড়ো হন বিজেপি কর্মীরা। সেখানে দাঁড়িয়ে দফায় দফায় বিক্ষোভ দেখাতে শুরু করেন। এরপরই, পার্টি অফিসের ছাদ থেকে ইট ছুঁড়তে দেখা যায়। ভাঙচুর চালানো হয় পার্টি অফিসের সামনে দাঁড়িয়ে থাকা গাড়িতে। আগুনও ধরিয়ে দেওয়া হয়। কার্যত রণক্ষেত্রের চেহারা নেয় গোটা এলাকা।

আরও পড়ুন-দল গড়লেন ফুরফুরা শরিফের পিরজাদা,নির্বাচনী লঞ্চ করলেন ইন্ডিয়ান সেকুউলার ফ্রন্টের

পরিস্থিতি সামাল দিতে ঘটনাস্থলে পৌঁছায় বর্ধমান থানার পুলিশ। বিক্ষোভকারীদের তাণ্ডব রুখতে লাঠি উঁচিয়ে পরিস্থিতি সামাল দেওয়ার চেষ্টা করে পুলিশ। গাড়িতে আগুন ধরিয়ে দেওয়ায় দাউ দাউ করে জ্বলতে থাকে। পরিস্থিতি সামাল দিতে বিক্ষোভকারীদের হঠাতে লাঠি চালায় পুলিশ। বিজেপি কর্মীরা বেশ কিছুক্ষণ তাণ্ডব চালানোর পর পুলিশের চেষ্টায় পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে।