নবান্ন অভিযানে নিখোঁজ সিপিএম কর্মীর মিলল সন্ধান। নবান্ন অভিযানের ২৩ দিন পার করে  বালি স্টেশনে অসংলগ্ন অবস্থায় উদ্ধার করা হয়েছে সিপিএম কর্মী দীপক পাঁজাকে।  দীপককে উদ্ধারের পর ভোটের আগে উঠছে একাধিক প্রশ্ন।
 

আরও পড়ুন, মোদীর ব্রিগেড-সমাবেশ ঘিরে প্রস্তুতি তুঙ্গে, জনজোয়ার আনতে ৩ টি ট্রেন ভাড়া করল BJP 

 

 

হাওড়া বালি থেকে অবশেষে ২৩ দিন পর নিখোঁজ সিপিএম কর্মী দীপক পাঁজাকে খুঁজে পাওয়া গেল  । সোশ্যাল মিডিয়ার মাধ্যমে  ইতিমধ্যে দীপক পাঁজা কে খুঁজে বার করতে সক্ষম হয়েছে সিপিআইএম। আগামীকাল সিপিআইএম পার্টির তরফ থেকে দীপক পাঁজাকে তার পরিবারের হাতে তুলে দেবে। সিপিএমের নবান্ন অভিযানে গিয়ে হারিয়ে গিয়েছিলেন পূর্ব মেদিনীপুর জেলার পাঁশকুড়ার বাহারপোতা গ্রামের দীপক পাঁজা। এক প্রকার বিধানসভা ভোটের আগে দীপক  পাঁজা কে খুঁজে পাওয়ার পর স্বস্তির নিঃশ্বাস  সিপিএমের। উদ্ধারের পর  তাঁকে হাওড়া জেলা সিপিআইএমের দলীয় অফিসে নিয়ে যাওয়া হয়েছে।

আরও দেখুন, Election Live Update- 'ভবানীপুর নিজের মেয়েকে চায় না', মমতাকে নিশানা বাবুলের, টিকিট না পেয়ে BJPতে 

 

 

সিপিএম কর্মী দীপক পাঁজা নিখোঁজ হতেই তৎপর হয়ে উঠেছিল পুলিশ প্রশাসন। খতিয়ে দেখা হয়েছিল সিসিটিভি ফুটেজ। তবুও খোঁজ না মিলতে রাজ্যের বিভিন্ন এলাকায় নিখোঁজ দীপকের পোস্টার লাগানো হয়। অবশেষে ২৩ দিন পর তাঁর খোঁজ মেলে। কিন্তু এতদিন কোথায় ছিলেন দীপক । তিনি স্বেচ্ছায় কোথাও গিয়েছিলেন নাকি তাঁকে কেউ নিয়ে গিয়েছিল, দীপককে উদ্ধারের পর ভোটের আগে উঠছে একাধিক প্রশ্ন।