সোমবার শুভেন্দু অধিকারী মিছিলে তৃণমূলের বিরুদ্ধে হামলার অভিযোগ উঠেছিল। পাল্টা জবাব দেয় বিজেপিও। সেকারণে দলীয় কর্মীদের প্রশংসা করেছিলেন শুভেন্দু অধিকারী। সেই ঘটনার প্রতিবাদে মঙ্গলবার দক্ষিণ কলকাতায় শান্তি মিছিল করেছিল তৃণমূল। সেই মিছিল থেকে গোলি মারো স্লোগান দিতে শোনা যায় শাসকদলের কর্মী সমর্থকদের। যা কিনা সোশ্য়াল মিডিয়ায় রীতিমত ভাইরাল হয়।

আরও পড়ুন-ধুপগুড়িতে ভয়াবহ দুর্ঘটনায় নিহত ১৩, পরিবার পিছু ২ লাখ ক্ষতিপূরণ ঘোষণা মোদীর

রাজ্যের শাসকদলের কর্মী সমর্থকদের মুখে এই স্লোগানকে তীব্র কটাক্ষ করলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। তিনি বলেন, ''আজকে পাড়ায় পাড়ায় বোমা চলছে, গুলি চলছে। তাঁদের বিধায়ক, চেয়ারম্যান মারা গিয়েছে। কিচ্ছু করতে পারেনি। বোমাগুলির সংস্কৃতিই তৃণমূলের সংস্কৃতি। মানুষ সব দেখছে''। পশ্চিমবঙ্গের মানুষ এর থেকে মুক্তি চাইছে। মঙ্গলবার তৃণমূলের শান্তি মিছিলে ''বাঙ্গালকে গাদ্দারকো, গোলি মারো শালো কো''। এই মিছিলের নেতৃত্বে ছিলেন অরূপ বিশ্বাস। 

আরও পড়ুন-আইনি পথে অর্মত্য সেনের জমি বিতর্ক, বিশ্বভারতীকে অভিযোগ প্রত্যাহারের দাবি জানালেন নোবেলজয়ী

গতবছর দিল্লির বিধানসভা নির্বাচনের সময় 'গোলি মারো' স্লোগান শোনা গিয়েছিল কেন্দ্রীয় অর্থ প্রতিমন্ত্রী অনুরাগ ঠাকুরের গলায়। এই প্রসঙ্গে দিলীপ ঘোষ বলেন,'' আমাদের একজন নেতা দেশের গদ্দারদের গোলি মারো বলায় সমালোচনা হয়েছিল। যারা দেশের সঙ্গে গদ্দারি করছে। তাঁদের তো গোলি মারা উচিত। এখন বলা হচ্ছে বাঙালকো গদ্দারকো। কে বাংলার সঙ্গে গদ্দারি করছে? করছে তৃণমূল। মানুষকে কথা দিয়ে কথা রাখেনি। লোকের রেশন, ত্রিপল নিয়ে নিচ্ছে''। তৃণমূলকে কটাক্ষ দিলীপ ঘোষের।