তিনটি কৃষি আইনের বিরোধিতায় তপ্ত গোটা দেশ। উত্তর ভারত সিংঘু সীমানায় ৪৪ দিন ধরে আন্দোলনে কৃষকরা। কৃষি আইন প্রত্যাহারের দাবিতে এখনও অনড় তাঁরা। এই অবস্থায় বাংলায় এসে কৃষি পক্ষেই সওয়াল করলেন বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা। বিজেপি যে কৃষক দরদি তা বোঝাতে কৃষকদের বাড়ি বাড়ি গিয়ে শস্য সংগ্রহ করেন জেপি নাড্ডা। শুধু তাই নয়, কৃষকদের হাত ধরেই বাংলায় বিজেপি ক্ষমতায় আসবে বলে মন্তব্য করলেন তিনি।
আরও পড়ুন-'মমতার বিদায় নিশ্চিৎ, বাংলায় সরকার গড়বে বিজেপি', পূর্ব বর্ধমান থেকে 'ভবিষ্যদ্বাণী' জেপি নাড্ডার

একুশের নির্বাচনকে পাখির চোখ করে নতুন বছরের শুরুতেই রাজ্য সফরে এলেন বিজেপি সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা। বর্ধমান সফরে গিয়ে কাটোয়া জনসভা থেকে কৃষি আইনের পক্ষেই সওয়াল করলেন জেপি নাড্ডা। আশ্বাস দিলেন নতুন তিনটি কৃষি আইন থেকে কৃষকদের উন্নয়ন হবে। তিনি বলেন, পরিবর্তনের জন্য মনস্থির করে ফেলেছে রাজ্যের মানুষ। দুর্গার নামে শপথ করে বলছি, কৃষকদের নিয়েই বাংলায় পরিবর্তন আনবে বিজেপি। ২৪ থেকে ৩১ জানুয়ারি রাজ্য়ে কৃষক ভোজের আয়োজন করা হবে। ওই সময় চল্লিশ হাজার গ্রাম সভায় কৃষকদের সংগঠিত করা হবে। কাটোয়ার সভা থেকে বললেন জেপি নাড্ডা। 

আরও পড়ুন-'দেবী শয়নকক্ষে থাকলে দর্শন নিষিদ্ধ', সর্বমঙ্গলা মন্দিরে নাড্ডার যাওয়া ঘিরে বিতর্ক

তিনি আরও বলেন, কৃষকদের বাজেট ছয় গুণ বাড়িয়ে দিয়েছে মোদী সরকার। বাংলায় ক্ষমতায় এলে কৃষকদের উন্নয়ন করা হবে। কৃষি ক্ষেত্র থেকে রোজগারের থেকে দেশে ২৪ নম্বর পশ্চিমবঙ্গ। বাংলায় জলের অভাব নেই। তবু সেচ হয় এমন জমি কম। বাংলায় সরকার গড়ে আমরাই এরাজ্যে কৃষক সম্মান নিধি চালু করব। বাংলায় ৪ কোটি ৪৭ লক্ষ মানুষকে মমতা স্বাস্থ্য বিমা নিতে দেননি। কাটোয়ার সভায় দাঁড়িয়ে অভিযোগ জেপি নাড্ডার।