গত লোকসভা নির্বাচনে খুব পুরুলিয়া জেলায় খুব খারাপ করেছিল বিজেপি। ২০১৮ সালের পঞ্চায়েত ভোটেও আশানুরূপ ফল হয়নি। এই অবস্থায় পুরুলিয়ার শুখা মাটিতে শিকড় শক্ত করেছে পদ্মফুল। সেকারনে পুরনো জমি ফিরে পেতে পুরুলিয়া থেকে দাঁড়িয়ে বিজেপি তীব্র আক্রমণ করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্য়ায়। অভিনেত্রী সায়নী ঘোষের বিরুদ্ধে আইনি পদক্ষেপ নিয়েও নাম না করে বিজেপির তথাগত রায়কে হুঁশিয়ারি দিলেন মুখ্যমন্ত্রী।

আরও পড়ুন-'সংবাদ মাধ্যমকে বিশ্বাস নয়', পুরুলিয়ার মঞ্চ থেকে হুঙ্কার মমতার, 'সংবাদমাধ্যম ভুল'

অভিনেত্রী সায়নী ঘোষের বিরুদ্ধে হিন্দু ধর্মের ভাবাবেগে আঘাতের অভিযোগ করেছেন ত্রিপুরার প্রাক্তন রাজ্যপাল তথাগত রায়। তাঁর ট্যুইটার হ্যান্ডেলে একটি গ্রাফিক্স শেয়ার করা নিয়ে সমস্যার সূত্রপাত। শিবলঙ্গের ছবি শেয়ার করায় সায়নীর বিরুদ্ধে হিন্দ ধর্মে আঘাতের অভিযোগ তুলে অভিযোগ দায়ের করেছেন তথাগত রায়। বিজেপির তরফ থেকে তাঁকে হুমকি দেওয়া হচ্ছে বলেও অভিযোগ। তা নিয়ে বিজেপির বিরুদ্ধে সরব হন মুখ্যমন্ত্রী। 

আরও পড়ুন-'পরাক্রম দিবস' হিসেবে পালন করা হবে নেতাজির জন্মদিন, ২৩ জানুয়ারি কলকাতায় আসতে পারেন প্রধানমন্ত্রী মোদী

পুরুলিয়ার সভা থেকে মুখ্যমন্ত্রী বলেন, ''একটি মেয়ে যে সিনেমা করে। তাঁকেও হুমকি দিচ্ছে বিজেপি। একটা নাতির বয়সী মেয়েকে হুমকি দেওয়া হচ্ছে। ক্ষমতা থাকলে সায়নীর গায়ে হাত দিয়ে দেখাক। টলিউডে হাত দিয়ে দেখাক। বেশি হুমকি দিলে মুখে প্লাস্টিক আটকে দেব''। পুরুলিয়ার সভা থেকে বিজেপিকে তীব্র আক্রমণ করেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্য়ায়।