পুরশুড়ার সভা থেকে নাম না করে শুভেন্দু অধিকারীকে নিশানা করলেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্য়ায়। ''তৃণমূল থেকে যাঁরা ছেড়ে গিয়েছেন। ভাবছেন বিজেপি বাংলায় ক্ষমতায় আসবে। কিন্তু তৃণমূল ছিল, তৃণমূলই থাকবে। তখন আর ফিরতে চাইলে ফেরাবো না''। শাসকদলের দলত্যাগী বিধায়ক ও সাংসদের এমনটাই বার্তা দিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্য়ায়।

আরও পড়ুন-'নেতাজী-বাংলাকে অপমান করেছো, রাজনীতিতে আমি এর প্রত্যুত্তর নেব', ভিক্টোরিয়ার ঘটনায় সরব মমতা

সোমবার হুগলির পুরশুড়ার জনসভা থেকে মুখ্যমন্ত্রী বলেন, ''ওয়াশিং মেশিনে পরিণত হয়েছে বিজেপি দল। অনেক নেতাই  টাকা করেছেন। সেই টাকা ঢাকতে তাঁরা ওয়াশিং বিজেপিতে চলে যাচ্ছে। তাতে দলের কোনও ক্ষতি নেই। অনেকে আবার টিকিট পাবেন বলে গিয়েছেন। এতদিন দলে থেকে অনেকে অনেক কথা বলেছেন, দল যথাযথ ব্যবস্থা নেবে। দল বিরোধী কাজ কোনও ভাবেই বরদাস্ত করা হবে না। যাঁরা চাইছেন তাড়াতাড়ি চলে যান। ট্রেন ছেড়ে দেবে''। 

আরও পড়ুন-প্রজাতন্ত্রে হামলার সম্ভাবনা, কড়া নিরাপত্তায় ঢেকে ফেলা হচ্ছে গোটা রাজ্য

পাশাপাশি তিনি আরও বলেন, ''চোর গুলো বিজেপিতে গিয়ে সাদা হয়ে গিয়েছে। অনেক টাকা করেছে। কালো টাকাকে সাদা করতে বিজেপিতে গিয়েছে। বিজেপি কেন্দ্রীয় নীতির বিরোধিতা করে তীব্র হুঁশিয়ারি দেন মুখ্যমন্ত্রী। বাংলা কিন্তু হ্যাংলা নয়। বাংলা সংস্কৃতিকে ভালবাসে। হুগলির প্রতিটি আসনে তৃণমূলকে ভোট দিন। ভুলভ্রান্তি থাকলে দেখে নেব। বিজেপি টাকা দিলে টাকা নিয়ে নিন, কিন্তু ভোট বাক্সে ভোটটা উল্টে দিন। বিজেপি পার্টিটাই ফেক পার্টি হয়ে গিয়েছে। বিজেপিকে বিশ্বাস করবেন না''। পুরশুড়ার সভা থেকে আহ্বান জানালেন তৃণমূল নেত্রী।