২৩ জানুয়ারি কেন্দ্রীয় সরকারের অনুষ্ঠান ঘিরে রাজনৈতিক তরজা এখনও অব্যাহত। এরই মধ্যে ভোটের আগে ফের বাংলায় আসছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। হলদিয়া পেট্রোলিয়ামের নতুন প্রকল্পের উদ্বোধন করবেন তিনি। তার আগের নিজেই ট্যুইট করে জানালেন প্রধানমন্ত্রী। বাংলায় ট্যুইট করেছেন তিনি। রবিবার হলদিয়ার ওই অনুষ্ঠানে আমন্ত্রিত রয়েছেন বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্য়ায়।

আরও পড়ুন-শোভন-বৈশাখীর বিরুদ্ধে মামলা গড়াল আদালতে, মানহানির মামলা করলেন দেবশ্রী রায়

শনিবার দুই রাজ্য সফর করবেন প্রধানমন্ত্রী। পশ্চিমবঙ্গ এবং অসম। অসম মালা নামে এক নতুন প্রকল্পের উদ্বোধন করবেন তিনি। পাশাপাশি, হলদিয়া পরিশোধনাগারের দ্বিতীয় ক্যাটালিটিক-আইসোডিও-ওয়াকসিন। একইসঙ্গে ৪১ নম্বর জাতীয় সড়কে একটি উড়ালপুলের উদ্বোধন করেন প্রধানমন্ত্রী। হলদিয়ায় পৌঁছানোর আগের দিন শনিবার নিজের ট্যুইটার হ্যান্ডেল থেকে সেকথা জানালেন প্রধানমন্ত্রী। সেখানে তিনিব লিখেছেন,  ''হলদিয়া পরিশোধনাগারের দ্বিতীয় ক্যাটালিটিক-আইসোডিও-ওয়াকসিং ইউনিটের শিলান্যাস করা হবে। একইসঙ্গে ৪১ নম্বর জাতীয় সড়কে হলদিয়ার রানীটকে রেললাইনের উপর ৪ লেনের উড়ালপুলের উদ্বোধন করা হবে''।

 

 

আরও পড়ুন-৫টি পয়েন্ট দিয়ে অধিকারী পরিবারকে খোঁচা অভিষেকের, ৫০ হাজার ভোটে শুভেন্দুকে হারানোর চ্যালেঞ্জ

বাংলায় বিধানসভা ভোটের আগে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর অনুষ্ঠান ঘিরে রাজনৈতিক তরজা তুঙ্গে। তৃণমূল সাংসদ-অভিনেতা দেবকে আমন্ত্রণ জানানো হলেও, সেখানে থাকতে পারবেন না বলে আগেই জানিয়ে দিয়েছেন দেব। সেখানে উপস্থিত থাকতে পারেন তমলুকের সাংসদ দিব্যেন্দু অধিকারী, শিশির অধিকারী সহ অন্যান্যরা। সেখানে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্য়ায়কে জানানো হয়েছে। ২৩ জানুয়ারি নেতাজীর জন্মজয়ন্তীতে মোদীর সঙ্গে উপস্থিত থেকে বক্তব্য প্রত্যাহার করেছিলেন। সরকারি অনুষ্ঠানে জয় শ্রীরাম শ্লোগান ঘিরে বিতর্ক শুরু হয়।