দোকানের সামনে দাঁড়িয়ে থাকা অবস্থায় আচমকা মাটিতে লুটিয়ে পড়লেন এক ব্যক্তি। গুলির শব্দ শুনে হতচকিত হয়ে পড়েন আশেপাশে থাকা মানুষ। দুষ্কৃতীরা পিছন থেকে এক ব্যক্তিকে লক্ষ্য করে গুলি করে। কোনও কিছু বোঝার আগেই ঘটনাস্থল থেকে চম্পট দেয় দুষ্কৃতীরা। কিন্তু কী কারণে গুলি চলল? তা নিয়ে গুলিবিদ্ধ ব্যক্তি। ঘটনার তদন্ত করেছে পুলিশ।

আরও পড়ুন-শুভেন্দুকে 'তোলাবাজ' কটাক্ষ, মুর্শিদাবাদের নেত্রীকে আইনি নোটিস বিজেপি নেতার

চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে পশ্চিম বর্ধমানের আসানসোলে। ভর সন্ধ্য়ায় কুলটি থানা এলাকার চিনকুড়ি মোড়ে এক ব্যক্তি হঠাৎই গুলিবিদ্ধ হন। গুরুতর জখম অবস্থায় ওই ব্যক্তিকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। কিন্তু, কেন তাঁকে লক্ষ্য করে গুলি করল দুষ্কৃতীরা? গুলিবিদ্ধ ব্যক্তি জানান, চিনাকুড়ি এলাকায় পান দোকানে দাঁড়িয়ে থাকার সময় আচমকা গুলি লাগে। কোনও কিছু বোঝার আগেই চম্পট দেয় দুষ্কৃতীরা। 

আরও পড়ুন-জনগণের করের টাকা ক্লাবগুলিকে বিতরণ, এভাবে কি ভোট বৈতরণী পার করতে পারবেন মমতা

সূত্রের খবর, বাইকে করে দুই জন দুষ্কৃতী এসে ওই ব্যক্তির পিছন থেকে গুলি করে। ভোটের আগে আসানসোল শিল্পাঞ্চল এলাকায় গুলি চালানোর ঘটনায় আতঙ্ক ছড়িয়েছে। ঘটনার তদন্ত শুরু করেছে কুলটি থানার পুলিশ। দুষ্কৃতীরা অন্য কাউকে টার্গেট করে এসেছিল। কিন্তু ভুলবশত ওই ব্যক্তিকে গুলি করে। প্রাথমিক তদন্তে এমনটাই অনুমান করছে পুলিশ।