২রা মে যত কাছে আসছে ততই দিদির মাথা আরও খারাপ হয়ে যাচ্ছে', জয়নগর সেরে উলুবেড়িয়ায় এসে ফের নন্দীগ্রামের তৃণমূল প্রার্থী তথা রাজ্যে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্য়োপাধ্য়ায়কে ফের আক্রমণ করলেন প্রধানমন্ত্রী মোদী। 

আরও পড়ুন, 'খুনের রাজনীতি করে ওরা', তৃণমূলকে তীব্র আক্রমণ করলেন দিলীপ ঘোষ 

 

এদিন উলুবেড়িয়ায় এসে মোদী জানিয়েছেন, 'বাংলার জন্য আমার স্বপ্ন অনেক বড়-সংকল্প অনেক বড়। আমরা  এটা সবাই মিলে সম্পূর্ণ করব। তাই এবার সবাই দেবে পদ্মফুলেই ছাপ।  বাংলার চাষিরা যাতে ছোটখাটো প্রয়োজনের জন্য কারও কাছে সাহায্য় চাইতে না হয়, সে জন্য কেন্দ্রীয় সরকার 'পিএম সম্মান নিধি' চালু করেছেন। এর মাধ্যমে সারা ভারতবর্ষের ১০ কোটি কৃষক উপকৃত হচ্ছে। কিন্তু দিদি বাংলার কৃষকদের সঙ্গে বিশ্বাসঘাতকতা করেছেন। এই সুবিধা থেকে বঞ্চিত হচ্ছে বাংলার কৃষকরা বলে দাবি নরেন্দ্র মোদীর। পাশাপাশি এদন মোদী আরও বলেছেন, 'এই রাজ্যের সরকারি কর্মচারীরা বেতন-বৈষম্যর শিকার। সকল কিছু থেকেই  দিদির কাটমানি চাই। তাহলে বাংলায় শিল্প হবে কি করে' বলে প্রশ্ন তুলেছেন মোদী। 'দিদির সরকার মানে শুধু কাটমানির সরকার এবং সিন্ডিকেটের সরকার। ২ মে যত কাছে আসছে, ততই দিদির মাথা আরও খারাপ হয়ে যাচ্ছে', বলে তোপ দেগেছেন প্রধানমন্ত্রী মোদী।

 

আরও পড়ুন, দ্বিতীয় দফায় নজরে নন্দীগ্রাম, ভোট দিতে হেঁটে এলেন 'ভোটার লিস্টে মৃত' স্বামী-স্ত্রী  

 

অপরদিকে, নিমতাকাণ্ডে আক্রান্ত বৃদ্ধার সম্প্রতি মৃত্যু হয়েছে। ২৭ ফেব্রুয়ারি রাতে নিমতা বাসিন্দা গোপাল মজুমদার ও তার ৮৫ বছর বয়সী বৃদ্ধা মা শুভ্রা মজুমদারকে মারধর করেছিল তৃণমূল কংগ্রেস আশ্রিত দুষ্কৃতীরা বলে অভিযোগ। এই ঘটনার পর আহত গোপালের মা শুভ্রা মজুমদারকে হাসপাতালে ভর্তি করা হয়। মাসখানেক হাসপাতালে থাকার পর বাড়িতেই তার চিকিৎসা চলছিল। চিকিৎসারত অবস্থায় সোমবার সকালে শুভ্রা মজুমদারের মৃত্যু হয়েছে। এই মৃত্যুর জন্য তৃণমূল কংগ্রেসকে দায়ী করেছে মৃতের পরিবার। আর সেই 'বাংলার মেয়ে' শোভা মজুমদারের প্রতিই এদিন সভামঞ্চ থেকে শ্রদ্ধা জানালেন প্রধানমন্ত্রী মোদী।