শোভন-বৈশাখীকে নিয়ে ফের রাস্তায় নামতে চলেছে বিজেপি। গত সপ্তাহে খিদিরপুর থেকে শোভন-বৈশাখীকে নিয়ে বাইক মিছিলেপ আয়োজন করেছিল বিজেপি। কিন্তু সবরকমভাবে আয়োজনের পরও, শেষ মূহূর্তে বেঁকে বসেন তাঁরা। তা নিয়ে মুখ পুড়েছিল রাজ্য় বিজেপির। এই অবস্থায় আগামী সোমবার বিজেপির মিছিলে দেখা যাবে শোভন-বৈশাখীকে। 

আরও পড়ুন-শুধু 'চাল চুরি' নয়, 'মোদীর দেওয়া প্রকল্পের নামও চুরি করেন মুখ্যমন্ত্রী', মমতাকে তোপ নাড্ডার

দক্ষিণ কলকাতা সাংগঠনিক জেলার উদ্য়োগে শোভন-বৈশাখীকে নিয়ে মিছিলেল আয়োজন করেছে বিজেপি। ওই দিন তাঁদের সংবর্ধনা দিতে পারে রাজ্য বিজেপি নেতৃত্ব। বিজেপি সূত্রে খবর, আগামী সোমবার গোলপার্ক থেকে শুরু হবে বিজেপির মিছিল। মিছিল শেষ হবে সেলিমপুরে বিজেপির দফতরে। বিজেপির এক নেতা বলেন, সোমবার বিকেল তিনটের সময় মিছিল শুরু হবে। শুধুমাত্র পুলিশের অনুমতির অপেক্ষায় রয়েছে দল।

'২৪-৩১ জানুয়ারি রাজ্যে কৃষক ভোজের আয়োজন', কৃষি আইনের পক্ষে সওয়াল করে জানালেন নাড্ডা

দীর্ঘ টালবাহানার পর অবশেষে পদ্মফুলে নাম লিখিয়েছেন শোভন-বৈশাখী। অনেক আগে বিজেপিতে যোগ দিলেও, দলের হয়ে কোনওদিন মাঠে নামতে দেখা যায়নি তাঁদের। সম্প্রতি, বিজেপি কলকাতা সাংগঠনিক জোন থেকে শোভন-বৈশাখীকে আহ্বান জানানো হয়েছে। গত চার জানুয়ারি কৈলাস বিজয়বর্গীয়র বাইক মিছিলে উপস্থিত থাকার কথা ছিল তাঁদের। ওইদিন তাঁদের সংবর্ধনার কথা ছিল। কিন্তু শেষ মুহূর্তে সব কিছু ভেস্তে যায়। এবার দ্বিতীয়বার তাঁদের নিয়ে রাস্তায় নামতে চলেছে বিজেপি।