রাজনৈতিক ব্যবধানে টানাপোড়েন শুরু হয়েছে দাম্পত্য জীবনে। তারমধ্য়েই স্বামীকে ফের সংসার করার বার্তা দিয়ে জলপাইগুড়ি রাজবাড়ির শিবমন্দির ও আরও একটি স্থানীয় মন্দিকরে পুজো দিলেন সুজাতা মণ্ডল। বিজেপি নেতা সৌমিত্র খাঁ-র স্ত্রী, যিনি সদ্য বিজেপি ছেড়ে তৃণমূল কংগ্রেসে যোগ দিয়েছেন।

গত ২১ ডিসেম্বর, বিজেপি ছেড়ে তৃণমূল নেতা সৌগত রায় ও কুনাল ঘোষ-এর উপস্থিতিতে তৃণমূলের পতাকা হাতে নিয়েছিলেন, সুজাতা মণ্ডল। তারপরই তাঁকে বিবাহ বিচ্ছেদের আইনি নোটিশ পাঠিয়েছিলেন তাঁর স্বামী তথা বিজেপি নেতা সৌমিত্র খাঁ। এমনকী চোখের জলে, খাঁ পদবি ব্যবহার করতেও নিষেধ করেছিলেন স্ত্রীকে।

আরও পড়ুন - নিরাপদেই রয়েছে Covishield, আগুনে কতটা ক্ষতিগ্রস্ত সিরাম ইনস্টিটিউট

আরও পড়ুন - আজ প্রথমবার রাফালের ককপিটে CDS রাওয়াত, ফরাসীদের সঙ্গে মরুভূমির আকাশে ওয়ারগেম

আরো পড়ুন - নেতাজিকে ভারতরত্ন দেওয়ার দাবি, ১২৫তম জন্মবার্ষিকীর আগে বিতর্ক তৈরি করলেন বিজেপি সাংসদ

তারপর থেকে টানাপোড়েন শুরু হয়েছে তাঁদের পারিবারিক সম্পর্কে। তারমধ্য়েই বৃহস্পতিবার স্বামীর নামে পুজো দিয়ে সুজাতা মণ্ডল বলেন, তিনি জানান, ঈশ্বরের কাছে তিনি প্রার্থনা করেছেন, যাতে তাঁর স্বামীর সুবুদ্ধি হয়। তিনি চান আবার সংসার করতে ফিরে আসুন সৌমিত্র। সেইসঙ্গে 'বিষাক্ত দল' ছেড়ে সঠিক দলে এসে রাজনীতি করুণ তাঁর স্বামী, সেই কামনাও করেছেন। তবে সৌমিত্র খাঁ, তৃণমূলের ফিরতে চাইলে তাকে দলে নেওয়া হবে কি না, তা দলনেত্রীই ঠিক করবে বলেই জানিয়েছেন সুজাতা।

এই নিয়ে সুজাতাকে কটাক্ষ করতে ছাড়েনি বিজেপি। জেলা বিজেপির বক্তব্য, তৃণমূলে কয়েকদিন কাটানোর পর সুজাতা নিজেই বুঝতে পারবেন, কে আসলে বিষাক্ত।