শুভেন্দুর সঙ্গে পদ্মফুলে নাম লিখিয়েছিলেন তৃণমূল সাংসদ সুনীল মণ্ডল। এবার তাঁর পধ অনুসরন করে আরও বেশ কয়েকজন সাংসদ বিজেপিতে যোগদান করছেন বলে চাঞ্চল্যকর দাবি করলেন সুনীল মণ্ডল। বর্ধমানের কাঁকসায় চা চক্রে যোগ দিয়ে একথা জানান তিনি। 

আরও পড়ুন-কলকাতা সফরে মিম প্রধান, মুর্শিদাবাদ থেকে ওয়েসি-বিজেপি একযোগে তোপ ফিরহাদের

বর্ধমান পূর্বের সাংসদ সুনীল মণ্ডল বলেন, ''আরও ১৬-১৭ জন তৃণমূল সাংসদ বিজেপিতে যোগ দেবেন। আগামী ৩১ জানুয়ারির মধ্যে তৃণমূল খালি হয়ে যাবে। আগামী বিধানসভা নির্বাচনে তৃণমূল প্রার্থী পাবে না বলেও দাবি করেন সুনীল মণ্ডল''। যদিও, সুনীল মণ্ডলের দাবিকে কটাক্ষ করেছে তৃণমূল কংগ্রেস। পরিষদীয় প্রতিমন্ত্রী তাপস রায় বলেন, ''কে কোন দিকে গেল, তাতে আমাদের কিছু এসে যায় না। মমতা যেদিকে, বাংলা সেদিকে থাকবে''। 

আরও পড়ুন-অবশেষে বিজেপির হয়ে পথে নামছেন শোভন-বৈশাখী, 'যদি বেহালায় আসতেন', কটাক্ষ রত্নার

গত ২৬ ডিসেম্বর বিজেপিতে নবাগতদের সংবর্ধনা অনুষ্ঠানে দলত্যাগী সাংসদ সুনীল মণ্ডলের গাড়িতে হামলার অভিযোগ ওঠে তৃণমূলের বিরুদ্ধে। তারপর থেকেই তাঁকে ওয়াই ক্যাটাগরির নিরাপত্তা বরাদ্দ করেছে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রক। তারপরেও, নিরাপত্তা নিয়ে আশঙ্কায় রয়েছেন তিনি। তিনি বলেন, ''এখন তিনজন নিরাপত্তারক্ষী আমার সঙ্গে থাকেন। যেভাবে হামলা করা হচ্ছে। তাতে পাইলট কারের আবেদন জানিয়েছি অমিত শাহকে''।