শুভেন্দুর দলত্যাগের পর দলের বিরুদ্ধে একাধিকবার বেসুরো হয়েছেন বনমন্ত্রী রাজীব বন্দ্যোপাধ্য়ায়। সম্প্রতি, ফেসবুকে লাইভ করে দলের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিয়েছেন তিনি। তাঁর মানভঞ্জনের চেষ্টায় পার্থ চট্টোপাধ্য়ায়ের সঙ্গে আলোচনা করেও সমাধান সূত্র মেলেনি। এই অবস্থায় বনমন্ত্রী রাজীব বন্দ্যোপাধ্য়ায়কে বিজেপিতে আহ্বান জানালেন শুভেন্দু অধিকারী।

আরও পড়ুন-আমপান মামলায় বড়সড় ধাক্কা খেল রাজ্য সরকার, পুনর্বিবেচনার আর্জি খারিজ করল হাইকোর্ট

তৃণমূলের অভ্যন্তরে তাঁর যে অসুবিধা হচ্ছে। তা নিয়ে বারবার সরব হয়েছেন বনমন্ত্রী রাজীব বন্দ্যোপাধ্য়ায়। বুধবার চন্দনগরের সভা থেকে ঘুরিয়ে রাজীবকে দলে আহ্বান জানান শুভেন্দু অধিকারী। তিনি বলেন, ''রাজীব বন্দ্যোপাধ্য়ায় হাওড়ায় জিতেছিল। শুনেছি নাকি ও এখন বেসুরো। সকালে দেখলান প্রবীর ঘোষলও নাকি বেসুরো। রাজীব কী করবেন আমি জানি না। তবে বলবে যদি কর্মচারী হয়ে থাকতে চান,তাহলে তৃণমূলে থাকুন। তা নাহলে বিজেপিতে আসতেই হবে''।

আরও পড়ুন-নন্দীগ্রামে আক্রান্ত শুভেন্দু ঘনিষ্ঠ বিজেপি নেতা, জখম অবস্থায় হাসপাতালে ভর্তি কনিষ্ক পাণ্ডা

মেদিনীপুরে অমিত শাহের সভায় বিজেপিতে যোগদান করেই দলের বিরুদ্ধে একের পর এক তীব্র মন্তব্য করে চলেছেন বিজেপি নেতা শুভেন্দু অধিকারী। তাঁর আগের বিধানসভা কেন্দ্র নন্দীগ্রামে প্রার্থী হতে চলেছেন মুখ্যমন্ত্রী। সেখানেও তাঁকে  সরাসরি চ্যালেঞ্জ জানিয়েছেন শুভেন্দু অধিকারী। এদিন ফের মুখ্যমন্ত্রীকে নিশানা করেন শুভেন্দু। বলেন, ''মুখ্যমন্ত্রীর মাথা কাজ করছে না। হিসেব মিলছে না। বলছেন ভবানীপুর আমার বড়বোন, নন্দীগ্রাম আমার মেজোবোন।     এরপর জঙ্গলমহলে গিয়ে বলবেন নেতাই আমার ছোটবোন''। কটাক্ষ শুভেন্দুর।