দলত্যাগের পরই তৃণমূলকে চ্যালেঞ্জ করেছেন প্রাক্তন বনমন্ত্রী রাজীব বন্দ্যোপাধ্য়ায়। হাওড়া জেলার একটি আসনও তৃণমূল জিততে পারবে না বলে হুঁশিয়ারি দিয়েছিলেন তিনি। এই অবস্থায় রাজীবকে পাল্টা জবাব দিলেন হাওড়ার তৃণমূল সাংসদ। তিনি বলেন, ''রাজীব তৃণমূলকে হারিয়ে দেখাক, সাংসদের এই জার্সি গা থেকে খুলে ফেলব''। বেশ কয়েক দিন আগে দলের প্রতি বেসুরো ছিলেন প্রসূণ। বর্তমানে যদিও তিনি তৃণমূলের সঙ্গেই কাজ করছেন।

আরও পড়ুন-নন্দীগ্রামে প্রার্থী হওয়ার কথা ঘোষণা করেছেন মমতা, এই বিধানসভায় কতটা এগিয়ে রয়েছে তৃণমূল কংগ্রেস

হাওড়ার ডুমুরজোলার মঞ্চ থেকে তৃণমূলকে হারানার কথা বলেছিলেন রাজীব। বলেছিলেন গোটা রাজ্যে পদ্মফুল ফুটবে। রাজীবের এই মন্তব্য সরসারি চ্যালেঞ্জ করলেন হাওড়ার তৃণমূল সাংসদ। তিনি বলেন, ''রাজীব বন্দ্যোপাধ্য়ায় তৃণমূলকে হারিয়ে দেখাক। সাংসদের এই জার্সি গা থেকে খুলে ফেলব''। তৃণমূল ছাড়ার পরই বিজেপিতে গিয়ে জেড ক্যাটাগরির নিরাপত্তা পাচ্ছেন রাজীব। গোটা রাজ্যে সোনার বাংলা গড়ার ডাক দিয়েছেন তিনি। 

আরও পড়ুন-'এটাতো ট্রেলর, সিনেমা এখনও বাকি', ফের 'পিসি-ভাইপো'কে খোঁচা শুভেন্দুর-রাজীবের

রাজীবকে কটাক্ষ করে প্রসূণ বন্দ্যোপাধ্য়ায় বলেন, ''জে়ড ক্য়াটাগরির নিরাপত্তায় অনেক খরচ। সেটা বিজেপি দিচ্ছে না। সাধারণ মানুষেরল করের টাকায় দিচ্ছে কেন্দ্রীয় সরকার। সত্যিকারের জননেতা হলে নিরাপত্তার প্রয়োজন হয় না। তাঁর কার্যকলার ও আচার ব্যবহারে সব মানুষ থেকে বিরোধীরা ভালবাসবে। রাজীব একসময় আমার সহযোদ্ধা ছিলেন। মমতার ছবি নিয়ে ঘুরেছেন। কিন্তু উনি দিদির আদর্শকে সম্মান দিয়েছেন''।