সদ্য তৃণমূলে যোগ দিয়েছেন সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়। প্রথম থেকেই তাঁকে মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে দেখা গিয়েছে একাধিক সভামঞ্চে। তারই মাঝে এবার ২০২১ এর বিধানসভা নির্বাচনের মুখে এসে তিনি যোগ দিলেন তৃণমূলে। দিদির ডাকে সাড়া দিয়ে প্রচারে নেমেছিলেন সায়ন্তিকা। পেলেন টিকিটও। বিতর্কিত টিকিট প্রসঙ্গ যখন একদিকে ভাইরালঠিক সেই মুহূর্তেই বাঁকুড়াতে নিজের মাটি শক্ত করতে ব্যস্ত ছিলেন অভিনেত্রী। 

আরও পড়ুন- প্রথম বাংলায় ফিল্ম ফেয়ার, সৃজিত একাই ঘরে আনলেন আট অ্যাওয়ার্ড

১ এপ্রিল বাঁকুড়ার প্রার্থী সায়ন্তিকারও ভাগ্য নির্ধারণ। এদিন সকাল বেলা তিনি ভৈরবীর মন্দিরে পুজো দিয়ে বেরিয়ে পড়েছিলেন এলাকা পরিদর্শণে। সকলের সঙ্গে কথা বলে নিতে দেখা যায় অভিনেত্রীকে। বাঁকুড়ার মাটিতে লড়াই করা ঠিক কতটা চাপের, প্রশ্নে সাফ জানালেন সায়ন্তিকা, চাপ নয়, এটা হয় উত্তেজনা। কঠিন লড়াই জয়ের আনন্দই আলাদা। তবে বাঁকুড়া বিধানসভায় দুটি বুথে ইচ্ছাকৃত ভাবে ইভিএম খারাপ করে রাখার অভিযোগ তুললেন বাঁকুড়ার তৃণমূল কংগ্রেস প্রার্থী সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়।

 

 

আরও পড়ুন- ভোটের শুরুতেই রক্তাক্ত কেশপুর-বোমাবাজি সোনাচূড়ায়, ভোট দিতে বাধা কোন কোন বুথে 

বাঁকুড়া বিধানসভা কেন্দ্রের একাধিক  ইভিএম মেশিন ইচ্ছাকৃতভাবে খারাপ করে রাখা হয়েছে, কারণ এখানে এইসব বুথগুলোতে তৃণমূল কংগ্রেসের ভোট রয়েছে, তাই এগুলো ইচ্ছাকৃত ভাবে বিকল করে রাখা হয়েছে নির্বাচন কমিশনকে জানিয়ে ইভিএম মেশিন পাল্টানো হয়নি। এটা একটা চক্রান্ত বলে দাবি তৃণমূল প্রার্থী অভিনেত্রী সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়। যত তাড়াতাড়ি সম্ভব এই দুই বুথে ভোট স্বাভাবিক করার লক্ষ্যে এখন ব্যস্ত সায়ন্তিকা।