Asianet News BanglaAsianet News Bangla

Accident: রবিবাসরীয় সকালে রাজ্যের বিভিন্ন প্রান্তে ৩টি মর্মান্তিক পথ দুর্ঘটনা, মৃত ১, আহত একাধিক

রবিবার ভোরে দক্ষিণ ২৪ পরগনার ক্যানিং বাসন্তী সংযোগকারী মাতলা সেতুতে পথ দুর্ঘটনার জেরে এক মাছ ব্যবসায়ীর মৃত্যু হয়। ক্যানিংয়ে মাছের আড়ত থেকে মাছ কিনে বাইকে করে বাসন্তীর হারভাঙ্গি বাজারের উদ্দেশ্যে যাচ্ছিলেন ভোলা রাউত নামে ওই মাছ ব্যবসায়ী।

3 road accident happened in Bengal on Sunday Morning bmm
Author
Kolkata, First Published Dec 12, 2021, 12:57 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

রবিবাসরীয় সকালে (Sunday Morning) রাজ্যের তিন জেলায় পথ দুর্ঘটনা (Road Accident)। তার মধ্যে একটি হয়েছে দক্ষিণ ২৪ পরগনার (South 24 Parganas) ক্যানিংয়ের (Canning) মাতলা সেতুর উপর। এই দুর্ঘটনার জেরে মৃত্যু হয়েছে এক মাছ ব্যবসায়ীর (Fish Businessman)। অন্যটি হয়েছে মালদহের (Malda) গাজোলের মশালদিঘি এলাকায়। এর জেরে একজন আহত। আরও একটি দুর্ঘটনা ঘটেছে কলকাতার নিউটাউনে (New Town)। এই দুর্ঘটনায় চারজন আহত হয়েছেন।    

রবিবার ভোরে দক্ষিণ ২৪ পরগনার ক্যানিং বাসন্তী সংযোগকারী মাতলা সেতুতে পথ দুর্ঘটনার জেরে এক মাছ ব্যবসায়ীর মৃত্যু হয়। ক্যানিংয়ে মাছের আড়ত থেকে মাছ কিনে বাইকে করে বাসন্তীর হারভাঙ্গি বাজারের উদ্দেশ্যে যাচ্ছিলেন ভোলা রাউত নামে ওই মাছ ব্যবসায়ী। তখনই পিছন থেকে একটি গাড়ি তাঁর বাইকে ধাক্কা মারে। গাড়ির ধাক্কায় ঘটনাস্থলেই মৃত্যু হয় তাঁর। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় বাসন্তী ও ক্যানিং থানার পুলিশ। মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। কীভাবে দুর্ঘটনাটি ঘটেছে তা খতিয়ে দেখছে পুলিশ। তবে এটাই প্রথমবার নয়। মাঝে মধ্যেই এই সেতুতে দুর্ঘটনা ঘটে থাকে বলে জানিয়েছেন স্থানীয় বাসিন্দারা। তাঁর অভিযোগ, এনিয়ে প্রশাসনে বলেও কোনও লাভ হয়নি। সেতুতে সিসিটিভি (CCTV) লাগানোর দাবিও জানিয়েছেন তাঁরা। 

3 road accident happened in Bengal on Sunday Morning bmm

অন্যদিকে মালদহের গাজোলের মশালদিঘি এলাকায় ৩৪ নম্বর জাতীয় সড়কে পথ দুর্ঘটনার কবলে পড়ে পাথর বোঝাই একটি লরি (Lorry)। দুমড়ে-মুচড়ে যায় গাড়ির সামনের অংশ। গাড়ির কেবিন থেকে খালাসি পালিয়ে যেতে সক্ষম হলেও পায়ে রড ঢুকে কেবিন এর মধ্যেই আটকে পড়েন গাড়ির চালক (Driver)। গাড়ির কেবিনেই আটকে থাকেন ওই চালক। ভোরবেলা ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় গাজোল থানার পুলিশ। ঘটনাস্থলে পৌঁছায় জাতীয় সড়ক কর্তৃপক্ষ। অবশেষে গ্যাস কাটার দিয়ে পায়ে ঢুকে যাওয়া লোহার রড কেটে বের করা হয়। গুরুতর জখম অবস্থায় চালককে উদ্ধার করে নিয়ে যাওয়া হয় গাজোল গ্রামীণ হাসপাতালে। পরে তাঁরে মালদহ মেডিকেল কলেজ ও হাসপাতালে স্থানান্তরিত করা হয়। 

আরও পড়ুন- বাড়ি পৌছে দেওয়ার নামে বাইক সফর, মধ্য়রাতে মহিলার শ্লীলতাহানি, গ্রেফতার ২ পুলিশ

3 road accident happened in Bengal on Sunday Morning bmm

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, দুর্ঘটনাটি ঘটেছে ভোর চারটে নাগাদ। জাতীয় সড়ক মেরামতির জন্য ওই এলাকায় জাতীয় সড়কের একটি লেন বন্ধ করা হয়েছে। যার কারণে রায়গঞ্জ মালদহ গামী একটি লেনেই চলাচল করছে সমস্ত যানবাহন। এদিন মালদহ থেকে রায়গঞ্জ গামী দুটি গাড়ি যাচ্ছিল। এলাকা কুয়াশাচ্ছন্ন থাকায় খুব ধীরগতিতে গাড়িগুলি যাচ্ছিল। হঠাৎ করে এই পাথরবোঝাই গাড়িটি পিছন থেকে ধাক্কা মারে একটি লরিকে। যার ফলে দুমড়ে-মুচড়ে যায় গাড়ির সামনের অংশ। সুযোগ বুঝে চম্পট দেয় সামনে থাকা গাড়িটি। গাড়ির কেবিনে থাকা খালাসী ঘটনার পর পালিয়ে যেতে সক্ষম হলেও গাড়িতে থাকা চালকের পায়ে লোহার রড ঢুকে যায়। ফলে কেবিনেই আটকে পড়েন তিনি। এই দুর্ঘটনার জেরে যানজটের সৃষ্টি হয় জাতীয় সড়কে। অবশেষে পুলিশ দুর্ঘটনাগ্রস্ত গাড়িটিকে উদ্ধার করে নিয়ে গেলে যানচলাচল স্বাভাবিক হয়। 

3 road accident happened in Bengal on Sunday Morning bmm

এছাড়া অপর দুর্ঘটনাটি ঘটেছে নিউটাউন কালিকাপুরের কাছে। একটি প্রাইভেট গাড়িতে ধাক্কা মারে লরি। এর জেরে আহত হন প্রাইভেট গাড়িতে চালক ও তিন মহিলা। ঘটনার পরই লরি নিয়ে চম্পট দেয় চালক। প্রাইভেট গাড়িটি কালুর মোড় থেকে নিউটাউনের দিকে যাচ্ছিল আর লরিটি নিউটাউন থেকে কালুর মোড়ের দিকে আসছিল। সেই সময় কালিকাপুরের কাছে গাড়িকে ধাক্কা মারে। লরির চালক পালিয়ে যায়। এরপর ওই প্রাইভেট গাড়ি থেকে চালক ও তিন মহিলাকে উদ্ধার করে পুলিশ। স্থানীয় একটি হাসপাতালে তাঁদের চিকিৎসা চলছে। ঘটনার তদন্ত শুরু করেছে রাজারহাট থানার পুলিশ।

Follow Us:
Download App:
  • android
  • ios