Asianet News Bangla

প্রচন্ড শব্দ-কালো ধোঁয়া, ঘোর কাটার আগেই চোখের সামনে শেষ হয়ে গেল চারটে প্রাণ

মুর্শিদাবাদে ভয়াবহ পথদুর্ঘটনায় নিয়ন্ত্রণহীন ডাম্পার পিষে দিল ৪ জনকে। আশঙ্কাজনক আরও ২।

4 killed in tragic road accident in Murshidabad bpsb
Author
Kolkata, First Published Jul 16, 2021, 12:20 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

মুর্শিদাবাদে ভয়াবহ পথদুর্ঘটনায় নিয়ন্ত্রণহীন ডাম্পার পিষে দিল ৪ জনকে। আশঙ্কাজনক আরও ২। বিকট আওয়াজের মধ্যে দিয়ে শেষ হয়ে গেল চার-চারটে নিরীহ প্রাণ। ভয়াবহ সড়ক দুর্ঘটনায়  মুর্শিদাবাদের ভালকুন্দি এলাকায় শুক্রবার মর্মান্তিক মৃত্যু হল ৪ জনের। ঘটনায় গুরুতর জখম আরোও দুইজন। এই ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক উত্তেজনা ছড়িয়েছে।

পরে বিশাল পুলিশবাহিনী ও স্থানীয় মানুষজন এসে উদ্ধার কাজে হাত লাগায়। এই ভয়াবহ দুর্ঘটনার জেরে দীর্ঘক্ষণ পথ অবরোধের সৃষ্টি হয়। মৃতদের পরিচয় প্রকাশ করেছে পুলিশ। তাঁরা হলেন প্রকাশ মার্জিত (২৯), উজ্জ্বল শেখ (১৮), আল আমিন শেখ (৬৫) ও হেবজুল শেখ (৬৫)। প্রত্যক্ষদর্শীরা জানান, এদিন চায়ের দোকানে বসে চা খাওয়ার সময় একটি মাল বোঝাই ডাম্পার গাড়ি এসে নিয়ন্ত্রণ হারিয়ে ঢুকে যায় দোকানে। 

ঘটনাস্থলেই মৃত্যু হয় দুজনের। স্থানীয় সূত্রে জানা যায়, অন্যান্য দিনের মতো মতো এদিনও শুক্রবার রাজ্য সড়কের পাশের চায়ের দোকানে বেঞ্চের উপর কয়েকজন বসে চা খাচ্ছিলেন। পাশে আরও দু-তিনজনও ছিলেন। একটি নিয়ন্ত্রনহীন ডাস্ট বোঝাই ডাম্পার সরাসরি রাস্তা থেকে বেরিয়ে পাশের ওই চায়ের দোকানে ধাক্কা মেরে ভিতরে ঢুকে পড়ে। ঘটনাস্থলেই ২ জনের মর্মান্তিক মৃত্যু ঘটে। 

বিকট আওয়াজ শুনে গ্রামের আশেপাশের লোকজন সেখানে ছুটে এসে উদ্ধার কাজে হাত লাগায়। গুরুতর জখম অবস্থায় আরোও ৪ জনকে উদ্ধার করে প্রথমে গ্রামীন হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই আরো দুইজনের মৃত্যু ঘটে। বাকি ২ জনকে গুরুতর জখম অবস্থায় মুর্শিদাবাদ মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে। জানা গিয়েছে ,নিহত হেবজুল শেখ, উজ্জ্বল শেখ, আল আমিন শেখ ভালকুন্দির বাসিন্দা। 

মুজিব শেখ নামে আরোও একজনের অবস্থা আশঙ্কাজনক। দুর্ঘটনার পর থেকে পলাতক ডাম্পারের চালক ও খালাসি। তবে ঘাতক ডাম্পারটিকে পুলিশ আটক করে। স্থানীয় বাসিন্দারা জানান, প্রবল গতিতে ডাম্পারটি ধেয়ে আসার ফলে এই দুর্ঘটনা ঘটেছে। এমন মর্মান্তিক দুর্ঘটনায় চারজনের প্রাণহানিতে এলাকায় নেমেছে শোকের ছায়া।

Follow Us:
Download App:
  • android
  • ios