Asianet News BanglaAsianet News Bangla

গাড়িতে ওঠার সময় পিছন থেকে ট্রাকের ধাক্কা, ভয়াবহ দুর্ঘটনায় মুর্শিদাবাদে মৃত ৫

উত্তেজনা ছড়ায় মুর্শিদাবাদের ৩৪ নম্বর জাতীয় সড়কের পোমিয়া মোড়ে। ঘটনার জেরে উত্তেজিত জনতা জাতীয় সড়ক অবরোধ করে বিক্ষোভ দেখান।

5 people died in a road accident at Murshidabad bmm
Author
Kolkata, First Published Aug 5, 2021, 10:30 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

মুর্শিদাবাদে ভয়াবহ পথ দুর্ঘটনা। মৃত্যু হল গাড়ির চালক সহ পাঁচজনের। মৃতরা পেশায় দিনমজুর ছিলেন বলে জানা গিয়েছে। আহত হয়েছে অনেকেই। এই ঘটনাকে কেন্দ্র করে উত্তেজনা ছড়ায় মুর্শিদাবাদের ৩৪ নম্বর জাতীয় সড়কের পোমিয়া মোড়ে। ঘটনার জেরে উত্তেজিত জনতা জাতীয় সড়ক অবরোধ করে বিক্ষোভ দেখান। পরিস্থিতি সামাল দিতে মোতায়েন করা হয় পুলিশ। পরে পুলিশের আশ্বাসে অবরোধ ওঠে। 

5 people died in a road accident at Murshidabad bmm

 

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, প্রতিদিনের মতো বৃহস্পতিবার সকালে পোমিয়া মোড়ের কাছে আশেপাশের গ্রামের দিনমজুররা কাজে যাওয়ার জন্য গাড়ির অপেক্ষা করছিলেন। এরপর ৩৪ নম্বর জাতীয় সড়কের পাশে দাঁড়িয়ে থাকা একটি ম্যাজিক গাড়িতে চড়ছিলেন তাঁরা। ঠিক সেই সময় নিয়ন্ত্রণ হারিয়ে একটি ট্রাক পিছন থেকে এসে ওই গাড়িটিকে ধাক্কা মারে। এরপর পিষে দিয়ে চলে যায় ট্রাকটি। এর ফলে ঘটনাস্থলেই মৃত্যু হয় গাড়ির চালক-সহ চার জনের। মৃতদের নাম রাজু মণ্ডল (৩৩), জয় মণ্ডল (৩৮), সবকা মণ্ডল (৪৯) ও হেলালউদ্দিন শেখ(২৫)। হেলাউদ্দিন পেশায় গাড়িচালক। এই ঘটনার জেরে বেশ কয়েকজন আহত হয়েছেন। তাঁরা সবাই একই গ্রামের বাসিন্দা বলে জানা গিয়েছে। আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ ও হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে হাসপাতালে আরও একজনের মৃত্যু হয়। এর ফলে মৃতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে পাঁচ। 

আরও পড়ুন- মধ্যযুগীয় নির্যাতন, বিবাহ বহির্ভূত সম্পর্কের অভিযোগে স্বামীর মৃত্যুর পর গৃহবধূর চুল কেটে মারধর


 
এই দুর্ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক উত্তেজনা ছড়ায় এলাকায়। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছান নবগ্রামের তৃণমূল বিধায়ক কানাই চন্দ্র মণ্ডল। তিনি বলেন, "এই মৃত্যু খুবই মর্মান্তিক। আমরা মৃতের পরিবারের পাশে রয়েছি। তবে এই এলাকায় দুর্ঘটনা এড়ানোর জন্য যাতে আরও নজরদারি বাড়ানো যায় সেদিকে ব্যবস্থা নেওয়ার নিতে হবে প্রশাসনকে।" স্থানীয়দের অভিযোগ, জাতীয় সড়কে ট্রাক-ডাম্পারের মতো মতো গাড়ির বেপরোয়া গতিতে ছোটার জেরে একাধিক দুর্ঘটনা ঘটে চলেছে। স্থানীয় প্রশাসন পরিস্থিতি নিয়ন্ত্রণে যথেষ্ট ইতিবাচক ভূমিকা পালন করছে না। দীর্ঘক্ষণ জাতীয় সড়ক অবরোধ করে রেখে সেই দাবি জানান তাঁরা। পুলিশের তরফে তাঁদের ফের একবার বোঝানো হয় এবং আশ্বাস দেওয়া হয়েছে যে এই ঘটনার তদন্তের পাশাপাশি গোটা পরিস্থিতি যাতে দ্রুত আয়ত্ত্বে আসে সেটা নিশ্চিত করার দিকটা তাঁরা দেখবেন। এ প্রসঙ্গে স্থানীয় বাসিন্দা উজ্জ্বল দাস বলেন, "নিত্যদিন এখানে দুর্ঘটনা ঘটে। আর আজ চোখের সামনে কতগুলো তরতাজা প্রাণ চলে গেল। বারবার প্রশাসনকে জানিয়েও কোনও কাজ হয় না।"
 

আরও পড়ুন- 'বেশি টিকা যাচ্ছে বিজেপি-শাসিত রাজ্যে, বঞ্চিত বাংলা', মোদীকে চিঠি মমতার

আরও পড়ুন- শুভেন্দুর গড়ে ভাঙন, নন্দীগ্রামে বিজেপি থেকে তৃণমূলে যোগ শতাধিক কর্মীর

5 people died in a road accident at Murshidabad bmm

5 people died in a road accident at Murshidabad bmm

Follow Us:
Download App:
  • android
  • ios