Asianet News BanglaAsianet News Bangla

মদপানে মৃত্যু, হাওড়ার ঘুসুড়িতে মদ খেয়ে রহস্যজনক ভাবে মৃত ৬, অসুস্থ ১২ জন

চোলাই মদ খেয়ে মৃত্যু হয়েছে ৬ ব্যক্তির। আর হাসপাতালে ভর্তি আরও ১০ থেকে ১২ জন। স্থানীয়দের অভিযোগ, মালিপাঁচঘড়া থানার পিছনেই রেললাইনের ধারে নিয়মিত বসে চোলাইয়ের ঠেক। মঙ্গলবার রাতেও সেখানে মদের আসর বসেছিল।

6 people died after drinking liquor in Howrah ABSC
Author
Kolkata, First Published Jul 20, 2022, 11:54 AM IST


হাওড়ার ঘুসুড়িতে মদ্যপানের কারণে রহস্যজনক ভাবে মৃত্য হল ছয় ব্যক্তির। ঘটনাটি ঘটেছে হাওড়ার ঘুসুড়ির মালিপাঁচঘড়া থানা অন্তর্গত এলাকার ঘটনা। সেখানে চোলাই মদ খেয়ে মৃত্যু হয়েছে ৬ ব্যক্তির। আর হাসপাতালে ভর্তি আরও ১০ থেকে ১২ জন। স্থানীয়দের অভিযোগ, মালিপাঁচঘড়া থানার পিছনেই রেললাইনের ধারে নিয়মিত বসে চোলাইয়ের ঠেক। মঙ্গলবার রাতেও সেখানে মদের আসর বসেছিল।

সেখানে মদ খেয়ে অসুস্থ হয়ে পড়েন ১০ থেকে ১২ জন। আর ঘটনাস্থলেই মৃত্যু হয়েছে ছয় জনের। জানা গিয়েছে, অসুস্থ অনেকে ভর্তি করা হয়েছে স্থানীয় হাসপাতালে। মৃতদেহগুলি উদ্ধার করেছে পুলিশ। দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। বিষয়টি খতিয়ে দেখছে স্থানীয় পুলিশ।

গোটা ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে হাওড়া এলাকায়। তদন্ত শুরু করেছেন হাওড়া সিটি পুলিশের উচ্চ পদস্থ আধিকারিকরা। যদিও মদ খেয়েই এদের মৃত্যু হয়েছে কি না, তা এখনও স্পষ্ট নয়। ময়নাতদন্তের পর গোটা ঘটনা সামনে আসবে বলে পুলিশের অনুমান। চলছে ঘটনার তদন্ত। 

জানা গিয়েছে, মালিপাঁচঘড়া থানার পিছনেই রেললাইনের ধারে নিয়মিত বসে চোলাইয়ের ঠেক। সেই ঠেক থেকেই গতকাল রাতে মদ কিনে খেয়েছিলেন মৃত এই ৬ ব্যক্তি। এমনকী, অসুস্থরাও সেখান থেকেই মদ্যপান করেন। এরা সকলেই কারখানার শ্রমিক। মঙ্গলবার রাতে এই দোকানের মদ খেয়ে বাড়ি ফিরতেই অসুস্থ হয়ে পড়েন বলে মৃতের পরিবারের পক্ষ থেকে জানানো হয়।  তাঁদের দাবি, রাতে বাড়ি ফিরে বমি শুরু করে। হাসপাতালে নিয়ে যাওয়া হলে মৃত বলে ঘোষণা করা হয় ওই ছয়জনকে। আরও ১০ থেকে ১২ জন অসুস্থ হয়ে পড়েছেন। এরা বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন।  

স্থানীয় ব্যক্তি শঙ্কর সাউ জানান, ‘এলাকায় ১০ থেকে ১২ জনের এই অবস্থা। ৬ জন মারা গিয়েছে ইতিমধ্যে। বাকিরা স্থানীয় হাসপাতালে ভর্তি। কেউ কেউ হাওড়া হাসপাতালে ভর্তি হয়েছেন। তাদের অবস্থা আশঙ্কাজনক। গতকাল রাতে এরা সকলেই মদ খেয়েছিল। তারপর থেকে এই অবস্থা।’ এদিকে অধিকাংশেরই অনুমান মদের বিষক্রিয়ার কারণে মৃত্যু হয়েছে এই সকল ব্যক্তির। কিন্তু, এখনও নিশ্চিত কিছু জানা যায়নি। পুলিশ ঘটনার তদন্ত করছে। কোনও মদের বিষক্রিয়া নাকি খাবারে কিছু মিশিয়ে খুন করা হয়েছে, তদন্ত চলছে সে বিষয়। তবে, এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে ঘটেছে হাওড়ার ঘুসুড়ির মালিপাঁচঘড়া থানা এলাকায়। এক সঙ্গে এত লোকের মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে এলাকায়।  

আরও পড়ুন- গবেষণার বিষয়ে 'চপ শিল্প', অবিনবত্ব এনেও গাজলের কনা ও তাঁর স্যারকে দাঁড়াতে হয়েছে বিতর্কের সামনে

আরও পড়ুন- শ্রাবণ মাসে মা কালীর আরাধনা করবে বিজেপি, কালী বিতর্ক জিয়ে রাখতেই কি এই উদ্যোগ

আরও পড়ুন- স্ট্যাম্প পেপারে সই করে কেন ঋণ নিলেন ইসিএল আধিকারিক, বিস্মিত সিবিআই আদালত
 

Follow Us:
Download App:
  • android
  • ios