ভোটের মরসুমে মর্মান্তিক পথ দুর্ঘটনা।  মত্যু হল ৭ জনের, আহত কমপক্ষে আরও  ১৫ জন। মুর্শিদাবাদের ৩৪ নম্বর জাতীয় সড়কের  ধলার মোড় এলাকাযর ঘটনা। নিয়ন্ত্রণ হারিয়ে একটি স্করপিও গাড়ি রাস্তার লেন ভেঙে পাশের লেনের অটো সহ পরপর দুটি গাড়িতে ধাক্কা মারে। দুর্ঘটনার ফলে ঘটনাস্থলেই মৃত্যু স্করপিওর চালক সহ ৭ জনের। বাকিদের গুরুতর আহত অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনার জেরে তীব্র চাঞ্চল্য ছড়িয়ে পড়ে এলাকায়।

স্থানীয়দের কাছ থেকে জানা যায়, স্থানীয় কাশিনগর গ্রাম পঞ্চায়েতের প্রধান রাজিবুল ইসলাম এর ছেলে আপেল শেখ স্করপিও নিয়ে  জঙ্গিপুরের দিকে যাচ্ছিলেন। গাড়ির গতি খুব বেশি ছিল।  আচমকা গাড়ির পেছনের টায়ার ফেটে যায় ও নিয়ন্ত্রন হারিয়ে স্করপিও জাতীয় সড়কের লেন ভেঙে পাশের লেনে  প্রবেশ করে। ফলের সামনে দিক থেকে আসা যাত্রীবোঝাই অটো সহ পরপর দুটি গাড়িতে ধাক্কা মারে। ঘটনাস্থলেই মুহুর্তের মধ্যে মৃত্যু হয় স্করপিওর চালক সহ ৭ জনের। 

মুর্শিদাবাদের ৩৪ নম্বর জাতীয় সড়কের  ধলার মোড় এলাকায় এই ঘটনায় ব্যাপক উত্তেজনা ছড়িয়ে পড়ে। যানজটের সৃষ্টি হয়। পরিস্থিতি সামাল দিতে  বিশাল পুলিসবাহিনী ঘটনাস্থলে এসে পৌঁছায়। স্থানীয়রা গুরুতর জখমদের রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে প্রথমে জঙ্গিপুর সুপার স্পেশালিটি হাসপাতালে পাঠায় পরে সেখান থেকে কয়েকজনকে চিকিৎসার জন্য মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করা হয়। ঘটনার তদব্ত শুরু করেছে পুলিস।