Asianet News BanglaAsianet News Bangla

বন্দুক দেখিয়ে গৃহবধূকে লাগাতার ধর্ষণ, অভিযুক্ত প্রতিবেশী

ঘটনার পর একইভাবে হুমকি দিয়ে ওই গৃহবধূকে এক আত্মীয়ের বিয়েতে বহরমপুর নিয়ে যান মিঠুন। এদিকে স্ত্রীকে ফোনে না পেয়ে প্রতিবেশীদের কাছ থেকে ওই যুবক জানতে পারেন যে মিঠুন তাঁর স্ত্রীকে বহরমপুরে নিয়ে গিয়েছেন।

A man allegedly misbehaved house wife in Murshidabad bmm
Author
Kolkata, First Published Aug 12, 2021, 11:10 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

গৃহবধূকে বন্দুক দেখিয়ে খুন করার হুমকি দিয়ে লাগাতার ধর্ষণের অভিযোগ উঠল দুই প্রতিবেশী যুবকের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে মুর্শিদাবাদের সীমান্তবর্তী মাঠপাড়া এলাকায়। দুই অভিযুক্তের বিরুদ্ধে থানায় লিখিতভাবে অভিযোগ দায়ের করেছেন নির্যাতিতা। যদিও ঘটনার পর থেকেই পলাতক ছিলেন দুই যুবক। নাকা তল্লাশির সময় একজনকে আটক করে পুলিশ। আরও একজনের খোঁজে তল্লাশি চালছে। 

জানা গিয়েছে, ডাঙারমাঠ এলাকার বাসিন্দা এক পরিযায়ী শ্রমিক ডানকুনিতে কাজ করেন। ফলে তাঁর সন্তানকে নিয়ে বাড়িতে একাই থাকেন স্ত্রী। অভিযোগ, এই সুযোগে প্রতিবেশী যুবক মিঠুন শেখ ওই মহিলার বাড়িতে যান। তাঁদের বাড়ির টিনের ছাউনি খুলে ঢুকে পড়েন ঘরের মধ্যে। তারপর ওই গৃহবধূকে বন্দুক দেখিয়ে লাগাতার ধর্ষণ করেন। এরপর বাড়ি থেকে বের হওয়ার সময় মিঠুন ওই গৃহবধূকে হুমকি দেন। বলেন, এই ঘটনা জানা জানি হলে তাঁকে ও তার সন্তানকে প্রাণে মেরে দেবেন।

এই ঘটনার পর একইভাবে হুমকি দিয়ে ওই গৃহবধূকে এক আত্মীয়ের বিয়েতে বহরমপুর নিয়ে যান মিঠুন। এদিকে স্ত্রীকে ফোনে না পেয়ে প্রতিবেশীদের কাছ থেকে ওই পরিযায়ী শ্রমিক জানতে পারেন যে মিঠুন তাঁর স্ত্রীকে বহরমপুরে নিয়ে গিয়েছেন। এরপর সেই ঘটনার সত্যতা যাচাই করতে মিঠুনকে ফোন করেন তিনি। তখন বিরক্ত হয়ে তাঁকে গালিগালাজ করেন মিঠুন। সন্দেহ হওয়ায় ডানকুনি থেকে সোজা বাড়ি যান তিনি। 

আরও পড়ুন- প্রকল্পে জালিয়াতি রুখতে কড়া মুখ্যমন্ত্রী, ইউনিক নম্বর থাকবে লক্ষ্মীর ভাণ্ডারের ফর্মে

আরও পড়ুন- বিজেপি মহিলা মোর্চার কর্মসূচি ঘিরে উত্তেজনা ভবানী ভবন চত্বরে, গ্রেফতার অগ্নিমিত্রা পাল

এরপর স্বামীকে কাছে পেয়ে গোটা ঘটনার কথা জানান ওই গৃহবধূ। তারপরই মিঠুন ও কালু শেখের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেন তাঁরা। নির্যাতিতার স্বামী বলেন, "আমি বাড়িতে না থাকার সুযোগ নিয়ে আমার স্ত্রীকে প্রাণনাশের হুমকি দিয়ে ধর্ষণ করেছে মিঠুন। আর এই কাজে তাকে সাহায্য করেছে আরেক প্রতিবেশী কালু শেখ। আমি দু'জনের উপযুক্ত সাজা চাই।" এই বিষয়ে পুলিশ আধিকারিক বিক্রম প্রসাদ বলেন, "অভিযোগ জমা পড়েছে। স্থানীয় পুলিশকে দ্রুত পদক্ষেপ করতে বলা হয়েছে।" 

আরও পড়ুন- তৃণমূল কর্মীর ছাদের জলে ঘর ভাঙল দিনমজুরের, প্রতিবাদ করায় জুটল মার

আরও পড়ুন- কুকুরে টেনে নিয়ে গিয়েছে মাথা, পোশাক দেখেই মিলল হোমিওপ্যাথি চিকিৎসকের খোঁজ

এদিকে রাতের অন্ধকারে এলাকা ছেড়ে পালানোর চেষ্টা করছিল এক অভিযুক্ত। তখন নাকা তল্লাশির সময় তাঁকে আটক করে পুলিশ। তাঁকে জিজ্ঞাসাবাদও করা হচ্ছে।

A man allegedly misbehaved house wife in Murshidabad bmm

A man allegedly misbehaved house wife in Murshidabad bmm

Follow Us:
Download App:
  • android
  • ios