Asianet News BanglaAsianet News Bangla

By Election: '৪-০ করতে হবে', উপনির্বাচনের প্রচারে নেমে BJP-কে তোপ দাগলেন অভিষেক

'বহিরাগতদের বাংলাছাড়া করেছে রাজ্যের মানুষ, গোসাবায় ভূমিপুত্রকে জয় করতে হবে',  শুক্রবার উপনির্বাচন  উপলক্ষে প্রচারে নেমে ঝড় তুললেন তৃণমূলের সর্ব ভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্য়োপাধ্যায় । 

 

 

Abhishek Banerjee begins campaigning for TMC candidates in By Election at Gosaba  RTB
Author
Kolkata, First Published Oct 23, 2021, 3:12 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

'বহিরাগতদের (Outsider) বাংলাছাড়া করেছে রাজ্যের মানুষ, গোসাবায় ভূমিপুত্রকে জয় করতে হবে',  শুক্রবার উপনির্বাচন (By Election) উপলক্ষে প্রচারে নেমে বিজেপিকে (BJP) তোপ দাগলেন তৃণমূলের সর্ব ভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্য়োপাধ্যায় (Abhishek Banerjee) । 

আরও পড়ুন, Subhranshu Roy: হঠাৎই অসুস্থ শুভ্রাংশু রায়, মুকুলপুত্রকে ভর্তি করা হল হাসপাতালে

এদিন অভিষেক বন্দ্য়োপাধ্যায় বক্তব্যের শুরুতেই বলেছেন, 'নির্বাচনের নীতি মেনেই করা হচ্ছে জনসভা। করোনার বিধিনিষেধ সম্পূর্ণভাবে মানে হচ্ছে।' উল্লেখ্য রাজ্যে পুজো পেরোতেই আচমকা কোভিড সংক্রমণ লাফিয়ে বেড়েছে। এদিকে ভবানীপুর উপনির্বাচনের আগে অর্থাৎ পুজোর আগে পরিস্থিতি অনেকটাই ভাল। সেসময়ও প্রচারে বেরিয়ে বেশি সংখ্যায় পার্টির কর্মী সমর্থকদের আনার জন্য বাধা পায় বিজেপি প্রার্থী প্রিয়াঙ্কা টিব্রেওয়াল এবং সিপিএমের তরফেও বচসা-সংঘর্ষ জড়িয়ে পড়ার দৃশ্য প্রকাশ্যে আসে। পুলিশের সঙ্গে বচসায় জড়িয়ে পড়েন বাম নেতা সুজন চক্রবর্তী। অভিষেক আরও বলেন, 'তৃণমূলের প্রতিনিধিরা মানুষের জন্য কাজ করতে গিয়ে প্রয়াত হয়েছেন। বিভিন্ন ধাপে ভোট করিয়ে করোনার মধ্যে মানুষকে অসুবিধায় ফেলা হয়েছে।' এরপরেই ক্ষোভ উগরে সোজা অমিত শাহকে তোপ দেগে বলেছেন,'কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী বলেছিলেন ২ লক্ষ কোটি টাকা সুন্দরবনকে দেবেন। বাবুদের তো এখন টিকিও খুঁজে পাওয়া যাচ্ছে না', বলে কটাক্ষ করেন অভিষেক।

আরও পড়ুন, Uttarakhand: উত্তরাখন্ডে ট্রেকিংয়ে গিয়ে নিখোঁজ হওয়া আরও ১ বাঙালির মিলল দেহ, শোকের ছায়া রাজ্যে

অপরদিকে গোসাবার তৃণমূল প্রার্থীর জয় পার্থনা করেন তিনি। একুশের নির্বাচনের বিপুল জয়ের প্রসঙ্গে টেনে নাম না করেই গেরুয়াশিবিরকে বহিরাগতর তকমা দিয়ে তিনি বলেছেন, বহিরাগতদের বাংলাছাড়া করেছে বাংলার মানুষ। গোসাবায় ভূমিপুত্রকে জয় করতে হবে। এই নির্বানে ৪-০ করতে হবে। চারটি আসনে গোসাবা যেন সর্বোচ্চ ব্যবধান দেয়, বলে চ্যালেঞ্জ ছোড়েন তিনি। ডায়মন্ডহারবার আমাকে জিতিয়েছে, এই জেলার সঙ্গে আমার আত্মীক সম্পর্ক বার্তা তৃণমূলের যুবরাজের। প্রসঙ্গত,খড়দহে তৃণমূল কংগ্রেসের হয়ে প্রার্থী হয়েছেন বর্ষীয়াণ নেতা শোভন দেব চট্টোপাধ্যায়।   বিধানসভা নির্বাচনে উত্তর ২৪ পরগনার খড়দায় জয়ী হয়েছিলেন তৃণমূল প্রার্থী কাজল সিনহা। কিন্তু, নির্বাচনের ফল ঘোষণা হওয়ার আগেই তাঁর মৃত্যু হয়। সেই কারণে এই কেন্দ্রে উপনির্বাচনের প্রয়োজন হয়ে পড়ে। আর এবার এই আসন থেকে তৃণমূলের হয়ে লড়াই করবেন শোভনদেব চট্টোপাধ্যায়। এদিন প্রথমে গোসাবায় সভা করেন অভিষেক। এর পরের সভা খড়দহে। উল্লেখ্য, ২৫ এবং ২৬ অক্টোবর বাকি দুই কেন্দ্রে প্রচার করবেন অভিষেক বন্দ্য়োপাধ্যায়। 

আরও দেখুন, বিরিয়ানি থেকে তন্দুরি, রইল কলকাতার সেরা খাবারের ঠিকানার হদিশ  

আরও দেখুন, কলকাতার কাছেই সেরা ৫ ঘুরতে যাওয়ার জায়গা, থাকল ছবি সহ ঠিকানা  

আরও দেখুন, মাছ ধরতে ভালবাসেন, বেরিয়ে পড়ুন কলকাতার কাছেই এই ঠিকানায়  

আরও পড়ুন, ভাইরাসের ভয় নেই তেমন এখানে, ঘুরে আসুন ভুটানে  

Follow Us:
Download App:
  • android
  • ios