Asianet News BanglaAsianet News Bangla

অনুব্রতর গ্রেফতারিতে সরাসরি মমতাকে আক্রমণ অমিত মালব্যর, 'তৃণমূলের সবাই চোর' বললেন সুকান্ত

অনুব্রত মণ্ডলের গ্রেফতারি নিয়ে রীতিমত স্বস্তি গেরুয়া শিবিরে। দিলীপ ঘোষ, সুকান্ত মজুমদার, রাহুল সিনহা ও অমিত মালব্যরা রীতিমত কটাক্ষ করেন তৃণমূল কংগ্রেসকে। অমিত মালব্য সরাসরি নিশানা করেন মমতা বন্দ্যোপাধ্যায়কে।

Anubrata Mondal Arrested reaction of BJP Amit Malviya Dilip Ghosh Sukanta Majumder Rahul Sinha BSM
Author
Kolkata, First Published Aug 11, 2022, 5:19 PM IST

তৃণমূল কংগ্রেস নেতা অনুব্রত মণ্ডলের গ্রেফতারিতে খুশির হাওয়া গেরুয়া শিবিরে। অমিত মালব্য অনুব্রতর গ্রেফতারিতকে সরাসরি  নিশানা করেছেন মমতা বন্দ্যোপাধ্যায়কে। বিজেপি রাজ্যসভাপতি সুকান্ত মজুমদার রীতিমত কটাক্ষ করেছেন তৃণমূল নেতাদের। অন্যদিকে রাহুল সিনহা অনুব্রত মণ্ডলের তীব্র সমালোচনা করেছে। আর জাতীয় সহসভাপতি দীলিপ ঘোষ বলেন ইডি আর সিবিআই যে ভাবে এই রাজ্যে কাজ করছে তাতে এই রাজ্যে দুর্নীতি কম হবে বলেও আশা প্রকাশ করেছেন তিনি। 


অমিত মালব্য- 
বিজেপি আইটি সেলের নেতা অমিত মালব্য অনুব্রত মণ্ডল ইস্যুতে সরাসরি নিশানা করেছে রাজ্যের মুখ্যমন্ত্রী তথা তৃণমূল কংগ্রেস সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়কে। তিনি টুইট করে বলেন, এই রাজ্যে অপরাধীদের পৃষ্ঠপোষতা করেন মমতা বন্দ্যোপাধ্যায়। পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী এবং স্বরাষ্ট্রমন্ত্রী হিসাবে, তিনি তার নজরদারিতে যারা অপরাধ ও তোলাবাজি সিন্ডিকেট পরিচালনা করেন তাদের রাষ্ট্রীয় সুরক্ষা দেন। পার্থ চ্যাটার্জি বা অনুব্রতো মণ্ডলের ঘটনা তারই প্রমাণ। তিনি আরও একটি টুইট বার্তায় অনুব্রত মণ্ডলকে বীরভূমের গুন্ডা হিসেবে চিহ্নিত করেন। বলেন অনুব্রত মণ্ডলকে নিয়ে গাড়িতে নিয়ে ঘুরে বেড়ান। তিনি আরও অভিযোগ করেন অনুব্রতর নির্দেশে আনারুল হোসেন রামপুরহাট গণহত্যা (যা বাগটুই হত্যাকাণ্ড নামে পরিচিত)র মত নির্মম  কাজ করেছেন। তার গ্রেফতারি কবে বলে - সেই প্রশ্নও করেন তিনি। 

দিলীপ ঘোষ-
বিজেপি সাংসদের অভিযোগ অনুব্রত মণ্ডল তৃণমূলের জমানায় বীরভূমের মত পিছিয়ে পড়া একটি জেলাকে ক্রমাগত শোষণ করেছেন। জেলার মানুষের যে হাহাকার রয়েছে। তাদের অভিশাপেই গ্রেফতার হয়েছেন অনুব্রত। তিনি আরও বলেন অনুব্রতর কোনও সরকারি পদ নেই তাও লাল বাতি লাগান গাড়িতে চড়ে গোটা জেলায় দাপটের সঙ্গে ঘুরে বেড়ান। এজাতীয় মানুষদের সমাজ থেকে বিচ্ছিন্ন করা জরুরি।  মমতা বন্দ্যোপাধ্যায় বলেছিলেন অনুব্রত মণ্ডলের মাথায় অক্সিজেন কম যায়। সেই কথা মনে করিয়ে দিয়ে বিজেপি নেতা বলেন, মাথায় কম অক্সিজেন গেলেই অনুব্রত ছিলেন বীরভূমের ত্রাস। তাই পুরো অক্সিজেন যদি যেত তাহলে অনুব্রত আরও ভয়ঙ্কর হয়ে উঠত বলেও অভিযোগ করেন। পাশাপাশি সিবিআই আর ইডির মত কেন্দ্রীয় সংস্থার কাজে যথেষ্ট আশা প্রকাশ করেছেন তিনি। 

সুকান্ত মজুমদার - 
অনুব্রত মণ্ডলের গ্রেফতারিতে রীতিমত কটাক্ষ করেই বিজেপির রাজ্য সভাপতি বলেন, 'বন্যেরা যেমন বনে সুন্দর তেমনই তৃণমূল নেতারা  জেলে সুন্দর।' তিনি আরও বলেন, 'তৃণমূলের সবাই চোর।' তিনি আরও বলেন অনুব্রত কতবড় নেতা এখন বোঝা যাবে ? দীর্ঘদিন ধরেই সিবিআই -এর সঙ্গে লুকোচুরি খেলে এখন 'ধাপ্পা' খেয়ে গেছেন। এবার জেরায় অনুব্রতর যে হাল খারাপ হবে তাও দাবি করেছেন তিনি। 

রাহুল সিনহা - 
অনুব্রত মণ্ডলের আচরণ চোরের মত তা তিনি বুঝিয়ে দিয়েছেন সিবিআই-এর জেরায় হাজিরা না দিয়ে। তিনি আরও বলেন, যারা দেশের গোমাতাকে বিদেশে বিক্রি করেছেন তাদের শাস্তি হওয়া জরুরি। তিনি আরও বলেন, অনুব্রতর গ্রেফতার তৃণমূল নেতাদের কাছে একটি শিক্ষার ঘটনা। কারণ অনুব্রতর মত পুলিশকে বোম মারা ব্যক্তিকেও কলার ধরে গ্রেফতার করেছে কেন্দ্রীয় তদন্ত সংস্থা। তিনি আরও বলেন তৃণমূল নেতাদের এবার বুঝে যাওয়া উচিৎ তলব বা জেরা এড়িয়ে বেশি দিন বাইরে ঘুরে বেড়ানোর দিন শেষ হয়েছে। 

আরও পডুনঃ

SSKM ফেরালেও CBI দফতরে নয়, যথারীতি গরু পাচারকাণ্ডে হাজিরা এড়ালেন অনুব্রত মণ্ডল

গুরুতর অসুস্থ কিম জং উন, অসুস্থতার জন্য প্রতিপক্ষ প্রতিবেশী দক্ষিণ কোরিয়াকে দায়ি করলেন তাঁর বোন

কীভাবে অনুব্রতকে গ্রেফতার করল সিবিআই, গ্রেফতারির ছক কষতেই কী মঙ্গলবার ম্যারাথন মিটিং

Follow Us:
Download App:
  • android
  • ios