Asianet News Bangla

'দাদা' বলে ডাক, তারপরই সব শেষ, মঙ্গলকোটে খুন তৃণমূলের অঞ্চল সভাপতি

কাশেমনগর থেকে কাজ সেরে বাইকে করে বাড়ি ফিরছিলেন অসীমবাবু। ঠিক সেই সময় সিউরমোড়ের কাছে তাঁকে পিছন থেকে ডাকে দুষ্কৃতীরা। বাইক থামাতেই পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জ থেকে তাঁকে গুলি করে দুষ্কৃতীরা। 

asim das tmc president of Lakuria shot dead in mangalkot bmm
Author
Kolkata, First Published Jul 13, 2021, 10:56 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

পিছন থেকে 'দাদা' বলে ডাক। আর বাইক থামাতেই সব শেষ। খুব কাছ থেকে গুলি চালায় দুষ্কৃতীরা। সঙ্গে সঙ্গে ঘটনাস্থলেই লুটিয়ে পড়েন মঙ্গলকোটের লাকুড়িয়ার তৃণমূল অঞ্চল সভাপতি অসীম দাস। বিজেপি আশ্রিত দুষ্কৃতীরা এই ঘটনা ঘটিয়েছে বলে অভিযোগ স্থানীয় তৃণমূল নেতৃত্বের। অভিযোগ অস্বীকার করেছে বিজেপি। বরং তাঁদের পাল্টা দাবি তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্বের ফলে এই ঘটনা ঘটেছে।

আরও পড়ুন- আসানসোল পুলিশের জালে ৭ রহস্যময় যুবক, পিছনে জামতাড়া গ্যাং না অন্য কিছু, তদন্তে পুলিশ  

 

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, কাশেমনগর থেকে কাজ সেরে বাইকে করে বাড়ি ফিরছিলেন অসীমবাবু। ঠিক সেই সময় সিউরমোড়ের কাছে তাঁকে পিছন থেকে ডাকে দুষ্কৃতীরা। বাইক থামাতেই পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জ থেকে তাঁকে গুলি করে দুষ্কৃতীরা। গুলি লাগে তাঁর বুকে। এরপর তড়িঘড়ি তাঁকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে যান বাসিন্দারা। আর সেখানেই তাঁকে মৃত বলে ঘোষণা করা হয়। 

আরও পড়ুন- শিক্ষামন্ত্রীকে সোশ্যাল মিডিয়ায় কুরুচিকর মন্তব্যের অভিযোগ, গ্রেফতার ব্যবসায়ী

পুলিশের অনুমান, আগে থেকেই ওই জায়গায় লুকিয়ে ছিল দুষ্কৃতীরা। অসীমবাবুকে আসতে দেখেই তারা তাঁকে ডাক দেয়। তবে এই খুনের নেপথ্যে কোনও পরিচিত ব্যক্তি রয়েছে কিনা তা খতিয়ে দেখছে পুলিশ। রাজনৈতিক নাকি ব্যক্তিগত শত্রুতার জেরে এই ঘটনা ঘটেছে তাও দেখছেন তদন্তকারীরা। দুষ্কৃতীদের খোঁজে তল্লাশি চালানো হচ্ছে।

 

লোকসভা ভোটে মঙ্গলকোটের লাকুড়িয়া অঞ্চলে ভালো ফল করেছিল বিজেপি। তারপরই ওই এলাকার দায়িত্ব দেওয়া হয় অসীমবাবুকে। তাঁর নেতৃত্বে বিধানসভা নির্বাচনে বিজেপিকে হারায় তৃণমূল। স্থানীয় তৃণমূল নেতৃত্বের অভিযোগ, এই অঞ্চল দখল করতে পারছিল না বিজেপি। দীর্ঘদিন ধরেই অসীমবাবুকে টার্গেট করছিল তারা। এই এলাকায় অশান্তির সৃষ্টি করার চেষ্টা করছিল। যদিও বিজেপির দাবি, এই ঘটনায় তাদের কোনও যোগ নেই। নিজেদের গোষ্ঠীদ্বন্দ্বের জেরেই তৃণমূল নেতা খুন হয়েছেন। 

আরও পড়ুন- নতুনদের থেকে দলে পুরোনোরা বেশি গুরুত্ব পাক, নাড্ডার কাছে আর্জি দিলীপের

এদিকে আজ সকাল থেকেই দুষ্কৃতীদের অবিলম্বে গ্রেফতারের দাবিতে মঙ্গলকোটের গোতিষ্ঠা বাসস্ট্যান্ডের কাছে অবরোধ করে তৃণমূল। প্রায় এক ঘণ্টা ধরে চলে অবরোধ। ঘটনাস্থলে মঙ্গলকোট থানার পুলিশ। 

Follow Us:
Download App:
  • android
  • ios