Asianet News Bangla

শিক্ষামন্ত্রীকে সোশ্যাল মিডিয়ায় কুরুচিকর মন্তব্যের অভিযোগ, গ্রেফতার ব্যবসায়ী

২ জুন বিধাননগর সাইবার ক্রাইম থানায় অভিযোগ দায়ের করেছিলেন শিক্ষামন্ত্রী। তাঁর অভিযোগ, সোশ্যাল মিডিয়ায় তাঁর প্রোফাইলে কুরুচিকর মন্তব্য করা হচ্ছে।

police arrested businessman for allegedly post indecent comment in Facebook bmm
Author
Kolkata, First Published Jul 13, 2021, 8:33 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

শিক্ষামন্ত্রী ব্রাত্য বসুর নামে সোশ্যাল মিডিয়ায় কুরুচিকর মন্তব্যের অভিযোগে গ্রেফতার করা হল এক ব্যবসায়ীকে। গড়িয়ার পাটুলি থেকে তাঁকে গ্রেফতার করেছে পুলিশ। 

আরও পড়ুন- নতুনদের থেকে দলে পুরোনোরা বেশি গুরুত্ব পাক, নাড্ডার কাছে আর্জি দিলীপের

২ জুন বিধাননগর সাইবার ক্রাইম থানায় অভিযোগ দায়ের করেছিলেন শিক্ষামন্ত্রী। তাঁর অভিযোগ, সোশ্যাল মিডিয়ায় তাঁর প্রোফাইলে কুরুচিকর মন্তব্য করা হচ্ছে। তাঁর সেই অভিযোগের ভিত্তিতে পুলিশ তদন্তে নামে। এরপর গতকাল রাতে পাটুলি এলাকার বাসিন্দা পার্থ চক্রবর্তীকে গ্রেফতার করে বিধাননগর সাইবার ক্রাইম থানার পুলিশ। 

 

আরও পড়ুন- রথ চলতেই আচমকা পড়ে গেল সাত বছরের ছেলেটা, কিছু বুঝে ওঠার আগেই সব শেষ

আজ অভিযুক্তকে বিধাননগর আদালতে তোলা হবে। অভিযুক্তকে নিজেদের হেফাজতে নেওয়ার জন্য আবেদন জানাবে পুলিশ। কী কারণে তিনি ওই কুরুচিকর মন্তব্য করেছিলেন তা জানার চেষ্টা করবেন তদন্তকারীরা। এর পিছনে অন্য কোনও উদ্দেশ্য ছিল কি না তাও খতিয়ে দেখা হচ্ছে। 

আরও পড়ুন- পুলিশ কর্তার মেয়ের অশ্লীল ছবি পোস্ট সোশ্যাল মিডিয়ায়, গ্রেফতার তৃণমূল নেতার ছেলে

কয়েকদিন আগে পুলিশ কর্তার মেয়েকে হেনস্থা করার অভিযোগ উঠেছিল তৃণমূলের প্রাক্তন কাউন্সিলের ছেলের বিরুদ্ধে। পুলিশ কর্তার মেয়ের  নম্বরে ফোন এবং সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন আইডি থেকে অশ্লীল ছবি ও কুরুচিকর মন্তব্য পোস্ট করার অপরাধে অর্ঘ্যদীপ কুণ্ডু নামে ওই যুবককে বারাসাত থেকে গ্রেফতার করে বিধান নগর সাইবার ক্রাইম থানার পুলিশ।

আরও পড়ুন- জগন্নাথদেব নয়, বর্ধমানের রাজবাড়ির রথে থাকেন গোপাল

এই ঘটনায় তৃণমূলকে তীব্র আক্রমণ করেছিলেন দিলীপ ঘোষ। বলেছিলেন, "পুলিশ ঠুঁটো জগন্নাথ। দক্ষ পুলিশ কর্মীদের গ্যারেজ করা হয়। পুলিশ চাকরি করে তাদেরও কিছু করার নেই। কোচবিহারের প্রাক্তন এসপিকে সত্যি রিপোর্ট দেওয়ায় কেমন করে রগরানো হচ্ছে তা সবাই দেখতে পাচ্ছেন। পার্টির লোকেরা যা বলে দেয় পুলিশ তাই করবে।" 

Follow Us:
Download App:
  • android
  • ios