বৃহস্পতিবার বাঁকুড়ায় যাবেন অমিত শাহ। বাঁকুড়ার আদিবাসী প্রধান চতুরডিহি গ্রামে বিজেপি কর্মী বিভীষণ হাঁসদার বাড়িতে পুরো দস্তুর বাঙালিয়ানায় মধ্যাহ্নভোজ সারবেন। বুধবার রাতে রাজ্য়ে এসে পৌছানোর পরেই  চতুরডিহি গ্রামে ইতিমধ্যেই সাজো সাজো রব। 

আরও পড়ুন, অমিত শাহ শহরে আসতেই CAA ইস্যুতে পড়ল শান, বিতর্ক উসকে কী বললেন কৈলাশ

 

 

বুধবার  কলকাতায় এসেছেন অমিত শাহ। রাজ্যে দু দিনের সফরের জন্য কলকাতা বিমানবন্দরে এসে পৌছলেন দেশের স্বরাষ্ট্র মন্ত্রী অমিত শাহ। বুধবার রাত ৯ টা ৫ মিনিট নাগাত বিজেপির শীর্ষ নেতৃত্ব, কর্মী-সমর্থক ঢাক-ঢোল পিটিয়ে তাঁকে স্বাগত জানান। বুধবার রাত টুকুই কলকাতায় ঘুমিয়ে তিনি বৃহস্পতিবার বাঁকুড়ার আদিবাসী প্রধান চতুরডিহি গ্রামে বিজেপি কর্মী বিভীষণ হাঁসদার বাড়িতে যাচ্ছেন। আর সেখানেই সারবেন মধ্যাহ্নভোজ। দুপুরের মেনু আগে থেকেই ঠিক করা আছে। বিভীষণ হাঁসদার বাড়িতে ভাত, ডাল, পোস্ত, চাটনি দিয়েই আহার সারবেন তিনি। সফরের শুরুতেই শহরের পুয়াবাগানে বিরসা মুন্ডার মুর্তিতে মালা দিয়ে রবীন্দ্রভবনে দলীয় নেতাদের সঙ্গে বৈঠক করবেন তিনি। সেখান থেকেই যাবেন চতুরডিহি গ্রামে। এবং সেখান থেকে ফিরে আবার  রবীন্দ্রভবনে বৈঠক করবেন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ।

আরও পড়ুন, বিচারের আশায় অমিত শাহ'র দরবারে মদনের পরিবার, বিমানবন্দরেই রাজ্যপুলিশের বিরুদ্ধে জমা পড়ল অভিযোগপত্র

 


অপরদিকে, শুক্রবার কলকাতায় মতুয়া সম্প্রদায়ের নবীন বিশ্বাসের বাড়িতে যাবেন  স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। এবং তাঁর বাড়িতে দুপুরে মধ্যাহ্নভোজ করবেন।  সেই মতো আগাম মঙ্গলবার আগাম নিউটাউন জ্যোতি নগরের মতুয়া সম্প্রদায়ের একটি মন্দির পরিদর্শন করা হয় বিজেপি নেতৃত্বের তরফে। রাজ্য়ে  কার্য কর্তাদের নিয়ে দুটি বৈঠক করবেন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। একটা সকালে এবং একটা বিকালে। সাংগঠনিক বৈঠক করবেন তিনি। সামাজিক সংগঠনের সঙ্গে কথা বলবেন। তারপর অনেকের সঙ্গে দেখা করবেন তিনি। ৬ তারিখ সকালে দক্ষিনেশ্বর মন্দিরে যাওয়ার কথা আছে তাঁর। তারপর অনেকের সঙ্গে দেখা করবেন তিনি।